Booking.com API কিনুন|Booking.com API ডেভেলপমেন্ট কোম্পানি

330

Booking.com হল বিশ্বের বৃহত্তম ই-কমার্স কোম্পানিগুলির মধ্যে একটি এবং যেকোনো ধরনের বাসস্থান বুক করার জন্য সবচেয়ে জনপ্রিয় জায়গা ৷ এটি এজেন্সির ওপর ভিত্তি করে , তাদের কক্ষ অফার করতে ইচ্ছুক এবং থাকার জায়গা খুঁজছেন এমন ব্যক্তিদের মধ্যে মধ্যস্থতাকারী হিসাবে কাজ করে। এটি ৪০ টিরও বেশি ভাষায় ব্যবহারের উপযোগী , এটি ১.৪ মিলিয়ন সম্পত্তির তালিকাযুক্ত এবং ২২৮টি দেশের ১২১,০০০ টি গন্তব্য কভার করে। প্রতিদিন, Booking.com ১.৫ মিলিয়নেরও বেশি কক্ষ রিসার্ভ করে থাকে।

Booking.com API ইন্টিগ্রেশন:

বুকিং API হল একটি প্রোগ্রামিং ইন্টারফেস যেটি প্ল্যাটফর্মের ব্যবহারকারীদের, যেমন সংশ্লিষ্ট অংশীদার এবং হোটেলের মালিকদের, Booking.com এর বিষয়বস্তুর বিভিন্ন ডেটা পাঠাতে এবং গ্রহণ করে থাকে৷ তারা এইভাবে প্রাপ্যতা, দাম এবং অন্যান্য তথ্য পরিচালনা করতে পারে। Booking.com API ইন্টিগ্রেশন একটি উইজেট যেটি আপনাকে হোটেল অনুসন্ধান এবং বুক করার অনুমতি দিয়ে থাকে। Booking.com API ইন্টিগ্রেশন আপনার গ্রাহকদের booking.com এর লাইভ ইনভেন্টরি ব্যবহার করে সরাসরি আপনার ওয়েবসাইটে হোটেল অনুসন্ধান করার অনুমতি দিয়ে রিয়েল-টাইম হোটেল ডেটা প্রদান করে থাকে।

উভয় বিদ্যমান সিস্টেম এবং নতুন ওয়েবসাইট বুকিং API একীভূতকরন সমর্থন করে থাকে। এই Booking.com XML API ইন্টিগ্রেশন, আবাসন প্রদানকারীরা তাদের দিগন্ত প্রসারিত করতে, তাদের সম্পত্তি বিক্রি করতে এবং তাদের বিশ্বব্যাপী গ্রাহক বেস বাড়াতে সহায়তা করে। সেরা বুকিং API XML ইন্টিগ্রেশন আমরা অফার করে থাকি। এই বুকিং API XML ইন্টিগ্রেশন ট্রাভেল এজেন্ট এবং এজেন্সিগুলিকে XML API প্ল্যাটফর্মের মাধ্যমে বড় হোটেল ইনভেন্টরি এবং মূল্য ইন্টিগ্রেট করতে সক্ষম করে।

Booking.com API-এর সুবিধা:

• ত্রুটিহীন সাইট ইন্টিগ্রেশন
• উপযোগি
• নিরাপত্তা সুরক্ষা এবং বহিরাগত ডাটাবেস পদ্ধতি অবলম্বন

Buy Booking.com API | Booking.com API Development Company

Booking.com API এর বৈশিষ্ট্য:

• এক মিনিটের মধ্যে সংযোগের সংখ্যা বাড়ান
• Booking.com বিষয়বস্তুর বৈশিষ্ট্যের ব্যবহার করে মূল্যের তুলনা করা
• নন-অ্যাফিলিএটদের জন্য ডিমান্ড API ডেটা ব্যবহারের সুযোগ করে দেয়া
• সম্পত্তির বিবরণ এবং দামের পরিবর্তন ঘটানো
• রিয়েল এস্টেটের ফটোগ্রাফ ডাউনলোড বা টেম্পারিং
• পুরানো তথ্য প্রদর্শন করা

ট্রাভেল এজেন্ট, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, হোটেল চেইন এবং ট্র্যাভেল ম্যানেজমেন্ট কোম্পানিগুলির জন্য, zooIT তাদের ব্যবসায়িক লাভজনকতা বাড়াতে এবং ভ্রমণ শিল্পের বাজারে একটি শক্তিশালী ব্র্যান্ড উপস্থিতি বিকাশে সহায়তা করার জন্য সেরা Booking.com API ইন্টিগ্রেশন প্রদান করে থাকে। এই Booking.com API ইন্টিগ্রেশনের মাধ্যমে, আবাসন সংস্থাগুলি তাদের দিগন্ত প্রসারিত করতে, তাদের সম্পত্তি বাজারজাত করতে এবং বিশ্বব্যাপী তাদের গ্রাহক বেস বাড়াতে পারে। সর্বশ্রেষ্ঠ বুকিং API XML ইন্টিগ্রেশন zooIT প্রদান করে থাকে। এই বুকিং API XML ইন্টিগ্রেশন ট্রাভেল এজেন্ট এবং এজেন্সিগুলিকে API XML প্ল্যাটফর্ম ব্যবহার করে বিস্তৃত হোটেল ইনভেন্টরি এবং রেট সংযোগ করার সুযোগ প্রদান করে।

Buy Booking.com API Integration

Booking.com, যা ই-কমার্স, টেকনোলজি, হোটেল বুকিং এবং বিভিন্ন ভ্রমণ পরিষেবাগুলিতে বিশেষজ্ঞ, zooIT API XML এর মাধ্যমে, আমরা Booking.com-এর জন্য সর্বশ্রেষ্ঠ API XML ইন্টিগ্রেশন প্রদান করে থাকি। ভ্রমণ সেক্টরের চাহিদার উপর ভিত্তি করে, আমরা সম্পূর্ণ বুকিং API XML ইন্টিগ্রেশন প্রদান করে থাকি। আমরা ট্রাভেল এজেন্টদের তাদের ওয়েবসাইটে বুকিং API সংহত করতে সহায়তা করি। Booking.com API আপনার হোটেল বুকিং প্ল্যাটফর্মে zooIT-কে হোটেল ইনভেন্টরি অ্যাক্সেস করতে দেয় এবং Booking.com API-এর মাধ্যমে হোটেল, ভিলা, ফ্ল্যাট এবং বাড়িতে থাকার জন্য বিশ্বব্যাপী ৩ মিলিয়ন ইনভেন্টরি প্রদর্শন করতে সহায়তা করে।

zooIT হল একটি বিশিষ্ট ভ্রমণ প্রযুক্তি কোম্পানি যার Booking.com API পরামর্শ, উন্নয়ন এবং ভ্রমণ ব্যবস্থাপনা কোম্পানিগুলির জন্য একীভূতকরণে ব্যাপক অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে । আমাদের ডেভেলপারদের হোয়াইট লেবেল সিস্টেম ডেভেলপ করা এবং সেগুলিকে ওয়েবসাইটগুলিতে একীভূত করার অভিজ্ঞতা রয়েছে ৷ ফলস্বরূপ, ওয়েবসাইটটি তৈরি শেষ হয়ে গেলে আপনি আপনার ব্যবসা ভালভাবে চালাতে পারবেন বলে আশা করতে পারেন।

 

Related Post: Sabre | Travelport | Amadeus