ট্রাভেল এজেন্সির জন্য Amadeus পণ্য | Amadeus API | Amadeus ID | Amadeus PCC

90

Amadeus হল একটি নেতৃস্থানীয় সফ্টওয়্যার এবং প্রযুক্তি কোম্পানি যা বিশ্বব্যাপী ভ্রমণ শিল্পকে ক্ষমতা দেয়। ভ্রমণ এবং ভ্রমণকারীদের অভিজ্ঞতা উন্নত করতে আমাদের সমাধানগুলি বিক্রয়, বিপণন, অপারেশন এবং ব্যবসা পরিচালনাকে কভার করে। কয়েক দশকের বৈপ্লবিক প্রথম দিকে, আমাদের বিশেষজ্ঞদের দল ভ্রমণের ইকোসিস্টেম জুড়ে উদ্ভাবন এবং চতুরতা চালায়। Amadeus এয়ারলাইন্স, হোটেল মালিক, এজেন্সি এবং অন্যান্য ভ্রমণ অংশীদারদের সাথে খুচরা বিক্রেতা, বিতরণ এবং ভ্রমণ পরিপূর্ণ করতে অংশীদার। আমাদের প্রযুক্তি হল মোবাইল অ্যাপস, এয়ারপোর্ট চেক-ইন কিয়স্ক, অনলাইন ট্রাভেল সাইট, এয়ারলাইন এবং হোটেল রিজার্ভেশন নেটওয়ার্ক, ট্রাভেল এজেন্ট টার্মিনাল এবং অন্যান্য ভ্রমণ সমাধানের স্কোরগুলির পিছনে বুদ্ধিমত্তা। ভ্রমণ বাস্তুতন্ত্রের কেন্দ্রে অবস্থিত, আমাদের প্ল্যাটফর্মটি আমাদের গ্রাহকদের তাদের জীবনের গুরুত্বপূর্ণ অভিজ্ঞতাগুলির সাথে সংযোগ করতে সক্ষম করে।

Amadeus API এর জন্য | Amadeus ID | Amadeus PCC কল বা Whatsapp +8801978569299

zooFamily Amadeus ট্রাভেল এজেন্সি পণ্য সরবরাহ করে | Amadeus API | Amadeus ID | Amadeus PCC, Amadeus ভ্রমণ বুকিং সিস্টেম, ট্যুর অপারেটর, এবং বিশ্বব্যাপী ভ্রমণ ব্যবস্থাপনা কোম্পানি। সব ধরনের ভ্রমণ API, ID, PPC বাস্তবায়ন সহায়তা চিড়িয়াখানা ট্রাভেল টেকনোলজি দ্বারা প্রদান করা হয়, যেটি Amadeus, Travelport এবং Amadeus-এর একটি অনুমোদিত প্রযুক্তিগত দল। Airways Office, Travelzoo BD Ltd, GDS, Airlines, Hotels, এবং Zoo Travel Technology এই OTA সফ্টওয়্যারটি তৈরি করতে zooFamily কে সমর্থন করে।

ট্রাভেল এজেন্সির জন্য Amadeus শীর্ষ 10 পণ্যের বিবরণ:

1. Amadeus Remote Ticketing Solution (RTS):

Amadeus রিমোট টিকিটিং সলিউশন হল একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় সমাধান যা বিক্রয়ের দূরবর্তী পয়েন্টগুলিতে মূল্য নির্ধারণ, তুলনা এবং টিকিট পরিচালনা করার জন্য বুকিং (সাবজেন্ট) এবং আইএটিএ ট্র্যাভেল এজেন্সিগুলি পূরণ কার্যক্রমের দায়িত্বে থাকা (কনসোলিডেটর/ফুলফিলার) এর মধ্যে সম্পর্ক সহজ করার জন্য।

Amadeus Remote Ticketing Solution (RTS)

2. Amadeus Auto-HX Cleaner:

অ্যামাডেউস অটো-এইচএক্স ক্লিনার হল একটি অ্যাপ যা এডিএম ব্যবহারকারী কমার লক্ষ্যে বাতিল সেগমেন্ড (HX) স্বয়ংক্রিয়ভাবে অপসার সুবিধা দেয়। অ্যাপটি অফিস আইডির জন্য নির্দিষ্ট এবং পরিসীমা পরিসীমা সহ সংজ্ঞাপন পুট সারি থেকে PNR প্রক্রিয়া করে। এটি সংজ্ঞায়িত সময়সূচী সময়ে কনগগার করা অংশগুলিকে দেয়। এই সমাধানটিয়ারলাইন্স থেকে এডিএমকে কমানোর লক্ষ্যে কনফিগার করা সেগমেণ্ট (HX টিটাস) স্বয়ংক্রিয়ভাবে অপসারণ সুবিধা দেয়।

Amadeus Auto-HX Cleaner

 

3. Amadeus Margin Manager: 

অ্যামাডেউস মার্জিনেজার হল বিক্রয়ের জন্য, সমন্বিত ম্যাক যা বুকিং ফ্লো অংশ মোট বিক্রয় মূল্য (ভাড়া, নেটওয়ার্ক ফি, আমেরিকা-আপ এবং ডিস ডিসকাউন্ট) গণনা করে, প্রদর্শন করে এবং সঞ্চয় করে। এটিকো অ্যামাডেউস ফ্রেন্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ, পাঠ্য আয় এবং ট্রাভেল এজেন্সির অফিস যা গঠন করে।

Amadeus Margin Manager

 

4. Amadeus Interface Record:

Amadeus এবং বহিরাগত সিস্টেমের মধ্যে রিয়েল টাইমে ভাড়া এবং বুকিং তথ্য স্থানান্তর স্বয়ংক্রিয় করুন। অ্যামাডেউসের রেকর্ডের সাথে, আপনার কাছে ইন্টারনেটের সর্বোত্তম ডেটার একটি গোপন রেকর্ডে নৃতাত্ত্বিক থাকবে যা এজেন্সি কম্পিউটার সিস্টেমে যেতে পারে।

Amadeus Interface Record

 

5. Amadeus Web Services:

Amadeus ওয়েব পরিষেবাগুলি আপনার নিজস্ব কাস্টমাইজড ভ্রমণ বুকিং অ্যাপ্লিকেশনগুলি তৈরি এবং আপডেট করার জন্য একটি ব্যয়-কার্যকর উপায় অফার করে৷ এছাড়াও, আপনার বিদ্যমান সিস্টেমগুলির সাথে সহজ বাস্তবায়ন এবং একীকরণের সাথে, আপনি সর্বদা প্রযুক্তির অত্যাধুনিক প্রান্তে থাকবেন।

Amadeus Web Services

 

6. Amadeus Mobile Messenger (AMM):

এসএমএস, স্মার্টফোন বা ইমেলের মাধ্যমে ভ্রমণকারীদের জানাতে একটি একমুখী বার্তা ব্যবহার করুন, অথবা তাদের সাথে যোগাযোগের জন্য একটি দ্বিমুখী প্রতিক্রিয়া বার্তা ব্যবস্থা ব্যবহার করুন৷ তাদের স্মার্টফোনে জিপিএস কার্যকারিতা সহ অনুরোধে ব্যবসায়িক ভ্রমণকারীদের সনাক্ত করুন এবং যোগাযোগের ইতিহাসের লগ রাখুন৷

Amadeus Mobile Messenger (AMM)

 

7. Electronic Miscellaneous Document (EMD):

একটি সম্পূর্ণ EMD সমাধান অর্জন করুন, সর্বশেষ শিল্প আদেশের সাথে সম্পূর্ণরূপে সঙ্গতিপূর্ণ এবং IATA দ্বারা স্বাক্ষরিত, আপনাকে আনবান্ডেড এয়ারলাইন পরিষেবা সহ ভ্রমণ সম্পর্কিত পরিষেবাগুলির জন্য নথিপত্র ইস্যু করতে সক্ষম করে৷ বিদ্যমান স্বয়ংক্রিয় MCO, Amadeus ভার্চুয়াল MCO এবং IATA ভার্চুয়াল MPD প্রতিস্থাপন করে সমস্ত ভ্রমণ সংক্রান্ত পরিষেবা ইস্যু করার জন্য একটি একক, মানক পদ্ধতির সুবিধা নিন।

Electronic Miscellaneous Document (EMD)

 

8. Amadeus UETTR:

আপনি যেভাবে অব্যবহৃত টিকিট পরিচালনা করেন তা উন্নত করুন এবং বিস্তারিত UETTR রিপোর্টের মাধ্যমে আপনার গ্রাহক পরিষেবা উন্নত করুন। অব্যবহৃত ইলেক্ট্রনিক টিকেটিং এবং রিপোর্টিং (UETTR) একটি প্রতিবেদন পাওয়ার একটি উপায় অফার করে যাতে গ্রাহকের অনুরোধের সময় সমস্ত অব্যবহৃত টিকিট থাকবে।

Amadeus UETTR

 

9. Amadeus Dynamic Travel Document (ADTD):

Amadeus Dynamic Travel Documents (ADTD) হল নথির একটি স্যুট যা একজন ভ্রমণকারীর মোট ভ্রমণের তথ্য ক্যাপচার করে, তা ফ্লাইট, গাড়ি, হোটেল, গ্রাউন্ড ট্রান্সপোর্ট বা রেলের ক্ষেত্রেই হোক না কেন, একটি নথিতে। 31টিরও বেশি ভাষায় উপলব্ধ, স্যুটটি বিস্তৃত কাস্টমাইজেশন সম্ভাবনাও প্রদান করে।

Amadeus Dynamic Travel Document (ADTD)

 

10. Amadeus Ticket Changer (ATC):

স্বয়ংক্রিয়ভাবে এয়ারলাইন টিকিট পুনরায় ইস্যু করে অপারেশনাল খরচ কমায় এবং দক্ষতা উন্নত করে। Amadeus Ticket Changer-এর মাধ্যমে আপনার রাজস্ব বাড়ান, অপারেশনাল খরচ কমান এবং গ্রাহকের সন্তুষ্টি বাড়ান, এই সমাধান যা আপনাকে আপনার গ্রাহকদের পরিষেবা দিতে সক্ষম করে।

Amadeus Ticket Changer (ATC)

 

11. Amadeus Best Pricer:

Amadeus Best Pricer আপনাকে PNR-এ বুক করা ফ্লাইটের জন্য সর্বনিম্ন প্রযোজ্য এবং উপলব্ধ ভাড়া (প্রকাশিত এবং আলোচনার মাধ্যমে উভয় ভাড়া) পেতে সহায়তা করে। ভাড়া প্রদর্শন এবং প্রাপ্যতা ম্যানুয়াল অনুসন্ধানের প্রয়োজনীয়তা দূর করে, এটি একটি সহজ ধাপে সেরা ভাড়া প্রদান করে৷

Amadeus Best Pricer

12. New Distribution Capability (NDC):

নিউ ডিস্ট্রিবিউশন ক্যাপাবিলিটি (এনডিসি) উন্নত ভ্রমণ খুচরা বিক্রেতার বৃহত্তর দৃষ্টিভঙ্গিতে শুধুমাত্র একটি, তবুও গুরুত্বপূর্ণ, সক্ষমকারী৷ ভ্রমণ বিক্রেতারা এনডিসি সংযোগের মাধ্যমে বুক করা ফ্লাইটগুলি বাতিল বা পরিবর্তন করতে পারেন।

New Distribution Capability (NDC)

Related Products: Travelport | Sabre