দক্ষিণ সুদান  ভিসার জন্য যে কাগজপত্র প্রয়োজন 

700

দক্ষিণ সুদান  ভিসার জন্য যে কাগজপত্র প্রয়োজন 

দক্ষিণ সুদান তার ইতিহাসের বেশিরভাগ সময় ধরে আধা-যাযাবর গবাদি পশু পালন করে। এর আনুষ্ঠানিক মালিকানা মিশরীয়, অটোমান, ব্রিটিশ এবং সুদানীয়দের হাত বদলেছে। জাতিগত ধর্মীয় দ্বন্দ্বের অর্ধ শতাব্দীর পরে দক্ষিণ সুদান আইনত সুদান থেকে ০৯ জুলাই ২০১১ এ সরে যায়। দক্ষিণ সুদান ভিসার জন্য যে কাগজপত্র প্রয়োজন 

বার্থিং প্রক্রিয়াটি হিংসাত্মক এবং রক্তাক্ত ছিল। কয়েক দশক ধরে দক্ষিণ সুদানের জনগণ উত্তর থেকে স্বাধীনতার লড়াইয়ে লড়াই করার কারণে সামান্য হলেও যুদ্ধের বিষয়টি জানে এবং দুঃখের বিষয় হল নতুন সরকার এবং বিভিন্ন বিদ্রোহী গোষ্ঠীর মধ্যে গৃহযুদ্ধের সূত্রপাত ঘটায় শিশু জাতিকে নিজেকে চালু করতে খুব বেশি সময় লাগেনি। ।

 

প্রয়োজনীয় কাগজপত্র:

ভিসা আবেদনের জন্য যেসব কাগজপত্র প্রয়োজন হয়:

ভ্রমণ ভিসার জন্য:

  • নির্ভুলভাবে ভিসা ফরম পূরণ করতে হবে
  • ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি
  • পূর্বের সকল পাসপোর্ট (যদি একাধিক পাসপোর্ট থাকে)
  • ব্যাংক স্টেটমেন্ট

হোটেল কনফার্মেশন পিএনআর (যাত্রীর নাম রেকর্ড) দিয়ে ফিরে আসা বিমানের টিকিটদয়া করে নোট করুন: কভারিং লেটার, হোটেল কনফার্মেশন এবং টিকিটের সাথে উল্লিখিত তারিখগুলি মিলবে।

দক্ষিণ সুদান এর  আকর্ষণীয় জায়গাগুলির সংখ্যা এত বেশি যে আপনার নিজের দ্বারা কোনও ছুটির অনুষ্ঠান আঁকানো কেবল অসম্ভব, বিশেষত যদি কোনও ভ্রমণকারীদের এই দেশে থাকার অভিজ্ঞতা না থাকে। সুতরাং এয়ারওয়েজ অফিস নিম্নলিখিত ধরণের ট্যুর তৈরি করে।

 

  1. সারা বছর ভ্রমণ;
  2. Holidays ছুটির জন্য বুকিং;
  3. এয়ার টিকেটিং
  4. হোটেল বুকিং
  5. পেকেজ ট্যুর
  6. হেলিকপটার সার্ভিস
  7. টুরিস্ট ভিসা প্রসেসিং

 

যেকোনো দেশের এয়ার টিকেট, হোটেল বুকিং, হেলিকপ্টার সার্ভিস, টুরিস্ট ভিসা প্রসেসিং এবং প্যাকেজ ট্যুর করে থাকি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

zooFamily (community of aviation & travel)

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,হ্যাপি আর্কেড শপিং মল,ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ। মোবাইল নাম্বার: ০১৭৬৮২৩২৩১১