US Bangla API Price And integration

484

ইউএস-বাংলা এয়ারলাইন্স টিটিটিআই (ট্রাভেল টেকনোলজি ইন্টারেক্টিভ) সরবরাহিত এয়ারলাইন্সের ‘জেনিথ পিএসএস (যাত্রী পরিষেবা সিস্টেম) এর মাধ্যমে ট্রাভেল স্কাই ব্যবহার করে চীনে জিডিএস বিক্রয় চালু করেছে। জিডিএস চ্যানেল ২০১৮ সালে চালু হওয়া বাংলাদেশ (ঢাকা) এবং চীন (গুয়াংজু) এর মধ্যে চীনে ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রতিদিনের ফ্লাইটের বিক্রয়কে সমর্থন করার জন্য চালু করা হয়েছে।

তদনুসারে অ্যাপ্লিকেশন প্রোগ্রামিং ইন্টারফেস (এপিআই), এমন একটি প্রোগ্রামিং কমান্ড একটি সেট যা একটি ডাটাবেস, ওয়েব অ্যাপ্লিকেশন এবং অন্যান্য ডেটা উৎস এগুলিতে অ্যাক্সেস পাওয়ার জন্য প্রয়োজন যা ব্যবসায়ের জন্য অ্যাক্সেস করা প্রয়োজন। এবং আমাদের বলতে হবে যে আমাদের একাধিক প্ল্যাটফর্ম জুড়ে এপিআই ইন্টিগ্রেশন বিকাশ করার বহু বছরের দক্ষতা এবং অভিজ্ঞতা রয়েছে। মসৃণ সংহতকরণ নিশ্চিত করতে আমাদের এপিআই সিস্টেমগুলি নিরাপদ এবং দ্রুত ডেটা স্থানান্তরের গ্যারান্টি দেয়। আমাদের সিদ্ধি পদ্ধতিতে সংহতকরণ সময় সাশ্রয় করবে এবং ব্যয় হ্রাস করবে।

ইউএস বাংলা এপিআই মূল্য এবং সংহতকরণ

ইউএস বাংলা এপিআই এর দাম ৩৫০০ $, আপনি জু  ফ্যামিলি  থেকে এই এপিআইটি কিনতে পারবেন। তথ্যগুলোর জন্য, আপনি দেখতে পারেন: www.zoo.family, বা ০১৬৭৮৫৬৯২৯২ কল করুন আমাদের ট্রাভেল এপিআই সম্পূর্ণরূপে ফ্রি, তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন।

ইউএস-বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রিমিয়াম এয়ারলাইন্স এবং বোয়িং ৭৩৭-৮০০, এটিআর ৭২–6০০, এবং ড্যাশ -৮ কিউ ৪০০ বিমানের বহর পরিচালনা করে। ইউএস-বাংলা আটটি দেশীয় গন্তব্য এবং আটটি আন্তর্জাতিক গন্তব্য চীন, থাইল্যান্ড, ভারত, ওমান, মালয়েশিয়া, নেপাল, সিঙ্গাপুর এবং কাতার সরবরাহ করে। ফ্লিট এবং আন্তর্জাতিক রুট সম্প্রসারণ ২০১৯ এর জন্য পরিকল্পনা করা হয়েছে।

প্রকৃতপক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন মন্তব্য করেছেন, ‘মিঃ আল মামুন যোগ করেছেন,‘ টিটিটিআই জেনিথ টিম তাদের জিডিএস এর নতুন লিঙ্ক সরবরাহের ক্ষেত্রে আমাদের ব্যবসায়ের প্রবৃদ্ধি কে সমর্থন করার জন্য দুর্দান্ত কাজ করেছে ’। এটি সম্পর্কে আরও তথ্যের জন্য কেবল নীচের তথ্যের সাথে যোগাযোগ করুন।

ট্র্যাভেলস্কি

প্রকৃতপক্ষে টিটিটিআই এর প্রধান নির্বাহী মিঃ গেগোয়ার ইচিয়েলার বলেছিলেন, ‘ট্র্যাভেলস্কি জিডিএস লিঙ্কটি আমাদের সাম্প্রতিক জিডিএস উন্নয়ন। জেনিথ বহু বছর ধরে Sabre, Amadeus, Galileo, ওয়ার্ল্ড স্প্যান এবং Abacus  জিডিএস-এর সাথে সংযুক্ত রয়েছে, তবে ট্র্যাভেলস্কি জিডিএস এর সাথে এটা আমাদের প্রথম প্রবর্তন, জেনিথ পিএসএসের একটি খুব সীমিত তালিকার মধ্যে রাখে ‘যারা এর মাধ্যমে বিতরণ করতে সক্ষম হয় ট্র্যাভেলস্কি, টিটিআই দলের এই কৃতিত্বের জন্য আমি খুব গর্বিত।

তদনুসারে, আমরা শত শত বিভিন্ন উৎস থেকে ডেটা সংগ্রহ করি। সরকারি কর্তৃপক্ষের পাশাপাশি অন্যান্য শিল্প অংশীদারদের যেমন এয়ারলাইন্স এবং বিমানবন্দর গুলি। আমরা আমাদের ডেটা সর্বদা আপ টু ডেট গ্যারান্টি রাখতে সফটওয়্যার এবং ম্যানুয়াল চেকগুলির সমন্বিত সিস্টেম তৈরি করেছি। প্রকৃতপক্ষে আমরা আমাদের এপিআই এর মাধ্যমে আমাদের ক্লায়েন্টদের সঠিক তথ্য সরবরাহ করতে পারি। এটি বাদ দিয়ে আমরা বাস্তবায়ন প্রক্রিয়া চলাকালীন এবং পরে সমস্ত উপায়ে সম্পূর্ণ সমর্থন অফার করি। ইউএস বাংলা বিমানের টিকিটের জন্য আপনি www.airwaysoffice.com দেখতে পারেন

Description

US-Bangla Airlines is one of the sister concerns of the US-Bangla Group, a United States-Bangladesh joint-venture company. The airline company was registered in it.

Headquarters:

77, Sohrawardi Ave, Baridhara Diplomatic Zone, Gulshan Model Town, Dhaka, 1212, Bangladesh

Phone: +8801978569294

Website: usbair.com

Employees: 103

Revenue:$20 Million