ট্রাভেল এজেন্সির জন্য Sabre Solution | Sabre এপিআই | Sabre আইডি | Sabre পিসিসি

93

Sabre একটি শীর্ষস্থানীয় সফ্টওয়্যার এবং প্রযুক্তি কোম্পানি যা বিশ্বব্যাপী ভ্রমণ শিল্পকে ক্ষমতা দেয়। কয়েক দশকের বৈপ্লবিক প্রথম দিকে, আমাদের বিশেষজ্ঞদের দল ভ্রমণের ইকোসিস্টেম জুড়ে উদ্ভাবন এবং চতুরতা চালায়। সাবরে এয়ারলাইন্স, হোটেল মালিক, এজেন্সি এবং অন্যান্য ভ্রমণ অংশীদারদের সাথে খুচরা বিক্রেতা, বিতরণ এবং ভ্রমণ পরিপূর্ণ করতে অংশীদার হয়। আমাদের প্রযুক্তি হল মোবাইল অ্যাপস, এয়ারপোর্ট চেক-ইন কিয়স্ক, অনলাইন ট্রাভেল সাইট, এয়ারলাইন এবং হোটেল রিজার্ভেশন নেটওয়ার্ক, ট্রাভেল এজেন্ট টার্মিনাল এবং অন্যান্য ভ্রমণ সমাধানের স্কোরগুলির পিছনে বুদ্ধিমত্তা। ভ্রমণ বাস্তুতন্ত্রের কেন্দ্রে অবস্থিত, আমাদের প্ল্যাটফর্মটি আমাদের গ্রাহকদের তাদের জীবনের গুরুত্বপূর্ণ অভিজ্ঞতাগুলির সাথে সংযোগ করতে সক্ষম করে।

জুফ্যামিলি Sabre সমাধান এবং ভ্রমণ সংস্থা পণ্য সরবরাহ করে | Sabre API | সাবরে আইডি | Sabre PCC, সাবরে ভ্রমণ বুকিং সিস্টেম, ট্যুর অপারেটর, এবং বিশ্বব্যাপী ভ্রমণ ব্যবস্থাপনা কোম্পানি।

For Sabre API | Sabre ID | Sabre PCC call or whatsapp +8801978569299

ক্লায়েন্টের প্রয়োজনীয়তা অনুযায়ী আমরা Sabre Agency Air Shopping, Sabre Automated Exchange and Refund, Sabre Automation Hub, Sabre Automation Solutions, Sabre ই-কমার্স অবসর, Sabre HX রিমুভাল, Sabre Red Web, Sabre Synaxis বুকিং ইঞ্জিন এবং আরও অনেক কিছু প্রদান করি। এয়ারওয়েজ অফিস হল ঢাকা, বাংলাদেশের অনুমোদিত এবং সবচেয়ে বিশ্বস্ত সাবরে ভ্রমণ পণ্য বিক্রয় অফিস।

ট্রাভেল এজেন্সিগুলির জন্য Saber শীর্ষ 10 পণ্যের বিবরণ:

1. Sabre এপিআই:

Sabre API-এর লক্ষ্য ডেভেলপারদের তাদের ওয়েবসাইটের মধ্যে Sabre-এর ভ্রমণ বিষয়বস্তু একত্রিত করতে সাহায্য করা। পথ ধরে, APIs উন্নয়ন খরচ কমাতে পারে, প্রচেষ্টার অনুলিপি কমাতে পারে এবং পাশাপাশি উন্নয়ন চক্র ছোট করতে পারে। Sabre API এর দাম সাধারণত 3500$, কিন্তু আপনি যখন zooFamily থেকে Sabre API কিনবেন, তখন এর দাম হয় 650$।

Sabre API

2. Sabre OTA:

OTA মানে অনলাইন ট্রাভেল এজেন্সি। Sabre OTA সফ্টওয়্যার আপনাকে একটি অনলাইন ট্রাভেল পোর্টাল তৈরি করতে আপনার ট্রাভেল এজেন্সিকে সংযোগ করতে সাহায্য করে। একটি OTA সফ্টওয়্যার তৈরি করা খুব ব্যয়বহুল কারণ API কেনা এবং প্রয়োগ করা খুব ব্যয়বহুল। Sabre OTA সফ্টওয়্যার ডেমোর জন্য, এখানে ক্লিক করুন এবং আরও জানুন

Sabre OTA

3. Sabre Red Web ID or Sabre login ID or login portal: 

আপনি এবং Sabre সমস্ত শর্তে সম্মত হওয়ার পরে, সাবের একটি Sabre আইডি এবং পিসিসি বরাদ্দ করে। এই আইডি Sabre Red 360 এবং Sabre GDS-এর উৎপাদন এবং CERT পরিবেশে অ্যাক্সেস মঞ্জুর করে। Sabre ID এবং PCC উভয় পরিবেশেই একই, কিন্তু প্রতিটি পরিবেশের জন্য পাসওয়ার্ড আলাদা।

Sabre Red Web ID or Sabre login ID or login portal

4. Sabre HX removal:

প্রতিদিন, এজেন্সিগুলি পিএনআর বুকিং স্ট্যাটাস চেক, সময়সূচী পরিবর্তন, নন-অ্যাক্টিভ এয়ার সেগমেন্ট বাতিলকরণ এবং এইচএক্স স্ট্যাটাসের মতো অসংখ্য পুনরাবৃত্ত ম্যানুয়াল কাজ করে, শুধুমাত্র কয়েকটির নাম। এই সময়সাপেক্ষ কাজটি কেবল দিনের বেশিরভাগ সময়ই নেয় না, তবে এটি এজেন্টদের গ্রাহকদের পরিষেবা দিতেও বাধা দেয় এবং এর ফলে ব্যয়বহুল মানবিক ত্রুটি হতে পারে। প্রায়শই, এজেন্সিগুলি এই ত্রুটিগুলির কারণে এয়ারলাইনগুলি থেকে এডিএমগুলি গ্রহণ করে, আপনি যদি Sabre HX অপসারণ সক্রিয় করেন তবে এটি স্বয়ংক্রিয়ভাবে সেগুলিকে বাতিল করে দেবে যেগুলি এড়ানো যায় না৷

Sabre HX removal

5. Sabre Automation Solution:

এটি এজেন্টের পরিবর্তে অ্যাপের মাধ্যমে ম্যানুয়াল কাজগুলি সম্পন্ন করতে সক্ষম করে। সময়সূচী পরিবর্তন থেকে শুরু করে সারি ক্রিয়াকলাপে, এটি ম্যানুয়াল কাজের চাপ, খরচ এবং ভুল কমানোর একটি কার্যকর উপায় যাতে এজেন্সিগুলি গ্রাহক সন্তুষ্টির উন্নতি এবং আয় বাড়ানোর পরিবর্তে ফোকাস করতে পারে।

Sabre solution and products for travel agencies

6. Sabre automation hub:

এটি পুনরাবৃত্ত ম্যানুয়াল কাজের যত্ন নেয় যেমন বুকিং ম্যানেজমেন্ট, সময়সূচী পরিবর্তন সতর্কতা, PNR ডকুমেন্টেশন, বাতিলকরণ, নিশ্চিতকরণ এবং আরও অনেক কিছু – একটি একত্রিত প্রযুক্তি সমাধানের মধ্যে। এই কাজটি স্বয়ংক্রিয়ভাবে ম্যানুয়াল ত্রুটিগুলি দূর করে এবং ধারাবাহিকভাবে মানসম্পন্ন পরিষেবা সরবরাহ করার সময় গুরুত্বপূর্ণ ব্যয় এবং সময় সাশ্রয় এবং কম অপারেশনাল খরচ সরবরাহ করতে পারে।

Sabre automation hub

7. Sabre Automated Exchanges:

স্বেচ্ছাসেবী পরিবর্তনের নিয়ম ব্যবহার করে প্রায় 80% এজেন্ট টিকিট এক্সচেঞ্জে দ্রুত, সহজ প্রক্রিয়াকরণ অর্জন করুন। এক্সচেঞ্জ প্রতি 20 মিনিট পর্যন্ত সাশ্রয় করে সামগ্রিক টিকিট উৎপাদনের 20% উন্নতি উপলব্ধি করুন।

Sabre Automated Exchanges

8. Sabre e-commerce leisure:

eCommerce Leisure হল একটি অনলাইন বুকিং টুল যা TAs কে একটি কাস্টমাইজড ওয়েবসাইট এবং বুকিং ইঞ্জিন সহ নতুন রাজস্ব স্ট্রীম তৈরি করতে সক্ষম করে৷ এখানে ক্লিক করুন এবং তাদের পণ্য ইকমার্স অবসর দেখতে হবে. Sabre eCommerce অবসর দিয়ে শুরু করুন · আপনার অনলাইন ভ্রমণের দোকানে আরও গ্রাহকদের রূপান্তর করুন; আপনার অনলাইন ট্র্যাক রাখুন

Sabre e-commerce leisure

9. Sabre Agency Air Shopping:

এজেন্সি এয়ার শপিং পণ্যগুলি ভ্রমণ এজেন্সিগুলিকে ভ্রমণের পরিকল্পনা, বুকিং এবং পরিষেবার পর্যায়ের মাধ্যমে সেরা এয়ারলাইন অফারগুলি উত্সর্গ করতে সহায়তা করে। বুকিং প্রক্রিয়া চলাকালীন, ইন্টেলিজেন্স শপিংয়ের সাথে ট্রেন্ডের অন্তর্দৃষ্টি পরিবেশন করুন এবং আধুনিক খুচরা বিক্রেতার অভিজ্ঞতা প্রদানের জন্য বারগেইন ফাইন্ডার ম্যাক্সের সাথে শত শত অফার তুলনা করুন।

Sabre Agency Air Shopping

10. SynXis Booking Engine by Sabre:

SynXis বুকিং ইঞ্জিন হল হোটেল ওয়েবসাইটগুলির জন্য একটি আধুনিক খুচরা বিক্রয় এবং ইকমার্স ইঞ্জিন৷ একটি গভীর খুচরা ফোকাস দিয়ে তৈরি, এটি ব্যস্ততা বৃদ্ধি করে এবং রূপান্তর ট্রিগার করে সরাসরি বুকিং চালায়। আপনার অতিথিরা আপনার বুকিং ইঞ্জিন কীভাবে এবং কোথায় অ্যাক্সেস করুন না কেন, তারা সর্বদা অভিজ্ঞতায় আনন্দিত হবেন।

SynXis Booking Engine by Sabre

Related Products: Travelport | Amadeus