নবম বর্ষপূর্তি উপলক্ষে ৭ টি রুটে রিজেন্টের ৫০ শতাংশ ছাড়

379

নবম বর্ষপূর্তি উপলক্ষে ৭ টি রুটে রিজেন্টের ৫০ শতাংশ ছাড়

নবম বর্ষপূর্তি উপলক্ষে ৫টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ রুটের টিকিটে শতকরা ৫০ ভাগ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে রিজেন্ট এয়ারওয়েজ। বর্ষপূর্তিতে গত ৭ বছর ধরে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

রিজেন্টের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাড়ের পর সব ধরনের ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা টিকিটের দাম ৮ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুরের ১৯ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুরের ১৯ হাজার ৯৯৯, মাসকাটের ২৪ হাজার ৪৯৯, দোহার ২৫ হাজার ৯৯৯ টাকা এবং চট্টগ্রামে ৪ হাজার ও কক্সবাজারে ৬ হাজার টাকা করা হয়েছে।

অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা টিকিটের দাম ৮ হাজার ৯৯৯ টাকা, মাসকাটের ২৪ হাজার ৪৯৯ টাকা, দোহারের ২৫ হাজার ৯৯৯ এবং কক্সবাজার থেকে ঢাকা যাওয়া-আসা ৬ হাজার টাকা করা হয়েছে।

রিজেন্টের সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্টদের কাছ থেকে টিকিট কেনা যাবে। অফারটি থাকবে আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত। টিকিট কেনার পরে ১ নভেম্বর থেকে আগামী বছরের ২৪ অক্টোবর পর্যন্ত ভ্রমণ করা যাবে।

বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ডের গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে টিকিট কিনতে পারবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে ভ্রমণ সহজ করতে প্রতিবছর রিজেন্ট এই আকর্ষণীয় অফার দিয়ে আসছে। এর মাধ্যমে গত ৭ বছরে ভ্রমণপিপাসু অনেক উপকৃত হয়েছেন।

যেকোনো দেশের এয়ার টিকেট, হোটেল বুকিং, হেলিকপ্টার সার্ভিস, টুরিস্ট ভিসা প্রসেসিং এবং প্যাকেজ ট্যুর করে থাকি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

zooFamily (community of aviation & travel)

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,হ্যাপি আর্কদিয়া শপিং মল,ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।

মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৪