ওমান প্রবেশ করতে প্রবাসীদের লাগবে স্পন্সরের চিঠি

179

 

করোনার জন্য দেশে আটকে পড়া যেসব ওমান প্রবাসীরা ১৮০ দিনেরও বেশি সময় ধরে ওমানের বাইরে অবস্থান করছেন এবং এখন ওমানের ফিরতে চান তাদের জন্য সানাদ সেন্টার ভিসা ওয়েবসাইটের মাধ্যমে তার রেসিডেন্ট কার্ডের তথ্য দিয়ে এবং তার স্পন্সরের কাছ থেকে একটি চিঠি টাইপ করে অনলাইনে ওমান পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে অনুমোদনের জন্য জমা দিতে হবে।


যেসকল ওমান প্রবাসী ছয় মাসের অধিক সময় ওমানের বাহিরে অবস্থান করছেন এখন তারা পুনরায় ওমান ফিরে আসতে চাইলে রয়েল ওমান পুলিশ থেকে ছাড়পত্র নেওয়ার প্রয়োজন নেই। রবিবার ওমান ডেইলি এক সংবাদে জানানো হয়েছে এই তথ্য। আরও বলা হয়েছে নিয়োগকারী প্রতিষ্ঠান বা স্পন্সর তাঁর কর্মীকে ওমানের পুনরায় প্রবেশের অনুমোদনের জন্য অবশ্যই ওমানের পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করতে হবে। আরো জানানো হয়েছে করোনাকালীন সময়ে যাদের নতুন ভিসা হয়েছে তাদের অবশ্যই পুনরায় ভিসা নবায়ন করতে হবে এবং ওমানে প্রবেশের জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছ থেকে অনুমোদন নিতে হবে।

যেকোনো দেশের এয়ার টিকেট, হোটেল বুকিং, হেলিকপ্টার সার্ভিস, টুরিস্ট ভিসা প্রসেসিং এবং প্যাকেজ ট্যুর করে থাকি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

zooFamily (community of aviation & travel)

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,হ্যাপি আর্কদিয়া শপিং মল,ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।

মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৪