Sabre API কিনুন | Sabre API ডেভেলপমেন্ট কোম্পানি

427

Sabre Corporation হল একটি নেতৃস্থানীয় সফ্টওয়্যার এবং প্রযুক্তি ব্যবসা যা বিশ্বব্যাপী ভ্রমণ শিল্পকে শক্তিশালী করার জন্য এয়ারলাইনস, হোটেল মালিক, ট্রাভেল এজেন্সি এবং অন্যান্য সরবরাহকারী সহ বিস্তৃত পরিসরের ভ্রমণ শিল্পে পরিষেবা প্রদান করে থাকে। কোম্পানির গ্রাহকদের তাদের ব্যবসা আরও দক্ষতার সাথে চালাতে, রাজস্ব বাড়াতে এবং স্বতন্ত্র ভ্রমণকারীদের অভিজ্ঞতা দিতে সাহায্য করার জন্য কোম্পানির দ্বারা খুচরা বিক্রেতা, বিতরণ এবং পরিপূর্ণতা সমাধান প্রদান করা হয়ে থাকে। Saber তার শীর্ষ ভ্রমণ বাজারের মাধ্যমে সারা বিশ্বের ক্রেতাদের সাথে ভ্রমণ সরবরাহকারীদের সংযোগ স্থাপন করে থাকে। Saber এর আইটি অবকাঠামো বার্ষিক বিশ্বব্যাপী ২৬০ বিলিয়নেরও বেশি ভ্রমণ ব্যয় করে থাকে। Saber এর সদর দফতর সাউথলেক, টেক্সাসে এবং ১৬০ টিরও বেশি দেশে গ্রাহকদের পরিষেবা দিয়ে থাকে।

Sabre Bangladesh টিকিট সংরক্ষণ এবং অন্যান্য আনুষঙ্গিক পরিষেবা দিয়ে দেশীয় এবং আন্তর্জাতিক এয়ারলাইনস এবং স্থানীয় ট্রাভেল এজেন্সিকে সহায়তা করে থাকে। Sabre Bangladesh এর ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ দেশজুড়ে শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে।

Sabre API কি?

ব্যাক এন্ড প্রযুক্তিতে জ্ঞান অর্জনের পাশাপাশি ডেভেলপ, ইনটিগ্রেট এবং সমস্যা সমাধানে শিক্ষা অর্জনের কারনে নিজেকে অপ্রতিরোধ্য বলে মনে হতে পারে। ডেভেলপারদের একটি সহজ সমাধান প্রয়োজন যেটি অ্যাপ্লিকেশান এবং ডাটা বেসের সাথে খুব সহজে একীভূত হতে পারে। বিশ্ব জুড়ে ভ্রমন বিক্রয় করার জন্য তাদের সকল পণ্য এবং সেবায় তাদের গ্রাহকদের অনুপ্রবেশের অগ্রাধিকার থাকতে হবে।

Sabre API Sabre থেকে তাদের ব্যবসায় শক্তিশালী ভ্রমণ বিষয়বস্তু সহজে একীভূত করার মাধমে ডেভেলপারদের সহায়তা করে থাকে যেটি এটিকে একটি বাস্তব জীবন রক্ষাকারী করে তোলে। API ডেভেলপমেন্ট খরচ কমাতে, প্রচেষ্টার ডুপ্লিকেশন কমিয়ে আনতে এবং উন্নয়ন চক্র সংক্ষিপ্ত করতে সহায়তা করে আসে। Sabre API ডেভেলপারদের স্বতন্ত্র ক্ষমতা সুষ্ঠুভাবে সমন্বিত করতে সর্বোচ্চ স্থিতিস্থাপকতা দিয়ে থাকে যাতে এটি কার্যত অনায়াসে তৈরি করা যায়, পরীক্ষা করা যায় এবং তাদের সৃষ্টির প্রসার ঘটানো যায় যেটি অন্যান্য ইন্টারফেস এর মত নয়।

Buy Sabre API

সুষ্ঠুভাবে সমন্বিত করা APIগুলোর একটি কঠোর ক্যাটালগ আমরা অফার করে থাকি, যেমন আমাদের ব্যবসা ম্যানেজমেন্ট API, যেটি উন্নয়ন প্রক্রিয়াকে কম সময়ে সম্পন্ন করতে সহায়তা করে থাকে। আমাদের পন্য সংগ্রহগুলো কোন APIগুলো ব্যবহার করতে হবে সেটি নির্বাচন করতে এবং সেটি কখন ব্যবহার করতে হবে ডেভেলপারদের সেটির দিকনির্দেশনা দিয়ে থাকে।

Sabre APIগুলো REST/JSON এবং SOAP/XML ফরম্যাটে পাওয়া যায় যেটি নিশ্চিত করে যে এগুলো যে কোনো অ্যাপ্লিকেশনে ভাল কাজ করতে পারে। আমাদের স্ব-পরিষেবা রিসোর্স মডেল ডেভেলপারদের নিজস্ব গতিতে কাজ সম্পন্ন করার অনুমতি দিয়ে থাকে।

Sabre API Development Company

Sabre প্ল্যাটফর্ম এর সাথে ট্রাভেল সলিউশন APIগুলোকে B2C অথবা B2B ভ্রমণ অ্যাপ্লিকেশনগুলো্র তৈরি করার জন্য সংযুক্ত করুন। একটি কর্পোরেট ট্রাভেল পোর্টাল থেকে একটি ওয়েব-ভিত্তিক বুকিং ইঞ্জিন, ক্রুজ বুকিং ইঞ্জিন বা ভাড়া গাড়ি রিজার্ভেশন সিস্টেম, সহজে সামগ্রী এবং পরিষেবাগুলিকে উচ্চ অভিযোজনযোগ্যতাসহ কম সময়ে এটি বাজারের সাথে একত্রিত করে থাকে। ট্রাভেল এজেন্সিগুলো তাদের অনন্য চাহিদা পুরনের জন্য সঠিক ব্যবসা যুক্তি সহ পন্য নির্বাচন করতে পারে। zooIT (ভ্রমণ প্রযুক্তি) কোম্পানি – ভ্রমণ প্রযুক্তি এবং ভ্রমণ API সমাধানগুলির জন্য অগ্রগামি ভূমিকা পালন করে আসছে।

 

Related Post: Sabre | Travelport | Amadeus