ইউএস বাংলার রাজশাহী-ঢাকা রুটে আরও একটি নতুন ফ্লাইট

315

রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে আরও একটি নতুন ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস বাংলা।আগামী ২৭ অক্টোবর থেকে ইউএস বাংলা এয়ারলাইন্স সকালের এ ফ্লাইটটি চালু করতে যাচ্ছে বলে জানিয়েছেন সংস্থাটির রাজশাহীর স্পেশাল ইনর্চাজ মোশাররফ হোসাইন।এত দিন শুধু দুপুরে এ রুটে ফ্লাইট পরিচালনা করতো বেসরকারি এ সংস্থাটি।

ইউএস বাংলা এয়ারলাইন্সের রাজশাহীর স্পেশাল ইনর্চাজ মোশাররফ হোসাইন জানান, আগামী ২৭ অক্টোবর থেকে নতুন এ ফ্লাইট চালু হবে। ওই দিন সকাল থেকে আরও একটি বাড়তি ফ্লাইট চলাচল শুরু হবে।

তিনি জানান, বর্তমানে রাজশাহী-ঢাকা রুটে ইউএস বাংলার একটি ফ্লাইট চালু আছে। প্রতিদিন বিকেল ৩টা ৩০ মিনিটে এটি ঢাকা ছেড়ে বিকেল ৪টা ১৫ মিনিটে রাজশাহী পৌঁছায়। আবার রাজশাহী থেকে বিকেল ৪টা ৩৫ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দশে ফ্লাইটটি ছেড়ে যায়।

রাজশাহীর স্পেশাল ইনচার্জ জানান, ২৭ অক্টোবর থেকে চালু হতে যাওয়া নতুন ফ্লাইটটি প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিটে ঢাকা ছেড়ে সকাল ১০টায় রাজশাহী গিয়ে পৌঁছাবে। আবার সকাল ১০টা ৩৫ মিনিটে বিমানটি রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর ঢাকায় বেসামরিক বিমান পরিবহন পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে দেখা করেন রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। এসময় ঢাকা-রাজশাহী রুটে সকালে আরও একটি ফ্লাইট চালু করতে তিনি প্রতিমন্ত্রীকে ডিও দেন।

রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন জানান, নগরবাসীর সুবিধার কথা বিবেচনায় রাজশাহী-ঢাকা রুটে নতুন আরও একটি ফ্লাইট চালু করতে তিনি বিমান প্রতিমন্ত্রীকে অনুরোধ জানিয়েছিলেন। এর পরিপ্রেক্ষিতে ইউএস বাংলা কর্তৃপক্ষ সকালে নতুন ফ্লাইটটি চালুর সিদ্ধান্ত নিয়েছে।

সুত্রঃ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশে দিন দিন ভ্রমণ শিল্প আরও উন্নতও হচ্ছে। বিগত বছর গুলোর তুলনায় বর্তমান বছর গুলোতে পর্যটক কিংবা ভ্রমণকারীর সংখ্যা বাড়ছে। তার সাথে সাথে বাড়ছে মানসম্মত হোটেলের চাহিদা। এই বর্ধমান চাহিদার কথা মাথায় রেখে দিন দিন বাংলাদেশে মানসম্মত নতুন নতুন হোটেল তৈরি হচ্ছে। কিন্তু নতুন হতেন তৈরি হবার পরেও হোটেল নির্বাচনের ক্ষ্যেত্রে  ঝামেলা পোহাতে হচ্ছে ভ্রমণকারীকে। এই সমস্যা দূর করার জন্য বাংলাদেশের অন্ন্যতম শীর্ষস্থানীয় ভ্রমণ বিষয়ক ব্যাবসায় প্রতিষ্ঠান “ ট্র্যাভেল জু বাংলাদেশ লিমিটেড এবং জু ইনফোটেক বাংলাদেশ লিমিটেড ”  হোটেল বুকিং সম্পর্কিত সেবা ব্যবস্থা নিয়েছে। আমাদের এই ব্যবস্থার মাদ্ধ্যেমে একজন ভ্রমণকারী তার পছন্দমত হোটেল এবং কামরা বুকিং করতে পারবেন। তাছাড়া উক্ত ভ্রমণকারী তার বুকিং ক্রীত হোটেলের অন্য সকল সেবা সম্পর্কে সঠিক তথ্য পাবেন।

ট্র্যাভেল জু বাংলাদেশ লিমিটেড  বা জু ইনফোটেক বাংলাদেশ লিমিটেড
রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,
হ্যাপি আর্কদিয়া শপিং মল,
ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।
মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯০– ৯১
সকাল ১০.৩০ থেকে রাত ৮.৩০ পর্যন্ত (সপ্তাহে ৭ দিন খোলা)