এয়ার ইন্ডিয়া কেনার নিলামে অংশ নিতে পারে টাটা গ্রুপ

79

এয়ার ইন্ডিয়া কেনার নিলামে দর হাঁকতে পারে টাটা সন্স। যদিও এয়ার ইন্ডিয়া কেনার জন্য আর কোনও দাবিদার রয়েছে কি না, তা এখনও স্পষ্ট করে জানা যায়নি। তবে টাটার পাশাপাশি আরও কয়েকটি সংস্থার নাম বাজারে ভাসছে। তার মধ্যে নাম না করে টাটারই এক আধিকারিক জানিয়েছেন, টাটা সন্স এয়ার ইন্ডিয়া নিলাম প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে চলেছে।

সরকারের পক্ষ থেকে এয়ার ইন্ডিয়া নিলামের আবেদনপত্র জমা দেওয়ার তারিখ ২৯ ডিসেম্বর থেকে বাড়িয়ে ৫ জানুয়ারি করা হয়েছে। তবে সেই দিন প্রাথমিক বাছাইযের পর তালিকাভুক্ত নিলামে অংশগ্রহণকারীদের নাম ঘোষণা করবে সরকার।

গত দু’বছর ধরে কেন্দ্রীয় সরকার বেসরকারি হাতে এয়ার ইন্ডিয়াকে তুলে দেওয়ার চেষ্টা করছে। এয়ার ইন্ডিয়ার একাধিক বিমান পরিষেবার ১০০ শতাংশ বেসরকারিকরণের পথে হাঁটতে চলেছে কেন্দ্রীয় সরকার। সেই সূত্র ধরেই নিলাম প্রসঙ্গে ফিরে ফিরে এসেছে বেশ কয়েকটি সংস্থার নাম। তার মধ্যে টাটা, আদানি গ্রুপ ও হিন্দুজা গ্রুপ অন্যতম। কিন্তু কোনও সংস্থাই তাদের তরফ থেকে এই খবর নিয়ে মুখ খোলেনি।

 

যেকোনো দেশের এয়ার টিকেট, হোটেল বুকিং, হেলিকপ্টার সার্ভিস, টুরিস্ট ভিসা প্রসেসিং এবং প্যাকেজ ট্যুর করে থাকি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

zooFamily (community of aviation & travel)

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,হ্যাপি আর্কদিয়া শপিং মল,ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।

মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৪