১ সেপ্টেম্বর থেকে মাস্কাটে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স

120

 

প্রায় চার মাস পর বাংলাদেশের ওপর নিষেধাজ্ঞা তুলে নিলো ওমান। ১ সেপ্টেম্বর হতে বাংলাদেশিরা ওমানে প্রবেশ করতে পারবেন। গত ২৪ এপ্রিল হতে বাংলাদেশ থেকে প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছিলো ওমান। দেশটির সিভিল এভিয়েশন অথরিটি ২৩ আগষ্ট নিষেধাজ্ঞা তুলে নেওয়ার ঘোষণা দিয়েছে। তবে যারা দেশটির অনুমোদিত করোনা ভাইরাসের টিকা নিয়ে ১৪ দিন পার করেছেন তাদের প্রবেশের অনুমিত দেবে ওমান।

এছাড়া দেশটি প্রবেশের পূর্বে পিসিআর পদ্ধতিতে করোনা নেগেটিভ রিপোর্ট থাকতে হবে। ওমান সরকারের অনুমোদিত টিকা হচ্ছে- ফাইজার (Pfizer BioNTech), অক্সফোর্ড (Oxford/AstraZeneca), স্পুটনিক (Gamaleya Sputnik V), করোনা ভ্যাক ( Sinovac Corona Vac)।

আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।
স্বাস্থ্যবিধি মেনে সপ্তাহে সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার ঢাকা থেকে সরাসরি মাস্কাটে এবং রবি, বুধ ও শুক্রবার ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে মাস্কাটে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

অন্যদিকে মঙ্গল, বুধ, শুক্র ও রোববার মাস্কাট থেকে সরাসরি ঢাকা এবং সোম, বৃহস্পতি ও শনিবার মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় ফ্লাইট পরিচালিত হবে। মঙ্গলবার ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ কামরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

যেকোনো দেশের এয়ার টিকেট, হোটেল বুকিং, হেলিকপ্টার সার্ভিস, টুরিস্ট ভিসা প্রসেসিং এবং প্যাকেজ ট্যুর করে থাকি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

zooFamily (community of aviation & travel)

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,হ্যাপি আর্কদিয়া শপিং মল,ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।

মোবাইল নাম্বার: ০১৬৭৮৫৬৯২৯৫

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here