স্পাইসজেট এয়ার সম্পর্কিত তথ্য এবং ঢাকা, বাংলাদেশ বিক্রয় অফিসের ঠিকানা

0
908

স্পাইসজেট ভারতের অন্যতম একটি কম খরচে সাধারন যাত্রীদের বিমান সেবা প্রদান কারি সংস্থা। এর  সদর দফতর ভারতের গুড়গাঁও বিমানবন্দরে অবস্থিত।এটি  যাত্রীদের সংখ্যা বিচার করে গৃহীত জরিপে ভারতের তৃতীয় বৃহত্তম বিমান সংস্থা হিসাবে পরিচিত।২০১৩ সালের অক্টোবর মাসের হিসাবে বাজারে বিদ্যমান মোট শেয়ারের ১৩.৩ ভাগ শেয়ারের অধিকারি স্পাইস জেট।দিল্লি, কলকাতা, মুম্বাই, এবং হায়দ্রাবাদ থেকে এই বিমানটি আলাদা আলাদা ৫৫ টি গন্তব্যস্থলে দৈনিক ৩১২টি ফ্লাইট পরিচালনা করে, যার মধ্যে রয়েছে ৪৫টি ভারতের অভ্যন্তরীণ গন্তব্য এবং ১০টি আন্তর্জাতিক গন্তব্য।

১৯৯৪ সালের এয়ার ট্যাক্সি প্রদানকারী কোম্পানিটি ভারতীয় উদ্যোক্তা অজয় ​​সিং এর দ্বারা ২০০৪ সালে পূর্ণগঠন হয় এবং স্পাইসজেট নামে পুনরায় নামকরণ করা হয়।২০০৫ সালের মে মাসে বিমানটি প্রথম যাত্রীবাহী ফ্লাইট পরিচালনা করে।২০১০ সালে মারান সান গ্রুপ শেয়ার ক্রয় করার মধ্য দিয়ে স্পাইসজেটের নিয়ন্ত্রণমূলক অংশীদারিত্ব অর্জন করে।যা ২০১৫ সালের জানুয়ারিতে পুনরায় অজয় ​​সিং এর নিকট বিক্রয় করা হয়েছিল। বিমানটি বোয়িং ৭৩৭ এবং বোমার্ডিয়ার ড্যাশ বিমানের মাধ্যমে যাত্রী সেবা দিয়ে থাকে।


বাংলাদেশের বাজারে স্পাইস জেট এয়ার  বিমানের টিকিট বিক্রি করে অনেক ট্র্যাভেল এজেন্ট রয়েছে। তবে সবচেয়ে নির্ভরযোগ্য অনুমোদিত বিক্রয় এজেন্টগুলির একটি এয়ারওয়েজ অফিস বা জু ইনফোটেক (বাংলাদেশে শীর্ষস্থানীয় ট্র্যাভেল এজেন্ট) যারা বিমান শিল্প ও ভ্রমণ সংশ্লিষ্ট প্রযুক্তি গত দিক নিয়ে কাজ করে। সর্বোচ্চ সস্তা মূল্যে বিমানের টিকেট এবং অন্যান্য পরিষেবা পেতে যোগাযোগ করুন।

ঢাকাস্থ স্পাইস জেট এয়ার সেলস অফিসে যোগাযোগের ঠিকানা

এয়ারওয়েজ অফিস
রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,
হ্যাপি আর্কদিয়া শপিং মল,
ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।
মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৪– ৯৫-৯৬
ইমেইলঃ airwaysoffice@gmail.com
সকাল ১০.৩০ টা থেকে রাত ৮.৩০টা পর্যন্ত(সপ্তাহে ৭ দিন খোলা)

স্পাইস জেট এয়ারলাইন্স সম্পর্কিত ওয়েবসাইট –  spicejetticket.com, spicejetoffice.com, spicejetdhaka.com, spicejetdhakaoffice.com


 

কর্পোরেট হেড অফিস:

স্পাইসজেট লিমিটেড
৩১৯,উদ্যোগ বিহার,
চতুর্থ ফেজ,
গুড়গাঁও – ১২২০১৬
হরিয়ানা, ভারত।
মোবাইল: +৯১ ৯৭৮ ১৮০ ৩৩৩৩, +৯১ ৯৬৫ ৪০০ ৩৩৩৩(২৪ ঘন্টা খোলা)।
অফিসের সময়: সকাল ০৯ঃ রাত্রি ০৮ঃ০০ (সপ্তাহে ৭দিন,পাবলিক ছুটির দিন সহ)  ওয়েবসাইট: www.spicejet.com
কোন মতামত / পরামর্শ / অভিযোগের জন্য, ইমেইল করুন custrelations@spicejet.com

যাত্রীরা সরাসরি স্পাইস জেট এয়ার এর কর্পোরেট অফি্সের টিকিট কাউন্টার থেকে বিমানের টিকেট কিনতে পারেন।

ইন্টারনেটের মাধ্যমে বিমান সম্পর্কিত বিভিন্ন তথ্য জানার উপায়:

যাত্রীদের ইন্টারনেটের মাধ্যমে বিমান সম্পর্কিত তথ্য জানার প্রক্রিয়াকে বলে অনলাইন চেক-ইন। এটি এমন প্রক্রিয়া যেখানে যাত্রীরা ইন্টারনেটের মাধ্যমে তাদের ফ্লাইটে উপস্তিথির তথ্য নিশ্চিত এবং তাদের নিজস্ব বোর্ডিং পাসগুলি মুদ্রণ করতে পারেন।ক্যারিয়ার এবং নির্দিষ্ট ফ্লাইটের ধরনের উপর নির্ভর করে যাত্রীরা তাদের পছন্দের খাবার এবং খাবারের বিকল্প ও মালপত্রের পরিমাণের তথ্য নিশ্চিত করতে পারেন । তাছাড়া যাত্রীরা উক্ত পক্রিয়ার মাধ্যমে তাদের পছন্দের আসন পূর্বেই নির্বাচন করতে পারে।
#অভ্যন্তরীণ ফ্লাইট এর ক্ষেত্রে প্রস্থানের নির্ধারিত সময় থেকে  ১ কিংবা ১ঃ৩০ ঘন্টা আগে চেক-ইন করতে হয়।
#যাত্রীরা তাদের ই-বোর্ডিং পাস চেক ইন এর জন্য মোবাইল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন।
# যে সকল যাত্রী অনলাইনে চেক ইন করবে তাদের নিজ উদ্যোগে তাদের বোর্ডিং পাস মুদ্রণ এবং তাদের বিমানবন্দর থেকে বোর্ডিং পাসের জন্য একটি ভাউচার বাধ্যতামূলক গ্রহন করতে হবে

রিজার্ভেশন সম্পর্কিত বিভিন্ন তথ্যঃ

ফ্লাইটে উঠার আগে অবশ্যই আপনার বিমানের টিকিটটি পরীক্ষা করুন এবং ভালভাবে নিশ্চিত হন। আপনি যদি আপনার রিজার্ভেশন সম্পর্কিত বিস্তারিত তথ্য দেখতে চান তাহলে রিজার্ভেশন থেকে, আপনার রিজার্ভেশন রেফারেন্স বা পিএনআর নাম্বার টি এবং আপনার নামের শেষ অংশটি লিখুন।উক্ত তথ্য গুলো লিখার পর রিজার্ভেশন থেকে আপনি আপনার সকল তথ্য জমা দেখতে পারবেন।
আপনি ফ্লাইট পরিবর্তন করতে চাইলে আপনার বুকিং রেফারেন্স নাম্বার এবং আপনার নামের শেষ অংশটি লিখুন। এরপর আপনার বুকমার্ক এ আপনার নামের অংশটুকু একইরকম কিনা সেটা নিশ্চিত করুন।

স্পাইসজেট এয়ারলাইন্সের ঢাকা অফিসের ঠিকানা বা ফোন নাম্বারে সংক্রান্ত যে কোনও সমস্যা / অভিযোগ নীচে কমেন্ট করে জানাতে পারেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here