ঢাকা থেকে দুবাই ফ্লাইট

2230

ঢাকা থেকে দুবাই ফ্লাইট

প্রতি বছর হাজার হাজার দর্শনার্থী ব্যবসা এবং আনন্দ উভয় কারনে দুবাই ভ্রমণ করে। আপনার ব্যাগ প্যাক করুন, দেখার জায়গাগুলির একটি চেকলিস্ট তৈরি করুন এবং এখনই zooFamily – Travel Agents Community-এর মাধ্যমে দুবাইয়ের জন্য আপনার ফ্লাইট বুক করুন! দুবাইয়ে কী করবেন তা ঠিক করে নেবার পরে আপনি ভ্রমণের আদর্শ অভিজ্ঞতার জন্য Travelzoobd-এ আগে থেকেই টিকেট বুক করতে পারেন। আপনার সম্পূর্ণ ভ্রমণের অভিজ্ঞতা ভাল হয় তা নিশ্চিত করার সবচেয়ে কার্যকর উপায় হল আগে থেকে পরিকল্পনা করা। যদি আপনার সঠিক রেস্টুরেন্ট বাছাই করতে, স্থানীয় সুস্বাদু খাবারগুলির স্বাদ নেবার জন্য সেরা জায়গাগুলি সনাক্ত করতে বা শহরের সবচেয়ে অত্যাশ্চর্য দৃশ্যগুলি আবিষ্কার করতে সহায়তার প্রয়োজন হয় তবে আপনার দুবাই ভ্রমণের প্রতিটি পদক্ষেপে Travelzoobd আপনার সাথে আছে।

বিমান ভ্রমণ নিরাপদ, দ্রুত এবং আরামদায়ক। সমস্ত প্রধান শহরগুলি একে অপরের সাথে আকাশপথে সংযুক্ত। আর তাদের মধ্যে দূরত্ব কমেছে মাত্র কয়েক ঘণ্টায়। পূর্বে, ফ্লাইট নিয়ে চাপের একটি প্রধান কারণ ছিল টিকিট বুকিং প্রক্রিয়া। কিন্তু, ডিজিটালাইজেশনের আবির্ভাবের সাথে, এই প্রক্রিয়াটি অনেক সহজ হয়ে গেছে। Travelzoobd তার গ্রাহকদের জন্য টিকিট বুকিংকে দ্রুত, সুবিধাজনক এবং চাপমুক্ত করতে সদা সচেষ্ট।

 

 

Flights from Dhaka to Dubai

আপনি যদি ঢাকা থেকে দুবাই যেতে চান তবে আপনাকে বিমান পথ বেছে নিতে হবে। এটি সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে উল্লেখিত রয়েছে । ঢাকা ও দুবাইয়ের মধ্যে চারটি এয়ারলাইন্স চলাচল করে। সেগুলো হলো: কাতার এয়ারওয়েজ, ওমান এয়ার, এমিরেটস এয়ারলাইন এবং তুর্কি এয়ারলাইন্স। ঢাকা থেকে দুবাই যাওয়ার ফ্লাইটে আপনার খরচ হবে কমপক্ষে ১৩২০০০ টাকা। এই দাম ৩২৯৬৮৪ টাকাপর্যন্ত যেতে পারে। উদ্বিগ্ন হওয়ার দরকার নেই কারণ দুবাই (DXB) থেকে ঢাকা (DAC) এবং ঢাকা থেকে দুবাই পর্যন্ত ফ্লাইট সহ অসংখ্য আন্তর্জাতিক ভ্রমণ রুটের জন্য বিভিন্ন বিদেশী ফ্লাইট ডিল এবং ক্যাশব্যাকের বিকল্প ব্যবস্থা রয়েছে। Travelzoobd গ্রাহকদের সবসময় একটি ঝামেলামুক্ত ভ্রমণের অভিজ্ঞতা থাকে। এর PNR স্ট্যাটাস চেক, ওয়েব চেক-ইন বৈশিষ্ট্য এবং গ্রাহক সহায়তা সহ আপনি একটি আনন্দদায়ক ফ্লাইট সম্পর্কে নিশ্চিত হতে পারেন। তাই একটি ফ্লাইট বুক করুন এবং আমরা আপনাকে আপনার কাঙ্খিত গন্তব্যে নিয়ে যাওয়ার সময় নিশ্চিন্ত থাকুন।

বুকিংয়ের জন্য কল অথবা হোয়াটসঅ্যাপ করুন: +৮৮০ ১৯৭৮৫৬৯২৯৮

দ্রষ্টব্য: Travelzoobd-এর ওয়েবসাইট https://flight.zoo.family/ বিভিন্ন তারিখের জন্য খরচ (জনপ্রতি) দেখায় যাতে আপনি সহজে ইসহজলভ্য ফ্লাইট খুঁজে পেতে পারেন।

Call or WhatsApp For Booking Assistance: +8801978569294

zooFamily – Travel Agent Community” বাংলাদেশ থেকে সস্তায় বিমানের টিকিট বিক্রি করছে। তারা B2C এবং B2B মডিউল নিয়ে ব্যবসা করছে। তাই আপনি যদি সেরা দাম এবং ডিল চান তাহলে এই টিপসগুলো অনুসরণ করুন:

একটি সহজলভ্য ফ্লাইট খোঁজার জন্য শীর্ষ টিপস

  • গড়পড়তা, ঢাকা থেকে দুবাই যাওয়ার সবচেয়ে সহজলভ্য বিমান ভাড়া যাত্রার ৪৬ দিন আগে আবিষ্কার করা হয়েছিল।
  • একটি সহজলভ্য মূল্য পেতে, আপনার প্রস্থান করার অন্তত ৪ সপ্তাহ আগে বুক করুন।
  • জুলাই, আগস্ট এবং সেপ্টেম্বরকে উচ্চ ঋতু হিসাবে বিবেচনা করা হয়।
  • গড়ে, একটি সকালের ফ্লাইট সন্ধ্যার ফ্লাইটের তুলনায় প্রায় ২৬% কম ব্যয়বহুল।
  • zooFamily – ট্রাভেল এজেন্ট সম্প্রদায়ের ওয়েবসাইটে যান এবং বিমানের টিকিট কিনুন বা তাদের মোবাইল অ্যাপ ডাউনলোড করুন: Android এবং Apple

ঢাকা থেকে দুবাই ফ্লাইটের সময়

  • ঢাকা থেকে দুবাই সরাসরি ফ্লাইটের দ্রুততম ফ্লাইট সময় ৫ ঘন্টা ২৫ মিনিট। গড় ফ্লাইট সময় ৫ ঘন্টা ৪০ মিনিট।
  • স্টপওভার সহ ফ্লাইটের দ্রুততম ফ্লাইট সময় ৭ ঘন্টা ১০ মিনিট।
  • দিনের প্রথম ফ্লাইট ০৮:০৫ এ ছাড়ে। দিনের শেষ ফ্লাইট ০৯:১৫ এ ছাড়বে।

ঢাকা থেকে দুবাই ফ্লাইট বুকিং করার জন্য প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী

1. ঢাকা থেকে দুবাই সবচেয়ে সহজলভ্য ফ্লাইট কি?
কাতার এয়ারওয়েজ ১৩২০০০ টাকা-এ ঢাকা থেকে দুবাই পর্যন্ত সহজলভ্য বিমান ভাড়া অফার করে। Travelzoobd এ এখনই বুক করুন!!

2. ঢাকা থেকে দুবাই যেতে কত সময় লাগে?
সাধারণ ননস্টপ ফ্লাইট ৪ ঘন্টা ৫০ মিনিট দীর্ঘ এবং ২১৯৮ মাইল দূরত্ব কভার করে।

3. ঢাকা (DAC) থেকে দুবাই (DXB) এয়ারলাইন টিকিটের মূল্য কত?
খরচ ১৩২০০০ টাকা থেকে ৩২৯৬৮৪ টাকা পর্যন্ত হতে পারে। আপনি যত বেশি বুক করবেন, দাম তত কম হবে। Tavelzoobd এ এখনই বুক করুন।

4. ঢাকা (DAC) থেকে দুবাই (DXB)পর্যন্ত সহজলভ্য ফ্লাইট কখন?
আপনার বুকিং এর তারিখ এবং সময়ের উপর নির্ভর করে ঢাকা থেকে দুবাই পর্যন্ত ফ্লাইটের মূল্য আলাদা হয়ে থাকে। Travelzoobd-এ, আপনি সমস্ত এয়ারলাইন্সের ডেটা বিশ্লেষণ করে মঙ্গলবার, বুধবার এবং শনিবারের সহজলভ্য ফ্লাইটগুলি আবিষ্কার করতে পারেন৷

5. ঢাকা এবং দুবাইয়ের মধ্যে কয়টি এয়ারলাইন্স সরাসরি ফ্লাইট প্রদান করে?
৪টি এয়ারলাইন্স রয়েছে যারা ঢাকা থেকে দুবাই সরাসরি ফ্লাইট করে। সেগুলো হলো: কাতার এয়ারওয়েজ, ওমান এয়ার, এমিরেটস এয়ারলাইন এবং তুর্কি এয়ারলাইন্স।

Related Post: Airways Office | zooholiday | Travel News BD | zooIT | zooFamily