আমাদের সম্পর্কে

আমরা  ট্রাভেল নিউজ বাংলাদেশ সারা বিশ্বের ভ্রমণের সকল গুরুত্বপূর্ণ তথ্য, সর্বনিম্ন মূল্যে এয়ারলাইন্স টিকিট বুকিং, পরামর্শ, এবং মিডিয়া রিপোর্ট প্রকাশ করে।। কেননা আমারাই বাংলাদেশ এর টপ ট্রাভেল এজেন্ট “ট্রাভেল জু বাংলাদেশ লিঃ” । এই ছাড়াও আমাদের আছে ইন্টারন্যাশনাল ট্রাভেল ব্লগ “এয়ারঅয়েজ অফিস” । আমারা ইন্টারন্যাশনাল ট্রান্সপোর্ট এসোসিয়েশন (IATA) এর একজন মেম্বার । আমাদের সাথে কাজ করছে ১৬০+ ট্রাভেল এজেন্সি এবং অসংখ্য কর্পোরেট । এছাড়া “জু ইনফো টেক” আমাদেরই একটি প্রতিষ্ঠান যারা কিনা ট্রাভেল টেকনোলজি নিয়ে কাজ করছে। <<আরো জানতে ক্লিক করুন>>

আমাদের সেবাসমূহ

আমরা সকল এয়ারলাইনস এর সেলস এজেন্ট হিসেবে টিকেট বুকিং, ইস্যু, রিইস্যু, রিফান্ড, এবং অন্যান্য ভ্রমণ সংক্রান্ত সব ধরনের তথ্য প্রদান করি। আমরা সর্বদা মেইল, ফোন কল, ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া এর মাধ্যমে সেবা সরবরাহ প্রদান করি।২০১৩ সালের শুরু থেকে আমরা আন্তর্জাতিক বিমান পরিবহণ সমিতির (আইএটিএ) একজন বিশিষ্ট সদস্য।আমরা কম সময়ে সর্বোত্তম কোয়ালিটি সার্ভিস এবং সস্তা মূল্য একটি সেবা নিশ্চিত করি। আমাদের সেবাই, আমাদের পেশা।

 

জুফ্যামিলি কি?

জুফ্যামিলি” হল এভিয়েশন এবং ট্রাভেল ইন্ডাস্ট্রির সময়ন্নয়ে গঠিত এমন একটি সংস্থা যারা সাধারণ মানুষদের এভিয়েশন, বিমান ও ভ্রমণ শিল্পের সাথে সম্পর্কিত সকল প্রকার সেবা প্রদান সহ, প্রশিক্ষণ এবং তথ্য সুবিধা প্রদান করে। আমাদের প্রতিষ্ঠানে কর্মরত ব্যাক্তিরা শুধু মাত্র প্রশিক্ষণের উপর নির্ভর করেই সাধারন মানুষদের সেবা প্রদান করে না বরং তারা সেবা প্রদানের সাথে সম্পর্কিত সকল প্রকার আধুনিক প্রযুক্তি সম্পর্কে সিদ্ধ্যহস্ত এবং তার তাদের নিজ কর্ম ক্ষ্যেত্রে প্রতিনিধিত্ব করে। আমরা সাধারন মানুষ এবং বিমান ও ভ্রমণ শিল্প সম্পর্কিত সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গুলোতে কর্মরত ব্যক্তিদের প্রশিক্ষণ প্রদান করি। আমাদের “প্রকল্প প্রশিক্ষণ” এর মাধ্যমে একজন ব্যক্তি বিমান এবং ভ্রমণ শিল্পে তার কর্মজীবনকে আরও উন্নত এবং আকর্ষণীয় করতে পারেন। আমাদের প্রশিক্ষণের মান এবং পরিধি শুধুমাত্র স্থানীয়ভাবে নয় বরং বিশ্বব্যাপী সমাদৃত এবং গ্রহণযোগ্য। তাছাড়া, আমাদের পরিবেশিত তথ্য গুলো সাধারন পাঠকদের এবং সরবরাহকারীদের কাছে অধিক গ্রহনযোগ্য, যা কিনা প্রশিক্ষন গ্রহণকারীদের উদ্যোক্তা, ব্লগার, বিমানচালনা এবং ভ্রমণ শিল্পে প্রতিনিধিত্ব করতে উদবুদ্ধ্য করে। “ট্র্যাভলজু বাংলাদেশ লিমিটেড “এবং” জু ইনফোটেক” সম্মিলিত ভাবে  “www.zoo.family এর আর্থিক ক্রিয়াকলাপ গুলিকে পরিচালনা ও সমর্থন করে। আমাদের সেবাই, আমাদের পেশা।

এখুনি ক্লিক করুন:

আমাদের প্রকল্প এবং কাজ


ট্রাভেলজু বাংলাদেশ লিমিটেড 

ট্রাভেলজু বাংলাদেশ লিমিটেড অফিসিয়াল ওয়েবসাইট এবং আমরা বিশ্বব্যাপী এয়ার টিকেট, হোটেল বুকিং, হলিডে প্যাকেজ এবং বিশ্বব্যাপী পর্যটন ভিসা সহায়তা সুবিধাগুলির জন্য সেরা মূল্য সরবরাহ করি। আমরা সবসময় ফোন এবং সোশ্যাল মিডিয়া এবং ইমেইল মাধ্যমে ভ্রমণ তথ্য এবং সেবা প্রদান করি। আমরা সল্ল্বল্প সময়ে সর্বচ্চ সেবা প্রদান নিশ্চিত করি, যা আমাদের অন্যান্য ট্রাভেল এজেন্টদের মধ্যে একটি পার্থক্য তৈরি করে। এজন্যই আমরা বাংলাদেশ বাজারে শীর্ষ পর্যটন এজেন্ট, যার ১৬০ টিরও বেশি ট্রাভেল এজেন্ট এবং অনেক কর্পোরেট রয়েছে। আমাদের “এয়ারলাইন্সের সাথে কর্পোরেট চুক্তি” ভ্রমণ শিল্পে খুবই বিখ্যাত, এজন্য কর্পোরেট সংস্থাগুলো ট্র্যাভেল এজেন্ট হিসেবে আমাদের পছন্দ করে।

জু ইনফোটেক 

zoo Infotech ভ্রমণ প্রযুক্তি, ডিজিটাল মার্কেটিং, ওয়েব এবং অ্যাপস ডেভেলপমেন্ট সার্ভিস নিয়ে কাজ করে। আমরা Travelzoo Bangladesh Ltd (বাংলাদেশ পর্যটন মার্কেটের শীর্ষ পর্যটন এজেন্ট) এবং Airways Office (একটি আন্তর্জাতিক ভ্রমণ ব্লগ) এবং Travel News Bangladesh (বাংলাদেশ একটি স্থানীয় পর্যটন ব্লগ) এর সাথে ২০১৭ সালে “Zoo InfoTech” প্রতিষ্ঠা করেছি। এখন “zoo Info Tech” একটি তথ্যপূর্ণ ওয়েবসাইট, যা শুধুমাত্র তথ্য সরবরাহ করে না বরং প্রযুক্তিগত পরিষেবা দেয়। আমাদের লক্ষ্য জাতির কর্মসংস্থান এবং তথ্য পরিবেশন নিশ্চিত করা। আমাদের লক্ষ্য ডিজিটাল মার্কেটস এবং ভ্রমণ শিল্পে প্রতিনিধিত্ব এবং নেতৃত্ব পরিবেশন করা। আমাদের আবেগ আমাদের পেশা!

ভ্রমণ তালিকা এবং প্রযুক্তি: ভ্রমণ ব্যবসার মধ্যে দুটি অংশ আছে। এক “ইনভেনটরি” যার অর্থ পণ্য এবং অন্যাটি “প্রযুক্তি”। আমরা “ইনভেনটরি” এবং “প্রযুক্তি” দুটি অংশ নিয়েই কাজ করি। যদি আপনার ভ্রমণ বা এয়ারলাইন ব্যবসা বিকাশ প্রয়োজন হয় তাহলে আমাদের জানাতে পারেন। আমরা ভ্রমণ প্রযুক্তি নিয়ে প্রশংসার সাথে কাজ করি। <<আরো জানুন>>

ডিজিটাল বিপণন সেবা: ডিজিটাল মার্কেটিং হল সোশ্যাল মিডিয়া, গতিশীলতা, বিশ্লেষণ, পর্যালোচনা, এস.ই.ও. সহ ভার্চুয়াল প্রযুক্তির ব্যবহার করে মার্কেটিং করা। ডিজিটাল বিপণন শুধুমাত্র প্রযুক্তি নয় বরং এমন একটি কৌশল যা একটি ব্যবসায়কে আরো গ্রাহক এবং উপার্জন পেতে সহায়তা করে। <<আরো জানুন>>

ডেভেলপমেন্ট সার্ভিস: আমাদের ডেভেলপাররা মোবাইল অ্যাপস এবং ওয়েবসাইট, ওয়ার্ডপ্রেস, চ্যাটবট, ডেস্কটপ অ্যাপ্লিকেশন এবং ওয়েব প্রোগ্রামিং এর সাথে কাজ করে। আমরা অত্যন্ত দক্ষতার সাথে ডেভেলপমেন্ট সার্ভিস নিয়ে কাজ করি। কারণ আমাদের আবেগ আমাদের পেশা। <<আরো জানুন>>

মূল কাজ: “zooFamily” একটি ফাউন্ডেসন যা মানুষ, কর্পোরেশন, এবং দেশকে চুক্তি এবং তথ্য দিয়ে সহায়তা করে। ফাউন্ডেসনের সদস্যরা শুধুমাত্র “ছাড় বা ক্যাশ ব্যাক” পায় না বরং “তথ্য” নেতৃত্ব এবং সেবা প্রদান করে। <<আরো জানুন>> 


এয়ারওয়েজ অফিস

Airways Office একটি তথ্য-ভিত্তিক ওয়েবসাইট যেখানে আপনি ভ্রমণ এবং এয়ারওয়েজ কোম্পানির সমস্ত তথ্য পাবেন। এই ধারণাটি ২০১৬ সালে মিঃ লুথফ আলী এবং তার দলের কাজ থেকে আসে। আমরা এয়ারওয়েজ অফিস এবং ভ্রমণ সংক্রান্ত তথ্য, যেমন এয়ারওয়েজ অফিসের ঠিকানা, যোগাযোগের বিশদ এবং এয়ার টিকিট নিশ্চিতকরণ, বুকিং, ইস্যু, পুনর্বিবেচনা, বাতিলকরণ, এবং অন্যান্য সমস্যার সমাধান সম্পর্কিত তথ্যের জন্য জনগণকে সেবা দিতে প্রস্তুত। এয়ারওয়েজ অফিস ২০১৩ সাল থেকে IATA এর সদস্য।

 

ট্রাভেল নিউজ বাংলাদেশ

ট্র্যাভেল নিউজ বাংলাদেশ বাংলাদেশের প্রথম প্রিমিয়াম অনলাইন বাংলা “ভ্রমণ ব্লগ”। ট্রাভেল নিউজ বাংলাদেশ সারা বিশ্বের ভ্রমণের সকল গুরুত্বপূর্ণ তথ্য, সর্বনিম্ন মূল্যে এয়ারলাইন্স টিকিট বুকিং, পরামর্শ, এবং মিডিয়া রিপোর্ট প্রকাশ করে। কেননা আমারাই বাংলাদেশ এর টপ ট্রাভেল এজেন্ট “ট্রাভেল জু বাংলাদেশ লিঃ”। এই ছাড়াও আমাদের আছে ইন্টারন্যাশনাল ট্রাভেল ব্লগ “এয়ারঅয়েজ অফিস”। আমারা ইন্টারন্যাশনাল ট্রান্সপোর্ট এসোসিয়েশন (IATA) এর একজন মেম্বার। আমাদের সাথে কাজ করছে ১৬০+ ট্রাভেল এজেন্সি এবং অসংখ্য কর্পোরেট। এছাড়া “জু ইনফো টেক” আমাদেরই একটি প্রতিষ্ঠান যারা কিনা ট্রাভেল টেকনোলজি নিয়ে কাজ করছে। আমরা সকল এয়ারলাইনস এর সেলস এজেন্ট হিসেবে টিকেট বুকিং, ইস্যু, রিইস্যু, রিফান্ড, এবং অন্যান্য ভ্রমণ সংক্রান্ত সব ধরনের তথ্য প্রদান করি। আমরা সর্বদা মেইল, ফোন কল, ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া এর মাধ্যমে সেবা সরবরাহ প্রদান করি। ২০১৩ সালের শুরু থেকে আমরা আন্তর্জাতিক বিমান পরিবহণ সমিতির (আইএটিএ) একজন বিশিষ্ট সদস্য।আমরা কম সময়ে সর্বোত্তম কোয়ালিটি সার্ভিস এবং সস্তা মূল্য একটি সেবা নিশ্চিত করি।আমাদের সেবাই, আমাদের পেশা।

website: www.travelnews.com.bd

জিডিএস লগইন:

নামটা শূনে আপনার প্রথমেই মনে প্রশ্ন আসতে পারে গ্লোবাল ডিস্ট্রিবিউশন সিস্টেম কি?

গ্লোবাল ডিস্ট্রিবিউশন সিস্টেম (জিডিএস) হল একটি কম্পিউটারাইজড নেটওয়ার্ক সিস্টেম যা মালিকানাধীন বা একটি সংস্থা দ্বারা পরিচালিত হয় যা ভ্রমণ শিল্প পরিষেবা সরবরাহকারী, প্রধানত বিমান সংস্থা, হোটেল, গাড়ি ভাড়া সংস্থাগুলি এবং ট্র্যাভেল এজেন্সিগুলির মধ্যে লেনদেনকে সক্ষম করে।

জিডিএস একটি বৃহৎ কম্পিউটার নেটওয়ার্ক যা ট্রাভেল এজেন্ট এবং ট্রাভেল সাইটগুলির হোটেলগুলির জন্য তালিকা এবং রেটগুলি পাস করে। তিনটি জিডিএস সংস্থা ট্র্যাভেলপোর্ট (গ্যালিলিও এবং ওয়ার্ল্ডস্প্যান), আমাদিউস, সাবের বিশ্বজুড়ে কাজ করছে। আমরা জুফ্যামিলি এই তিনটি সংস্থাকে একটি অনলাইন পোর্টালে সংহত করে যা জিডিএস লগইন বলে। আমরা কেবল জিডিএস লগইনের সাথে অনেক এয়ারলাইনস এপিআইকেই একীভূত করি তা নয়, অনেকগুলি ভ্রমণ সংস্থাও রয়েছে।

সুতরাং কোনও B2B অংশীদার দ্বিধা ছাড়াই আমাদের সাথে যুক্ত হতে পারেন।

 

জুফ্যামিলি:

জুফ্যামিলি এভিয়েশন এবং ট্র্যাভেল ইন্ডাস্ট্রিজের একটি সম্প্রদায় যা সাধারণ মানুষ, কর্পোরেশন, বিমান চালনা এবং ভ্রমণ শিল্পগুলিকে “প্রশিক্ষণ – তথ্য – পরিষেবাদি” দিয়ে সহায়তা করে। সম্প্রদায়ের সদস্যরা কেবল প্রশিক্ষণ দিয়েই চাকরি পান না, পাশাপাশি নেতৃত্ব দেন, পরিবেশন করেন এবং প্রযুক্তির মাধ্যমে তথ্য উপস্থাপন করেন। আমাদের যথাযথ “প্রকল্প-প্রশিক্ষণ” এর মাধ্যমে একজন ব্যক্তি বিমান ও ভ্রমণ শিল্পে ক্যারিয়ার উন্নীত করতে পারে। আমরা মানুষকে প্রশিক্ষণ দেই, যাতে তারা বিমান ও ভ্রমণ শিল্পে তাদের কেরিয়ার বিকাশ করতে পারে। আমাদের প্রশিক্ষণের মান শুধু দেশেই খ্যাতিপ্রাপ্ত নয়, বিশ্ব জুড়েও আমাদের প্রশিক্ষণ মানের সুনাম রয়েছে।তদুপরি, আমাদের তথ্য পাঠক এবং সরবরাহকারীদের জন্য মূল্য তৈরি করে, যা প্রশিক্ষণার্থীদের বিমান, ভ্রমণ শিল্পে উদ্যোক্তা, ব্লগার, চাকরিধারীদের মধ্যে পরিণত করে। আমাদের সংস্থা ট্র্যাভেলজু বাংলাদেশ লিমিটেড, জু ইনফো টেক কোম্পানি জুফ্যামিলিকে আর্থিক ক্রিয়াকলাপ এর মাধ্যমে সাহায্য ও সহযোগিতা করে থাকে।