2023 সালের বিশ্বের সেরা এয়ারলাইন্স | স্কাইট্র্যাক্স অনুসারে, 2023 সালের বিশ্বের শীর্ষ 10 এয়ারলাইন্স

150

2023 সালের বিশ্বের সেরা এয়ারলাইন্স | 2023 সালের বিশ্বের সেরা 10 এয়ারলাইন্স, স্কাইট্র্যাক্স অনুসারে যা সারা বিশ্বের ভ্রমণকারীদের দ্বারা ভোট দেওয়া হয়েছিল।

অনেকগুলি জিনিস রয়েছে যা বিমানে এবং বিমানের বাইরে উভয় ক্ষেত্রেই একটি ভাল এয়ারলাইন পরিষেবা তৈরি করে, এটি আপনাকে কত দ্রুত সময় এবং বাজেটের ভিত্তিতে পয়েন্ট A থেকে বি পয়েন্টে পৌঁছে দিতে পারে তা নয়, তবে তারা গ্রাহকদের সাথে কীভাবে আচরণ করে তাও তাদের টিকিট কেনার পয়েন্ট। Accolade এর 23 বছরের ইতিহাস, এটিকে স্কাইট্র্যাক্স 2023 ওয়ার্ল্ড এয়ারলাইন অ্যাওয়ার্ডে সেরা এয়ারলাইন বলা হয়েছে। প্যারিস এয়ার শোতে এয়ার অ্যান্ড স্পেস মিউজিয়ামে 20 জুনের একটি ইভেন্টে ঘোষণাটি এসেছে। সিঙ্গাপুর এয়ারলাইন্সের সিইও (প্রধান নির্বাহী কর্মকর্তা) মিঃ গোহ চুন ফং প্যারিসে এয়ারলাইনের পক্ষে 2023 সালের বিশ্বের সেরা এয়ারলাইন পুরস্কার গ্রহণ করেছেন।

  1. সিঙ্গাপুর এয়ারলাইন্স
  2. কাতার এয়ারওয়েজের
  3. ANA অল নিপ্পন এয়ারওয়েজ
  4. এমিরেটস
  5. জাপান এয়ারলাইন্স
  6. তুরুস্কের বিমান
  7. এয়ার ফ্রান্স
  8. ক্যাথে প্যাসিফিক
  9. ইভা এয়ার
  10. কোরিয়ান এয়ার
singapore airlines cabin crew

সিঙ্গাপুর এয়ারলাইন্স

সিঙ্গাপুর এয়ারলাইন্সের সাফল্য গ্রাহক সেবার প্রতি নিবেদনের দ্বারা আরও উস্কে দেয়। পরিষেবার সমস্ত শ্রেণীর ইন-ফ্লাইট মেনুগুলি আন্তর্জাতিকভাবে খ্যাতিমান শেফদের একটি প্যানেল দ্বারা প্রস্তুত গুরমেট খাবারের অফার করে এবং সমস্ত গ্রাহকরা ক্যারিয়ারের অত্যাধুনিক ইন-ফ্লাইট বিনোদন ব্যবস্থা উপভোগ করতে পারেন, যা চলচ্চিত্র, সঙ্গীতের বিস্তৃত নির্বাচন অফার করে। , এবং গেমস। সিঙ্গাপুর এয়ারলাইন্সের বাজেট ক্যারিয়ার আর্ম, স্কুটের সাথে একসাথে, 180 টিরও বেশি বিমানের একটি বহর পরিচালনা করে, 110 টিরও বেশি গন্তব্যে বিস্তৃত একটি সম্মিলিত যাত্রী নেটওয়ার্ক।

qatar airways crew member

কাতার এয়ারওয়েজের

কাতার এয়ারওয়েজ হল কাতার রাজ্যের জাতীয় বিমান সংস্থা। দোহা ভিত্তিক, এয়ারলাইন্সের ট্রেন্ডসেটিং অন-বোর্ড পণ্যটি আরাম, চমৎকার খাবার, সর্বশেষ ইন-ফ্লাইট অডিও এবং ভিডিও বিনোদন, পুরস্কার বিজয়ী পরিষেবা এবং প্রায় 5 বছরের একটি আধুনিক বিমান বহরের উপর দৃষ্টি নিবদ্ধ করে। কাতার এয়ারওয়েজ 200 টিরও বেশি বিমানের বহরের সাথে বিশ্বব্যাপী 150 টিরও বেশি গুরুত্বপূর্ণ ব্যবসা এবং অবসর গন্তব্যে পরিষেবা দেয়। এয়ারলাইনটি অস্ট্রেলিয়া, এশিয়া, ইউরোপ, মধ্যপ্রাচ্য, আফ্রিকা, উত্তর আমেরিকা এবং দক্ষিণ আমেরিকায় উড়ে যায়।

ana all nippon airways crew

ANA অল নিপ্পন এয়ারওয়েজ

ANA 1952 সালে দুটি হেলিকপ্টার নিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটি জাপানের বৃহত্তম এয়ারলাইন হয়ে উঠেছে, সেইসাথে এশিয়ার অন্যতম উল্লেখযোগ্য এয়ারলাইন্স, 82টি আন্তর্জাতিক রুট এবং 118টি অভ্যন্তরীণ রুট পরিচালনা করছে। ANA একটি অনন্য দ্বৈত হাব মডেল অফার করে যা যাত্রীদের টোকিওতে ভ্রমণ করতে এবং মহানগর টোকিও, নারিতা এবং হানেদার দুটি বিমানবন্দরের মাধ্যমে জাপান জুড়ে বিভিন্ন গন্তব্যে সংযোগ করতে সক্ষম করে, এবং বিভিন্ন উত্তর আমেরিকা, এশিয়ান, এর মধ্যে একই দিনের সংযোগ প্রদান করে। এবং চীনা শহর। ANA 1999 সাল থেকে স্টার অ্যালায়েন্সের সদস্য।

 

emirates crew

এমিরেটস

এমিরেটস বিশ্বকে সংযুক্ত করে এবং এর মাধ্যমে আমাদের গ্লোবাল হাব দুবাইতে। আমরা আধুনিক, দক্ষ এবং আরামদায়ক বিমান পরিচালনা করি এবং আমাদের সাংস্কৃতিকভাবে বৈচিত্র্যময় কর্মীবাহিনী প্রতিদিন ছয়টি মহাদেশ জুড়ে আমাদের গ্রাহকদের পুরস্কারপ্রাপ্ত পরিষেবা প্রদান করে। এমিরেটের বর্তমান বহরে 262টি বিমান রয়েছে, এয়ারলাইনটি 152টি গন্তব্যে সেবা দিচ্ছে। 2020 সালে এমিরেটস বৃহত্তম আন্তর্জাতিক এয়ারলাইন ছিল কারণ শিল্পটি COVID-19 মহামারী থেকে পুনরুদ্ধার করেছিল, 2020 সালে 15.8 মিলিয়ন যাত্রী বহন করেছিল।

japan airlines cabin staff

জাপান এয়ারলাইন্স

জাপান এয়ারলাইন্স 1951 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং 230 টিরও বেশি বিমানের আধুনিক বহর রয়েছে। এটি বিশ্বের অন্যতম প্রধান বাহক এবং 2007 সালে ওয়ানওয়ার্ল্ড অ্যালায়েন্সে যোগদান করে। টোকিও, ওসাকা, নাগোয়া এবং ওকিনাওয়াতে চারটি প্রধান হাব সহ, জাপান এয়ারলাইন্স 20টি অঞ্চল জুড়ে 95টি গন্তব্যে পরিষেবা দেয়। ঐতিহ্যবাহী জাপানি আতিথেয়তার সারাংশ সংজ্ঞায়িত করার জন্য একটি সমৃদ্ধ ইতিহাস এবং খ্যাতি সহ একটি এয়ারলাইন, JAL অতিথিদের সর্বোচ্চ স্তরের ফ্লাইট নিরাপত্তা এবং পরিষেবার প্রতিটি ক্ষেত্রে সর্বোচ্চ মানের প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

turkish airlines crew

তুরুস্কের বিমান

1933 সালে 5টি বিমানের একটি পরিমিত বহর নিয়ে প্রতিষ্ঠিত, স্টার অ্যালায়েন্সের সদস্য তুর্কি এয়ারলাইনস একটি এয়ারলাইন কোম্পানি যা 300 টিরও বেশি (যাত্রী ও কার্গো) বিমানের বহর নিয়ে বিশ্বের 300 টিরও বেশি গন্তব্যে উড়ে যায়। তুর্কি এয়ারলাইনস গর্বের সাথে সারা বিশ্বে তুর্কি পতাকা বহন করে, এর যাত্রীদের জন্য বিস্তৃত বিশ্বের দরজা খুলে দেয়। তুর্কি এয়ারলাইন্স এই বিবৃতিটি ব্যবহার করে “আমরা বিশ্বের অন্য যেকোনো এয়ারলাইনের চেয়ে বেশি দেশে ফ্লাই করি”।

air france team

এয়ার ফ্রান্স

এয়ার ফ্রান্স তার সমস্ত দৈনন্দিন ক্রিয়াকলাপে ফ্লাইটটিকে সত্যিকারের আনন্দের মুহুর্তে পরিণত করে। এয়ার ফ্রান্স ফ্রান্স, ইউরোপ এবং বিশ্বব্যাপী দৈনিক 1,500টি ফ্লাইট পরিচালনা করে। 2004 সাল থেকে, এয়ার ফ্রান্স এবং কেএলএম এয়ার-ট্রান্সপোর্ট সেক্টরে একটি নেতৃস্থানীয় ইউরোপীয় গ্রুপ গঠন করেছে। প্যারিস-চার্লস ডি গল এবং আমস্টারডাম-শিফোল-এ তাদের হাব থেকে, এয়ার ফ্রান্স-কেএলএম গ্রুপ তার গ্রাহকদের 116টি দেশে 312টি গন্তব্য কভার করে এমন একটি নেটওয়ার্কে অ্যাক্সেস অফার করে।

cathay pacific cabin service

ক্যাথে প্যাসিফিক

হংকং-ভিত্তিক ক্যাথে প্যাসিফিক গ্রুপ 200টির কাছাকাছি বিমানের বহর ব্যবহার করে এশিয়া, উত্তর আমেরিকা, অস্ট্রেলিয়া, ইউরোপ এবং আফ্রিকার 200টিরও বেশি গন্তব্যে নির্ধারিত যাত্রী ও কার্গো পরিষেবা সরবরাহ করে। ক্যাথে প্যাসিফিক ওয়ানওয়ার্ল্ড গ্লোবাল অ্যালায়েন্সের প্রতিষ্ঠাতা সদস্য।

eva air check-in staff

ইভা এয়ার

ইভা এয়ার 1989 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এটি স্টার অ্যালায়েন্সের সদস্য। EVA একটি বিশ্বব্যাপী নেটওয়ার্ক পরিবেশন করে যা এশিয়া এবং মেইনল্যান্ড চীনকে ইউরোপ, উত্তর আমেরিকা এবং ওশেনিয়ার সাথে সংযুক্ত করে এবং 60টিরও বেশি প্রধান ব্যবসা এবং পর্যটন গন্তব্যের সাথে সংযুক্ত করে। EVA তাইওয়ানের তাওয়ুয়ান আন্তর্জাতিক বিমানবন্দরে তার হাব থেকে কাজ করে।

 

korean air crew

কোরিয়ান এয়ার

কোরিয়ান এয়ার, স্কাইটিমের একজন প্রতিষ্ঠাতা সদস্য, একটি নেতৃস্থানীয় আন্তর্জাতিক বিমান সংস্থা যার সদর দপ্তর সিউলে, যার প্রধান কেন্দ্র ইনচিওন (ICN) বিমানবন্দরে অবস্থিত। এয়ারলাইন্সের মূল ব্যবসার মধ্যে রয়েছে যাত্রী, কার্গো, মহাকাশ, ক্যাটারিং এবং ইন-ফ্লাইট বিক্রয়। বিশ্ব এয়ারলাইন সম্প্রদায়ের একজন সম্মানিত নেতা হওয়ার স্বপ্ন নিয়ে, কোরিয়ান এয়ার ফ্লাইটে শ্রেষ্ঠত্ব প্রদানের জন্য নিবেদিত। কোরিয়ান এয়ার 169টি বিমানের বহর সহ 44টি দেশে 125টি গন্তব্যে পরিষেবা দেয়।

 

 zooFamily Organisers: Airways OfficeTravelzoo BD Ltdzoo Travel TechnologyTravel News BD | Airlines Office