সিঙ্গাপুর এয়ার টিকিটের তারিখ পরিবর্তন | সিঙ্গাপুর এয়ারলাইন্স তারিখ পরিবর্তন

110

যাত্রীরা তাদের সিঙ্গাপুর এয়ারলাইন্সের টিকিট অনলাইনের পাশাপাশি অফলাইনেও কোনো ঝামেলা ছাড়াই পরিবর্তন করতে পারবেন। আপনি সিঙ্গাপুর এয়ারলাইন্সের অফিসিয়াল ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন বা যেকোনো পরিবর্তন করতে গ্রাহক সহায়তায় কল করতে পারেন। সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট পরিবর্তন নীতিগুলি বিশেষত এর যাত্রীদের জন্য তৈরি করা হয়েছে যাতে তারা ফ্লাইট ঝামেলামুক্ত করে, যাত্রীরা তাদের ফ্লাইটে যেকোন প্রাসঙ্গিক পরিবর্তন করতে পারেন বিনামূল্যে বা, কখনও কখনও, একটি ছোট সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট পরিবর্তন ফি প্রদান করে।

এয়ারলাইন নীতিতে নমনীয়তা প্রদান করে প্রক্রিয়াটিকে সহজ করেছে। যাত্রীরা বিনামূল্যে পরিবর্তন করতে পারেন। যাইহোক, কিছু ক্ষেত্রে, তাদের পূর্বে বুক করা ফ্লাইট এবং পছন্দসই ফ্লাইটের মধ্যে পার্থক্য বহন করতে হতে পারে।

ফ্লাইটের তারিখ পরিবর্তন বা পুনরায় জারি করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন:

মোবাইল: +8801978569294

ফোন: +880244612178

আজকের দামের জন্য এখানে ক্লিক করুন

সিঙ্গাপুর এয়ার টিকিটের তারিখ পরিবর্তন | সিঙ্গাপুর এয়ারলাইন্স তারিখ পরিবর্তন

আপনি যদি আপনার কুয়েত এয়ারওয়েজের ফ্লাইটের তারিখ পরিবর্তন করতে চান তবে আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করে তা করতে পারেন:

  1. সিঙ্গাপুর এয়ারলাইন্সের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ব্রাউজ করুন।
  2. লগ ইন করার পরে, “বুকিং পরিচালনা করুন” বিভাগে বিশদ লিখুন।
  3. ‘চালিয়ে যান’ বোতামে চাপ দেওয়ার আগে যাত্রীর নাম এবং ফ্লাইট নিশ্চিতকরণ নম্বর লিখুন।
  4. আপনার ফ্লাইট টিকিট বাতিল করার পরে আপনার সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট পরিবর্তন জমা দিতে ভুলবেন না।
  5. এখন প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে, আপনি বাতিলকরণ সম্পর্কে আপনার নিবন্ধিত মেইল ​​আইডি বা যোগাযোগ নম্বরে একটি ইমেল বা এসএমএস পাবেন।

বিকল্পভাবে, আপনি আপনার ফ্লাইটের তারিখ পরিবর্তনের অনুরোধ করতে কুয়েত এয়ারওয়েজের গ্রাহক পরিষেবার সাথেও যোগাযোগ করতে পারেন। মনে রাখবেন যে আপনার ফ্লাইট পরিবর্তনের সাথে সম্পর্কিত ফি হতে পারে এবং বিকল্প ফ্লাইটের উপলব্ধতা সীমিত হতে পারে। সাহায্যের জন্য, আপনি support@zoo.family বা WhatsApp: +8801978569294 ইমেল করতে পারেন

সিঙ্গাপুর এয়ারলাইন্স ফ্লাইট তারিখ পরিবর্তন খরচ

একজন যাত্রী যখন সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট পরিবর্তন করেন, তখন তাকে নির্দিষ্ট টিকিটের জন্য নামমাত্র ফি বহন করতে হতে পারে। যাইহোক, যদি টিকিটে একাধিক পরিবর্তন করা হয়, তাহলে ফি ক্রমবর্ধমান হতে পারে। আপনি নীচে আপনার বুকিং অনুযায়ী আপনার ফি খুঁজে পেতে পারেন:

  1. সিঙ্গাপুর এয়ারলাইন্স টিকিটের তারিখ বা সময় পরিবর্তন করুন: 25 USD
  2. সিঙ্গাপুর এয়ারলাইন্সে কেবিন ক্লাস, রুট বা পুরস্কারের ধরন পরিবর্তন: 25 USD
  3. একজন যাত্রী টিকিট বুক করার 24 ঘন্টার মধ্যে বিনামূল্যে যে কোনও পরিবর্তন করতে পারেন। আপনি যদি শেষ মুহুর্তে বা সিঙ্গাপুর এয়ারলাইনস এক্সিকিউটিভের সহায়তার মাধ্যমে পরিবর্তন করে থাকেন, তাহলে আপনাকে সহায়তা ফি হিসাবে একটি ছোট ফি দিতে হবে। তবে, আপনি যদি এটি অনলাইনে করছেন তবে আপনি এটি বিনামূল্যে করতে পারেন।

www.flight.zoo.family

তাদের ফ্লাইট পরিবর্তন নীতি সম্পর্কে আরও জানতে আপনি প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করতে পারেন:

সিঙ্গাপুর এয়ারলাইন্স ফ্লাইট পরিবর্তন নীতি:

  1. যাত্রীরা তাদের সিঙ্গাপুর এয়ারলাইন্সের টিকিট অনলাইনের পাশাপাশি অফলাইনেও কোনো ঝামেলা ছাড়াই পরিবর্তন করতে পারবেন। আপনি সিঙ্গাপুর এয়ারলাইন্সের অফিসিয়াল ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন বা যেকোনো পরিবর্তন করতে গ্রাহক সহায়তায় কল করতে পারেন। সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট পরিবর্তন নীতিগুলি বিশেষত এর যাত্রীদের জন্য তৈরি করা হয়েছে যাতে তারা ফ্লাইট ঝামেলামুক্ত করে, যাত্রীরা তাদের ফ্লাইটে যেকোন প্রাসঙ্গিক পরিবর্তন করতে পারেন বিনামূল্যে বা, কখনও কখনও, একটি ছোট সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইট পরিবর্তন ফি প্রদান করে।
  2. এয়ারলাইন নীতিতে নমনীয়তা প্রদান করে প্রক্রিয়াটিকে সহজ করেছে। যাত্রীরা বিনামূল্যে পরিবর্তন করতে পারেন। যাইহোক, কিছু ক্ষেত্রে, তাদের পূর্বে বুক করা ফ্লাইট এবং পছন্দসই ফ্লাইটের মধ্যে পার্থক্য বহন করতে হতে পারে।

এজেন্সি সার্ভিস চার্জ

আপনি একটি ট্রাভেল এজেন্সির মাধ্যমে আপনার টিকিট বুক করলে, একটি এজেন্সি পরিষেবা চার্জ প্রযোজ্য হবে। এজেন্সি তার পরিষেবা চার্জ হিসাবে ফি চার্জ করে। বাংলাদেশের বেশিরভাগ ট্রাভেল এজেন্ট ৫০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত চার্জ করে।

Related Post : zooholiday | Airways Office | Zoo Travel Technology | zooFamily | Airlines Office | Travel News BD