ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট বৃদ্ধি করছে বিমান

0
40

ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট বৃদ্ধি করছে বিমান

 

যাত্রী চাহিদা বাড়ায় ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট বাড়াচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২৮ অক্টোবর থেকে বিমানের ঢাকা-দিল্লি রুটের ফ্লাইট শিডিউলে পরিবর্তন আসছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের মহাব্যবস্থাপক সালাউদ্দিন আহমেদ বলেন, সাপ্তাহিক ফ্লাইট তিনটির পরিবর্তে পাঁচটি ফ্লাইট পরিচালনা করা হবে এ রুটে। পাশাপাশি যাত্রার সময় তিনঘণ্টা এগিয়ে আনা হচ্ছে। উইন্টার (শীতকালীন) শিডিউল সেই আলোকে পুনর্বিন্যাস করা হচ্ছে। ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট সংখ্যা বাড়ানো এবং ফ্লাইটের সময় এগিয়ে আনায় টিকিট বিক্রিতে ইতিবাচক প্রভাব ফেলবে বলে আশা করেন তিনি।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্রে জানা গেছে, নতুন সময়সূচি অনুযায়ী ঢাকা থেকে দিল্লির উদ্দেশ্যে বিকেল তিনটার পরিবর্তে দুপুর ১২টায় ছাড়বে বিজি-০৯৭। আর দিল্লি থেকে স্থানীয় সময় ৬টা ২০মিনিটে ঢাকার উদ্দেশ্যে উন্নয়ন করবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রধানত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা থেকে কার্যক্রম পরিচালনা করে। এছাড়াও শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, চট্টগ্রাম এবং ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর, সিলেট থেকেও এর কার্যক্রম পরিচালিত হয়। আন্তর্জাতিক রুটে যাত্রী এবং মালামাল পরিবহনের পাশপাশি আভ্যন্তরীণ সেবাও প্রদান করে থাকে। বিশ্বের প্রায় ৪২টি দেশের সঙ্গে আকাশ সেবার চুক্তি থাকলেও মাত্র ১৬টি দেশে কার্যক্রম পরিচালনা করে।

যেকোনো দেশের এয়ার টিকেট, হোটেল বুকিং, হেলিকপ্টার সার্ভিস, টুরিস্ট ভিসা প্রসেসিং এবং প্যাকেজ ট্যুর করে থাকি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

zooFamily (community of aviation & travel)

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,হ্যাপি আর্কদিয়া শপিং মল,ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।

মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here