সালাম এয়ার সম্পর্কিত তথ্য এবং ঢাকা, বাংলাদেশ বিক্রয় অফিসের ঠিকানা

4819

ওমানে অবস্থিত সালাম এয়ার প্রথম স্বল্প ব্যয়ের বিমান পরিসেবা নিয়ে আসে। জ্যু ফ্যামেলির অধীনে পরিচালিত এয়ারওয়েজ অফিস বাংলাদেশের অন্যতম সেরা ও অনুমোদিত সালাম এয়ারের ঢাকা বিক্রয় ও সকল তথ্য প্রদানকারী অফিস। সালাম এয়ার ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়েছে এবং স্বল্প মূল্যের ফ্লাইট, সুবিধাজনক ভ্রমণ এবং বিশ্বব্যাপী ১৮ টিরও বেশি আকর্ষণীয় স্থানে ভ্রমনের অফার করে ভ্রমণকারীদের মধ্যে সুপরিচিতি লাভ করেছে। সালাম এয়ার ৩টি এয়ারবাস A320 ও ৩টি এয়ারবাস A320neo ব্যবহার করে যা তাদেরকে সবচাইতে বেশি রেটিংযুক্ত “single-aisle” এয়ারক্রাফট  ব্যবহারকারি ওমানি বিমান কোম্পানি হিসেবে সুপ্রতিস্থিত করে।

এয়ারবাস A320neo তাদের সংক্ষিপ্ত থেকে মাঝারি পরিসেবা অঞ্ছলের পরিধি বাড়ানোর ক্ষেত্রে ব্যপক ভূমিকা রাখবে। এয়ারবাস A320neo ১৭৪ আসন বিশিষ্ট এবং এয়ারবাস A320 ১৮০টি আসন বিশিষ্ট আরামদায়ক যাত্রিবাহি বিমান যাতে রয়েছে অত্যাধুনিক অনেক সুবিধা এবং যাত্রিদের আরামদায়ক ভ্রমনের জন্য প্রশস্ত লেগ স্পেস ও আরামদায়ক সিট। সালাম এয়ার তিনটি মূলনীতি মেনে কাজ করে, বন্ধুত্বপূর্ণ, সহায়ক এবং সহজ। এই তিনটি মূলমন্ত্রের মাদ্ধমেই সালাম এয়ার যাত্রিদের জন্য বিশ্বস্ত ও আরামদায়ক সেবা নিশ্চিত করে।

সালাম এয়ারের যাত্রীদের জন্য নির্ধারিত পরিষেবা গুলো:

১)বিমানের টিকেট বুকিং

২) টিকিট বাতিলকরণ,

৩)টিকিটের সময় পরিবর্তন

৪)ভিসা সম্পর্কিত সেবা

৫) অনলাইন চেক ইন

৬)মালপত্র সম্পর্কিত তথ্য

৭) বিমানের তথ্য

৮) বিমানবন্দর সুবিধা সম্পর্কিত তথ্য

৯) বিমানের অভ্যন্তরীণ খবার ব্যবস্থা সম্পর্কিত তথ্য ইন

১০)মালপত্রের নিরপত্তা সম্পর্কিত তথ্য

১১)বহির্গমন সেবা সম্পর্কিত তথ্য

১২)বিমানের অভ্যন্তরীণ বিনোদন সম্পর্কিত তথ্য

১৩) বিমানের বিলম্ব জনিত সমস্যার সমাধান। ইত্যাদি

বাংলাদেশে এমন অনেক ট্র্যাভেল এজেন্ট রয়েছে যারা সালাম এয়ারের টিকেট বিক্রয় করে। তবে সবচেয়ে নির্ভরযোগ্য অনুমোদিত বিক্রয় এজেন্টগুলির মধ্যে একটি হল এয়ারওয়েজ অফিস বা জু ইনফোটেক (বাংলাদেশে শীর্ষস্থানীয় ট্র্যাভেল এজেন্ট) যারা বিমান শিল্প ও ভ্রমণ সংশ্লিষ্ট প্রযুক্তি গত দিক নিয়ে কাজ করে। সর্বোচ্চ সস্তা মূল্যে বিমানের টিকেট এবং অন্যান্য পরিষেবা পেতে ট্র্যাভেলজু বিডি লিমিটেড এর অফিসের ঠিকানায় যোগাযোগ করুন।

ঢাকাস্থ সালাম এয়ারের বিক্রয় প্রতিনিধির অফিসে যোগাযোগের ঠিকানা

এয়ারওয়েজ অফিস

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪, হ্যাপি আর্কেড শপিং মল,

ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।

মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৪– ৯৫-৯৬

ইমেইলঃ airwaysoffice@gmail.com

সকাল ১০.৩০ টা থেকে রাত ৮.৩০টা পর্যন্ত(সপ্তাহে 7 দিন খোলা)

সালাম এয়ার সম্পর্কিত ওয়েবসাইট – salamairoffice.com, salamairdhaka.com, salamairdhakaoffice.com

ঢাকাস্থ সালাম এয়ারের অফিসে যোগাযোগের ঠিকানা-


বিমানের যাত্রীদের খাবার সম্পর্কিত তথ্য

প্রতিটি বাণিজ্যিক বিমানের বিনা মূল্যে যাত্রীদের খাবার পরিবেশন করা হয়। এই খাবার বিশেষজ্ঞ এয়ারলাইন ক্যাটারিংদের দ্বারা প্রস্তুত করা হয় এবং সাধারণত বিমানের ভেতর সার্ভিস ট্রলি ব্যবহার করে যাত্রীদের কাছে পৌছানো হয়। কম খরচে বিমান পরিষেবা প্রদানকারী বিমান গুলতে যাত্রীদের কোন ধরনের খাবার সরবরাহ করা হয় না। তবে আপনি চাইলে ফ্লাইট থেকে খাবার কিনতে পারেন।বিমানের ভেতর যাত্রীসেবা সমূহ আরও সুবিধাজনক এবং সুনিশ্চিত করার জন্য যাত্রীদের বিভিন্ন সেবার নাম সম্বলিত প্রাক বই সরবরাহ করা হয়।

ইন্টারনেটের মাধ্যমে বিমান সম্পর্কিত বিভিন্ন তথ্য জানার উপায়:

যাত্রীদের ইন্টারনেটের মাধ্যমে বিমান সম্পর্কিত তথ্য জানার প্রক্রিয়াকে বলে অনলাইন চেক-ইন। এটি এমন প্রক্রিয়া যেখানে যাত্রীরা ইন্টারনেটের মাধ্যমে তাদের ফ্লাইটে উপস্তিথির তথ্য নিশ্চিত এবং তাদের নিজস্ব বোর্ডিং পাসগুলি মুদ্রণ করতে পারেন।ক্যারিয়ার এবং নির্দিষ্ট ফ্লাইটের ধরনের উপর নির্ভর করে যাত্রীরা তাদের পছন্দের খাবার এবং খাবারের বিকল্প ও মালপত্রের পরিমাণের তথ্য নিশ্চিত করতে পারেন । তাছাড়া যাত্রীরা উক্ত পক্রিয়ার মাধ্যমে তাদের পছন্দের আসন পূর্বেই নির্বাচন করতে পারে। #অভ্যন্তরীণ ফ্লাইট এর ক্ষেত্রে প্রস্থানের নির্ধারিত সময় থেকে  ১ কিংবা ১ঃ৩০ ঘন্টা আগে চেক-ইন করতে হয়।

#যাত্রীরা তাদের ই-বোর্ডিং পাস চেক ইন এর জন্য মোবাইল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন।

# যে সকল যাত্রী অনলাইনে চেক ইন করবে তাদের নিজ উদ্যোগে তাদের বোর্ডিং পাস মুদ্রণ এবং তাদের বিমানবন্দর থেকে বোর্ডিং পাসের জন্য একটি ভাউচার বাধ্যতামূলক গ্রহন করতে হবে রিজার্ভেশন সম্পর্কিত বিভিন্ন তথ্যঃ ফ্লাইটে উঠার আগে অবশ্যই আপনার বিমানের টিকিটটি পরীক্ষা করুন এবং ভালভাবে নিশ্চিত হন। আপনি যদি আপনার রিজার্ভেশন সম্পর্কিত বিস্তারিত তথ্য দেখতে চান তাহলে রিজার্ভেশন থেকে, আপনার রিজার্ভেশন রেফারেন্স বা পিএনআর নাম্বার টি এবং আপনার নামের শেষ অংশটি লিখুন।উক্ত তথ্য গুলো লিখার পর রিজার্ভেশন থেকে আপনি আপনার সকল তথ্য জমা দেখতে পারবেন। আপনি ফ্লাইট পরিবর্তন করতে চাইলে আপনার বুকিং রেফারেন্স নাম্বার এবং আপনার নামের শেষ অংশটি লিখুন। এরপর আপনার বুকমার্ক এ আপনার নামের অংশটুকু একইরকম কিনা সেটা নিশ্চিত করুন।

সালাম এয়ারের ঢাকা অফিসের ঠিকানা বা ফোন নাম্বারে সংক্রান্ত যে কোনও সমস্যা / অভিযোগ নীচে কমেন্ট করে জানাতে পারেন।