আলাস্কা এয়ারওয়েজের সকল তথ্য ও ঢাকা, বাংলাদেশ বিক্রয় অফিসের ঠিকানা

1126

সারাবিশ্বে প্রচুর এয়ারলাইন্স কোম্পানি আছে এবং নতুন অনেক কোম্পানিও আসছে। তবে সারাবিশ্বের সকল এয়ারলাইন্সের মধ্যে আলাস্কা এয়ারলাইন্স অন্যতম। গ্রাহক সেবায় সর্বোচ্চ গুরুত্ব দেয়া এবং ভ্রমণকারীদের জন্য নিত্যনতুন অফার নিয়ে আসার মাধ্যমে তাঁর গ্রাহকদের আরামদায়ক ভ্রমন নিশ্চিত করে। যার কারনে সব ধরনের গ্রাহকদের মাঝেই আলাস্কা এয়ারওয়েজ সুপরিচিতি লাভ করেছে।

আলাস্কা এয়ারলাইন্স একটি আমেরিকান এয়ারলাইন্স কোম্পানি যাদের হেডকোয়ার্টার ওয়াশিংটন ডি.সি তে। এটি আমেরিকার পঞ্চম বৃহৎ এয়ারলাইন্স কোম্পানি যারা ১৯৩২ সাল থেকে সুনামের সাথে সেবা দিয়ে আসছে। বাংলাদেশেও তাদের অনুমোদিত বিক্রয়কেন্দ্র রয়েছে।

বাংলাদেশে অনেক প্রতিষ্ঠান আছে যারা আলাস্কা এয়ারওয়েজের টিকেট বিক্রয় করে থাকে। তবে সর্বাধিক নির্ভরযোগ্য ট্রাভেল এজেন্সি হল এয়ারওয়েজ অফিস বা জু ইনফোটেক (যারা এয়ারলাইন্স ও ভ্রমন প্রযুক্তি নিয়ে কাজ করে)। তুলনামূলক কম মূল্য, নির্ভরযোগ্য ও মানসম্মত সেবার জন্য তাদের সাথে যোগাযোগ করতে পারে এখানে ক্লিক করে।

বুকিঙের আগে, সকল তথ্য ও সেবার জন্য আমাদের প্রস্তাবিত বিমান ও ভ্রমন সংক্রান্ত ট্রাভেল কমিউনিটি ZooFamily তে যোগাযোগ করতে পারেন। অন্যান্য ট্রাভেল এজেন্সি থেকে জ্যু ট্রাভেল অনেক বেশি সহায়তা দিয়ে থাকে গ্রাহকদের। ২৪/৭ অনলাইন সহায়তা, ৪০ জনেরো বেশি কর্মচারী আপনার সেবায় নিয়জিত আছে।

এছায়াও আছে সেরা মুল্যের গ্যারান্টি। আনলাইন বুকিং এ পাচ্ছেন ৫০%  পর্যন্ত ক্যাসব্যাক অফার। এই অফার শুধুমাত্র এয়ার টিকেট ও হোটের বুকিং এর জন্য প্রযোজ্য। এছাড়াও রয়েছে ফ্রি বুকিং ও যার মাধ্যমে আপনি কোন প্রকার চার্জ ছাড়াই ফ্রি বুকিং করতে পারবেন। জ্যু ফ্যামেলি শুধুমাত্র বিমান ও ভ্রমন সংক্রান্ত কমিউনিটিই শুধু নয়, আমরা সকল কর্পোরেট, ট্রাভেল এজেন্ট ও সাধারন মানুষের জন্যও ভ্রমনকে সহজ করার লক্ষে কাজ করে যাচ্ছি।

আলাস্কা এয়ারোয়েজের যাত্রীদের জন্য আমরা যেসব পরিসেবা দিয়ে থাকি –

১)বিমানের টিকেট বুকিং ও চেক-ইন

২) টিকিট বাতিল সেবা

৩)টিকিটের সময় পরিবর্তন

৪)ভিসা সম্পর্কিত সকল সেবা

৫) অনলাইন চেক ইন

৬)মালপত্র সম্পর্কিত সকল তথ্য

৭) বিমানের তথ্য ও ভ্রমন বিষয়ক সকল তথ্য

৮) বিমানবন্দর সুবিধা সম্পর্কিত তথ্য

৯) বিমানের অভ্যন্তরীণ খাবার ব্যবস্থা সম্পর্কিত তথ্য

১০)মালপত্রের নিরপত্তা সম্পর্কিত তথ্য

১১)বহির্গমন সেবা সম্পর্কিত তথ্য

১২)বিমানের অভ্যন্তরীণ বিনোদন সম্পর্কিত তথ্য

১৩) বিমানের বিলম্ব জনিত সমস্যার সমাধান। ইত্যাদি

ঢাকাস্থ আলাস্কা এয়ারওয়েজ বিক্রয় প্রতিনিধির অফিসে যোগাযোগের ঠিকানা

এয়ারওয়েজ অফিস

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪, হ্যাপি আর্কেড শপিং মল,

ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।

মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৪– ৯৫-৯৬

ইমেইলঃ airwaysoffice@gmail.com

সকাল ১০.৩০ টা থেকে রাত ৮.৩০টা পর্যন্ত(সপ্তাহে 7 দিন খোলা)


আলাস্কা এয়ারলাইন্সের ঢাকা অফিসের ঠিকানা বা ফোন নাম্বারে সংক্রান্ত যে কোনও সমস্যা / অভিযোগ নীচে কমেন্ট করে জানাতে পারেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here