আমাদের সম্পর্কে

আমরা  ট্রাভেল নিউজ বাংলাদেশ সারা বিশ্বের ভ্রমণের সকল গুরুত্বপূর্ণ তথ্য, সর্বনিম্ন মূল্যে এয়ারলাইন্স টিকিট বুকিং, পরামর্শ, এবং মিডিয়া রিপোর্ট প্রকাশ করে।। কেননা আমারাই বাংলাদেশ এর টপ ট্রাভেল এজেন্ট “ট্রাভেল জু বাংলাদেশ লিঃ” । এই ছাড়াও আমাদের আছে ইন্টারন্যাশনাল ট্রাভেল ব্লগ “এয়ারঅয়েজ অফিস” । আমারা ইন্টারন্যাশনাল ট্রান্সপোর্ট এসোসিয়েশন (IATA) এর একজন মেম্বার । আমাদের সাথে কাজ করছে 200+ ট্রাভেল এজেন্সি এবং অসংখ্য কর্পোরেট । এছাড়া “জু ইনফো টেক” আমাদেরই একটি প্রতিষ্ঠান যারা কিনা ট্রাভেল টেকনোলজি নিয়ে কাজ করছে।

গ্লোবাল স্ট্যান্ডার্ড রক্ষণাবেক্ষণের জন্য আমরা ইনভেন্টরি সরবরাহের জন্য 2 IATA (আন্তর্জাতিক এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন) সদস্যতা নিয়েছি এবং অন্যদিকে ট্র্যাভেল টেকনোলজিকে সমর্থন করার জন্য আমরা BASIS (বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস) সদস্য। আমরা বিশ্বাস করি ট্র্যাভেল বিজনেস ট্র্যাভেল ইনভেন্টরি এবং প্রযুক্তির সংমিশ্রণ। তাই আমরা সেরা মূল্য গ্যারান্টি সহ সেরা ডিলটি পরিবেশন করার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করি। “zooFamily” একটি অলাভজনক B2B ট্র্যাভেল বিজনেস মডিউল, যা ভ্রমণকারী, বিমানচালনা এবং ভ্রমণ শিল্প নিয়ে একটি সম্প্রদায় তৈরি করেছে।

আমাদের সেবাসমূহ

আমরা সকল এয়ারলাইনস এর সেলস এজেন্ট হিসেবে টিকেট বুকিং, ইস্যু, রিইস্যু, রিফান্ড, এবং অন্যান্য ভ্রমণ সংক্রান্ত সব ধরনের তথ্য প্রদান করি। আমরা সর্বদা মেইল, ফোন কল, ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া এর মাধ্যমে সেবা সরবরাহ প্রদান করি।২০১৩ সালের শুরু থেকে আমরা আন্তর্জাতিক বিমান পরিবহণ সমিতির (আইএটিএ) একজন বিশিষ্ট সদস্য।আমরা কম সময়ে সর্বোত্তম কোয়ালিটি সার্ভিস এবং সস্তা মূল্য একটি সেবা নিশ্চিত করি। আমাদের সেবাই, আমাদের পেশা।

 

What is zooFamily?

 

zooFamily is a school of travel inventory and technology. We provide aviation and travel industry solutions in the global travel business marketplace! We believe the travel business is a combination of travel inventory and technology. So we stand for travel business support; where we serve travel business consulting, B2B ID, GDS courses, GDS ID, IATA partnerships, OTA software, travel APIs, and solutions. With our OTA Software and Course, a person could develop his/her career in the aviation trade and travel industries. Our training and workshop create value for developing a travel business and career. With us, you can develop visa, tour, flight, and hotel booking portals or websites. We help to generate an online travel company from the global travel marketplace!

We believe there are two parts to the travel business. One is “Travel Inventory”, which means travel products, and it is mainly connected with GDS, NDC, IATA, airlines, travel agents, and hotel supplier inventory data. And another part is “Travel Technology”, which means a web-based application or OTA software. The technology helps make an OTA (Online Travel Agency) and an OTA system connected to airline APIs, travel agent APIs, hotel supplier APIs, and software features. The software is connected to payment gateways, markup policies, an Admin panel, and user interfaces. With this OTA software, you can develop your travel business not only locally but also in the global marketplace!

zooFamily organizer has more than 10 years of experience working with travel inventory and technology businesses. Our organizers are Travelzoo Bangladesh Ltd., Airways Office, and zoo Travel Technology company. For global standard maintenance, our organizer has taken multiple IATA (International Air Transport Association) memberships, and zoo Travel Technology is a member of BASIS (Bangladesh Association of Software and Information Services). Which work with travel APIs, OTA software, travel solutions, and APPS. Our goal is to achieve global travel deals and serve them in the online travel industry. Our search engine allows you to find the best travel deals from many online travel suppliers, hotels, and airlines. With a few clicks, you can check out the demo and business modules. A user can book a travel service from your online travel business platform. And we introduce the best way to learn and earn from the aviation and travel industries. Our career profile creation is a solid way to make a person’s career profile. It helps the person to get a visa for any country, makes the person financially strong, and creates an opportunity to be a traveler. We believe we are successful when we can touch lives with our work, and that is the reason we are in the aviation and travel industry!


আমাদের প্রকল্প এবং কাজ


ট্রাভেলজু বাংলাদেশ লিমিটেড 

ট্রাভেলজু বাংলাদেশ লিমিটেড অফিসিয়াল ওয়েবসাইট এবং আমরা বিশ্বব্যাপী এয়ার টিকেট, হোটেল বুকিং, হলিডে প্যাকেজ এবং বিশ্বব্যাপী পর্যটন ভিসা সহায়তা সুবিধাগুলির জন্য সেরা মূল্য সরবরাহ করি। আমরা সবসময় ফোন এবং সোশ্যাল মিডিয়া এবং ইমেইল মাধ্যমে ভ্রমণ তথ্য এবং সেবা প্রদান করি। আমরা সল্ল্বল্প সময়ে সর্বচ্চ সেবা প্রদান নিশ্চিত করি, যা আমাদের অন্যান্য ট্রাভেল এজেন্টদের মধ্যে একটি পার্থক্য তৈরি করে। এজন্যই আমরা বাংলাদেশ বাজারে শীর্ষ পর্যটন এজেন্ট, যার ১৬০ টিরও বেশি ট্রাভেল এজেন্ট এবং অনেক কর্পোরেট রয়েছে। আমাদের “এয়ারলাইন্সের সাথে কর্পোরেট চুক্তি” ভ্রমণ শিল্পে খুবই বিখ্যাত, এজন্য কর্পোরেট সংস্থাগুলো ট্র্যাভেল এজেন্ট হিসেবে আমাদের পছন্দ করে।

 

জু ইনফোটেক 

zoo Infotech ভ্রমণ প্রযুক্তি, ডিজিটাল মার্কেটিং, ওয়েব এবং অ্যাপস ডেভেলপমেন্ট সার্ভিস নিয়ে কাজ করে। আমরা Travelzoo Bangladesh Ltd (বাংলাদেশ পর্যটন মার্কেটের শীর্ষ পর্যটন এজেন্ট) এবং Airways Office (একটি আন্তর্জাতিক ভ্রমণ ব্লগ) এবং Travel News Bangladesh (বাংলাদেশ একটি স্থানীয় পর্যটন ব্লগ) এর সাথে ২০১৭ সালে “Zoo InfoTech” প্রতিষ্ঠা করেছি। এখন “zoo Info Tech” একটি তথ্যপূর্ণ ওয়েবসাইট, যা শুধুমাত্র তথ্য সরবরাহ করে না বরং প্রযুক্তিগত পরিষেবা দেয়। আমাদের লক্ষ্য জাতির কর্মসংস্থান এবং তথ্য পরিবেশন নিশ্চিত করা। আমাদের লক্ষ্য ডিজিটাল মার্কেটস এবং ভ্রমণ শিল্পে প্রতিনিধিত্ব এবং নেতৃত্ব পরিবেশন করা। আমাদের আবেগ আমাদের পেশা!

এয়ারওয়েজ অফিস

Airways Office একটি তথ্য-ভিত্তিক ওয়েবসাইট যেখানে আপনি ভ্রমণ এবং এয়ারওয়েজ কোম্পানির সমস্ত তথ্য পাবেন। এই ধারণাটি ২০১৬ সালে মিঃ লুথফ আলী এবং তার দলের কাজ থেকে আসে। আমরা এয়ারওয়েজ অফিস এবং ভ্রমণ সংক্রান্ত তথ্য, যেমন এয়ারওয়েজ অফিসের ঠিকানা, যোগাযোগের বিশদ এবং এয়ার টিকিট নিশ্চিতকরণ, বুকিং, ইস্যু, পুনর্বিবেচনা, বাতিলকরণ, এবং অন্যান্য সমস্যার সমাধান সম্পর্কিত তথ্যের জন্য জনগণকে সেবা দিতে প্রস্তুত। এয়ারওয়েজ অফিস ২০১৩ সাল থেকে IATA এর সদস্য।

 

ট্রাভেল নিউজ বাংলাদেশ

ট্র্যাভেল নিউজ বাংলাদেশ বাংলাদেশের প্রথম প্রিমিয়াম অনলাইন বাংলা “ভ্রমণ ব্লগ”। ট্রাভেল নিউজ বাংলাদেশ সারা বিশ্বের ভ্রমণের সকল গুরুত্বপূর্ণ তথ্য, সর্বনিম্ন মূল্যে এয়ারলাইন্স টিকিট বুকিং, পরামর্শ, এবং মিডিয়া রিপোর্ট প্রকাশ করে। কেননা আমারাই বাংলাদেশ এর টপ ট্রাভেল এজেন্ট “ট্রাভেল জু বাংলাদেশ লিঃ”। এই ছাড়াও আমাদের আছে ইন্টারন্যাশনাল ট্রাভেল ব্লগ “এয়ারঅয়েজ অফিস”। আমারা ইন্টারন্যাশনাল ট্রান্সপোর্ট এসোসিয়েশন (IATA) এর একজন মেম্বার। আমাদের সাথে কাজ করছে ১৬০+ ট্রাভেল এজেন্সি এবং অসংখ্য কর্পোরেট। এছাড়া “জু ইনফো টেক” আমাদেরই একটি প্রতিষ্ঠান যারা কিনা ট্রাভেল টেকনোলজি নিয়ে কাজ করছে। আমরা সকল এয়ারলাইনস এর সেলস এজেন্ট হিসেবে টিকেট বুকিং, ইস্যু, রিইস্যু, রিফান্ড, এবং অন্যান্য ভ্রমণ সংক্রান্ত সব ধরনের তথ্য প্রদান করি। আমরা সর্বদা মেইল, ফোন কল, ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া এর মাধ্যমে সেবা সরবরাহ প্রদান করি। ২০১৩ সালের শুরু থেকে আমরা আন্তর্জাতিক বিমান পরিবহণ সমিতির (আইএটিএ) একজন বিশিষ্ট সদস্য।আমরা কম সময়ে সর্বোত্তম কোয়ালিটি সার্ভিস এবং সস্তা মূল্য একটি সেবা নিশ্চিত করি।আমাদের সেবাই, আমাদের পেশা।

website: www.travelnews.com.bd

 

জুফ্যামিলি:

জুফ্যামিলি এভিয়েশন এবং ট্র্যাভেল ইন্ডাস্ট্রিজের একটি সম্প্রদায় যা সাধারণ মানুষ, কর্পোরেশন, বিমান চালনা এবং ভ্রমণ শিল্পগুলিকে “প্রশিক্ষণ – তথ্য – পরিষেবাদি” দিয়ে সহায়তা করে। সম্প্রদায়ের সদস্যরা কেবল প্রশিক্ষণ দিয়েই চাকরি পান না, পাশাপাশি নেতৃত্ব দেন, পরিবেশন করেন এবং প্রযুক্তির মাধ্যমে তথ্য উপস্থাপন করেন। আমাদের যথাযথ “প্রকল্প-প্রশিক্ষণ” এর মাধ্যমে একজন ব্যক্তি বিমান ও ভ্রমণ শিল্পে ক্যারিয়ার উন্নীত করতে পারে। আমরা মানুষকে প্রশিক্ষণ দেই, যাতে তারা বিমান ও ভ্রমণ শিল্পে তাদের কেরিয়ার বিকাশ করতে পারে। আমাদের প্রশিক্ষণের মান শুধু দেশেই খ্যাতিপ্রাপ্ত নয়, বিশ্ব জুড়েও আমাদের প্রশিক্ষণ মানের সুনাম রয়েছে।তদুপরি, আমাদের তথ্য পাঠক এবং সরবরাহকারীদের জন্য মূল্য তৈরি করে, যা প্রশিক্ষণার্থীদের বিমান, ভ্রমণ শিল্পে উদ্যোক্তা, ব্লগার, চাকরিধারীদের মধ্যে পরিণত করে। আমাদের সংস্থা ট্র্যাভেলজু বাংলাদেশ লিমিটেড, জু ইনফো টেক কোম্পানি জুফ্যামিলিকে আর্থিক ক্রিয়াকলাপ এর মাধ্যমে সাহায্য ও সহযোগিতা করে থাকে।আমরা “এয়ারলাইনস এবং ট্র্যাভেল এজেন্টস” এর চেয়ে বেশি সাহায্য পরিবেশন করি।