কুয়েত এয়ার টিকিটের তারিখ পরিবর্তন | কুয়েত এয়ারওয়েজের তারিখ পরিবর্তন

133

কুয়েত এয়ারওয়েজের তারিখ পরিবর্তনপরিবর্তনগুলি অনিবার্য এবং যে কোনও মুহূর্তে আসতে পারে, এটি এমন কিছু যার উপর কারও নিয়ন্ত্রণ নেই এবং প্রত্যেককে পরিকল্পনার পরিবর্তনের মুখোমুখি হতে হবে। এবং পরিকল্পনায় শেষ মুহূর্তের পরিবর্তনের কারণে যে কারও জন্য সবসময়ই অনেক খরচ হয়। কিন্তু আপনি যদি কুয়েত এয়ারওয়েজের মাধ্যমে আপনার ফ্লাইট যাত্রায় পরিবর্তন আনেন, তাহলে আপনি কোনো ধরনের ক্ষতির সম্মুখীন হবেন না। কুয়েত এয়ারওয়েজ অনলাইনে ফ্লাইট পরিবর্তন করার জন্য এয়ারলাইনটি আপনাকে অনেক সুবিধা প্রদান করে।

এইভাবে, এয়ারলাইন প্রতিটি যাত্রীকে কোনো ঝামেলা ছাড়াই ফ্লাইট পরিবর্তন করতে সাহায্য করে এবং সময় বাঁচায়। কুয়েত এয়ারওয়েজ মধ্যপ্রাচ্যের অন্যতম প্রধান এয়ারলাইন্স এবং এর বহরের আকার ২৭টি। এয়ারলাইনটি কুয়েতের জাতীয় এয়ারলাইন যা তার ফ্লাইট অপারেশনের মাধ্যমে সারা বিশ্বে ৩৫টি গন্তব্যে সেবা দেয়। এছাড়াও, এটি অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক গন্তব্যের জন্য ফ্লাইট সরবরাহ করে। তাছাড়া, আপনি কুয়েত এয়ারওয়েজে আপনার ফ্লাইট পরিবর্তন করতে পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন।

ফ্লাইটের তারিখ পরিবর্তন বা পুনরায় জারি করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন:

মোবাইল: +8801978569294

ফোন: +880244612178

আজকের দামের জন্য এখানে ক্লিক করুন

কুয়েত এয়ার টিকিটের তারিখ পরিবর্তন | কুয়েত এয়ারওয়েজের তারিখ পরিবর্তন

আপনি যদি আপনার কুয়েত এয়ারওয়েজের ফ্লাইটের তারিখ পরিবর্তন করতে চান তবে আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করে তা করতে পারেন:

  1. প্রথমে আপনাকে কুয়েত এয়ারওয়েজের ওয়েবসাইটে যেতে হবে।
  2. এবং হোম পেজে, আপনাকে ম্যানেজ বুকিং ট্যাবটি নির্বাচন করতে হবে।
  3. তারপরে, আপনাকে শেষ নাম, বুকিং রেফারেন্স বা ই-টিকিট নম্বর পূরণ করতে হবে।
  4. এবং তারপর আপনার নিশ্চিতকরণ এগিয়ে যেতে “জমা বিকল্প” এ ক্লিক করুন৷
  5. এর পরে, আপনি ম্যানেজ বুকিং পৃষ্ঠায় পৌঁছান যেখানে আপনাকে কুয়েত এয়ারওয়েজ চেঞ্জ ফ্লাইট বিকল্পটি বেছে নিতে হবে।
  6. তারপরে, আপনাকে অনলাইন নির্দেশাবলী অনুসরণ করতে হবে এবং আপনার কুয়েত এয়ারওয়েজের ফ্লাইট বুকিং পরিবর্তন করতে হবে।

বিকল্পভাবে, আপনি আপনার ফ্লাইটের তারিখ পরিবর্তনের অনুরোধ করতে কুয়েত এয়ারওয়েজের গ্রাহক পরিষেবার সাথেও যোগাযোগ করতে পারেন। মনে রাখবেন যে আপনার ফ্লাইট পরিবর্তনের সাথে সম্পর্কিত ফি হতে পারে এবং বিকল্প ফ্লাইটের উপলব্ধতা সীমিত হতে পারে। সাহায্যের জন্য, আপনি support@zoo.family বা WhatsApp: +8801978569294 ইমেল করতে পারেন

কুয়েত ফ্লাইট তারিখ পরিবর্তন খরচ

24 ঘন্টার পরে, যাত্রীদের এয়ারলাইন দ্বারা পরিচালিত সমস্ত অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক ফ্লাইটে 200 USD এর কুয়েত এয়ারওয়েজের পরিবর্তন ফি দিতে হবে। এছাড়াও,

  1. কুয়েত এয়ারওয়েজের যৌথভাবে পরিচালিত ফ্লাইটের কোড শেয়ারের ক্ষেত্রে – কুয়েত এয়ারওয়েজের ফ্লাইট পরিবর্তনের ফি বুকিংয়ের সাথে জড়িত এয়ারলাইন্সের সাথে সম্পর্কিত ভাড়ার নিয়মের সাথে মিল রেখে মূল্যায়ন করা হবে।
  2. পরিষেবার শ্রেণিতে আপগ্রেড করার ক্ষেত্রে, যাত্রীদের এখনও ভাড়ার পার্থক্যের সাথে কুয়েত এয়ারওয়েজের টিকিট পরিবর্তন ফি দিতে হবে, যদি প্রযোজ্য হয়।
  3. কুয়েত এয়ারওয়েজের পরিবর্তন ফি প্রযোজ্য হবে যদি যাত্রীরা ভ্রমণের তারিখ, সময়, গন্তব্য এবং/অথবা পরিষেবার শ্রেণি পরিবর্তনের অনুরোধ করেন।

www.flight.zoo.family

তাদের ফ্লাইট পরিবর্তন নীতি সম্পর্কে আরও জানতে আপনি প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করতে পারেন:

কুয়েত এয়ারওয়েজের ফ্লাইট পরিবর্তন নীতি:

  1. কুয়েত এয়ারওয়েজ পরিবর্তনের ফ্লাইট নীতি অনুযায়ী, ফ্লাইটের সময়সূচীতে কোনো পরিবর্তনের ক্ষেত্রে যাত্রীদের যোগাযোগ সরবরাহ করতে হবে।
  2. যদি এয়ারলাইনটি আপনার কুয়েত এয়ারওয়েজের টিকিট বুকিংয়ে উল্লেখযোগ্য পরিবর্তন করে তার ইস্যু করার পরে, এবং যা আপনার কাছে গ্রহণযোগ্য নয়, এবং এয়ারলাইন একটি বিকল্প সময়সূচী বুক করতে অক্ষম হয়, তাহলে আপনি তারিখ থেকে 12 মাসের মধ্যে একটি বিনামূল্যের ফ্লাইট পরিবর্তনের অধিকারী। ক্রয় বা আপনি একটি সম্পূর্ণ ফেরত দাবি করতে পারেন।
  3. যাত্রীরা কুয়েত এয়ারওয়েজের ফি পরিবর্তনের জন্য মওকুফ পাওয়ার অধিকারী যদি যাত্রীদের নির্ধারিত প্রস্থানের দুই সপ্তাহের মধ্যে সময়সূচী পরিবর্তন, বিলম্ব বা অনিচ্ছাকৃত বাতিলের বিষয়ে জানানো হয়।
  4. কুয়েত এয়ারওয়েজের সময়সূচী পরিবর্তনের ক্ষেত্রে, যদি একই শ্রেণির পরিষেবা উপলব্ধ না হয়, নতুন ফ্লাইটের তারিখ যদি মূল প্রস্থানের সময়সূচীর আগে বা পরে 3 দিনের মধ্যে হয় তবে পরবর্তী উচ্চ শ্রেণীর পরিষেবা যাত্রীদের বিকল্প ফ্লাইট হিসাবে দেওয়া হবে।
  5. কুয়েত এয়ারওয়েজের সময়সূচী পরিবর্তন নীতি সমস্ত যাত্রী, ভাড়ার নিয়ম, ভ্রমণের রুট এবং এক শ্রেণীর পরিষেবার ক্ষেত্রে প্রযোজ্য হবে।

এজেন্সি সার্ভিস চার্জ

আপনি একটি ট্রাভেল এজেন্সির মাধ্যমে আপনার টিকিট বুক করলে, একটি এজেন্সি পরিষেবা চার্জ প্রযোজ্য হবে। এজেন্সি তার পরিষেবা চার্জ হিসাবে ফি চার্জ করে। বাংলাদেশের বেশিরভাগ ট্রাভেল এজেন্ট ৫০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত চার্জ করে।

Related Post : zooholiday | Airways Office | Zoo Travel Technology | zooFamily | Airlines Office | Travel News BD