মারিনো রয়েল হোটেল | ঢাকা, বাংলাদেশ

480

মারিনো রয়েল হোটেল
হাউজ:-২৫, রোড:- ০৩, সেক্টর:-০৩
উওরা, ঢাকা ১২৩০, বাংলাদেশ
ফোন:- +৮৮-০২-৫৮৯৫৭০২০
মোবাইল:- +৮৮-০১৯৫১১১৯৯০০

মারিনো রয়েল হোটেলটি ঢাকার উওরা অঞ্চলে অবস্থিত। হোটেলটি প্রকৃতপক্ষে ৪ তারকা বিশিষ্ট সুযোগ সুবিধা প্রদান করে থাকে। ফলে তারা দেশি এবং বিদেশি পর্যটক কিংবা ভ্রমনকারীদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। হোটেলটির নান্দনিক সৌন্দর্য এবং সুব্যবস্থাপনা হোটেলটিকে আগ্রহের কেন্দ্র বিন্দুতে রূপান্তর করেছে। হোটেল নির্বাচনে সময় হোটেলের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে নিশ্চিত হয়ে নেয়া উচিত। মারিনো রয়েল এর নিরাপত্তা ব্যবস্থা অনেক উন্নতও মানের।

সাধারণ সুবিধা সমূহ:-

১। ধূমপান মুক্ত কামরা

২। প্রতিবন্ধিদের জন্য বিশেষ সুবিধা

৩। ফ্রী গাড়ি পার্কিং

৪। লিফ্ট সুবিধা

৫। জিনিষ পত্রের নিরাপওা

৬। মুদ্রার পরিবর্তের সুযোগ

৭। ওয়াইফাই

৮। ২৪ঘন্টাই রিসিপশন সু্বিধা

৯। লকার সুবিধা

১০। হুইল চেয়ারের সুবিধা

১১। বোতলজাত পানি

১২। প্রাথমিক চিকিৎসা

রূম ভাড়া:-

হোটেলটি ৪ তারকা বিশিষ্ট মানের। তাছাড়া হোটেলটিতে বিদেশি পর্যটকদের জন্য বিশেষ কিছু কামরা আছে। সেই কামরা গুলো পুরোদস্তুর বিদেশের হোটেল গুলির আদলে তৈরি। সকল সুবিধা সম্বলিত এই কামরা গুলো দেখতে মনমুগ্ধকর। রূম ভাড়া ১৫০০০ থেকে ২০,০০০ হাজার পর্যন্ত রয়েছে। ডিলাক্স রূম, লার্জার রূম, রেসিডেস্নিয়াল সুইট, এক্সিকিউটিভ সুইট, ফোর পয়েন্ট সুইট সহ আরো অনেক ধরনের কামরা রয়েছে হোটেলটিতে। যার প্রতিটি কামরাই শীতাতপ নিয়ন্ত্রিত।

খাবার বিষয়ক সুবিধা সমূহ:-

মারিনো রয়েল হোটেলে ভ্রমনকারীদের ইচ্ছে ও পছন্দ অনুযায়ী খাবার পরিবেশন করা হয়। এখানে বাংলাদেশি,ইন্ডিয়ান,চাইনিজ,থাই খাবার সহ হোটেলের নিজস্ব কিছু রেসিপির রয়েছে। খাবার পরিবেশনের এবং তৈরির বেলায় হোটেলটি সর্বোচ্চ সতর্কতা ও পরিস্কার পরিচ্ছন্নতা দিকে নজর রাখে। তাছাড়া এই হোটেলের প্রতিটি খাবারেরর স্বাদের ভিন্নতা রয়েছে। ভ্রমনকারী তার সুবিধা মতো যে কোন খাবার পছন্দ করতে পারেন।তাদের মধ্যে অন্যতম হলো

১। রেস্টুরেন্ট

২। পরিস্কার পরিচ্ছন্ন খাবার পরিবেশন

৩। স্পেশাল ডাইট মেনু

৪। সকালের নাস্তা

৫। হালকা খাবাবের সুবিধা

অবসর এবং শরীরচর্চা বিষয়ক সুবিধা:-

১। ফিটনেস সেন্টার

২। সুইমিং পুল

৩। মিনিবার

অন্যান্য সুযোগ সুবিধা:-

কোন ভ্রমনকারীর একটি হোটেলে থাকার সময় আনুসাঙ্গিক যে সকল সুবিধা প্রয়োজন তার সবই পরিবেশন করা হয় এই হোটেলটিতে। তাদের মধ্যে অন্যতম হলো

১। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত

২। ওয়াশিং মেশিন সুবিধা

৩। লন্ড্রি সুবিধা

৪। শিশুদের জন্য কিড জোন

৫। শব্দনিরোধক কামরা

৬। উন্নত টয়লেট সুবিধা

৭। বেলকুনি

৮। ফ্লাট টিভি

যেভাবে যাবেন:-

মারিনো রয়েল হোটেলটি ঢাকা শহরের অন্যতম আধুনিক অঞ্চল উত্তরাতে অবস্থিত। ঢাকার শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এর দূরত্ব মাত্র ৪ কিলোমিটার। বিমান্দর বন্দর থেকে বাস কিংবা সিএনজি যোগে হোটেলটিতে আসা যায়।

বিশেষ তথ্য:-

চেকইন টাইম:- সকাল ১১টা

চেকআউট টাইম:- পরদিন সকাল ১১ টা

মারিনো রয়েল হোটেলে কামরা বুকিংয়ের জন্য যোগাযোগ করূন

বাংলাদেশে দিন দিন ভ্রমণ শিল্প আরও উন্নতও হচ্ছে। বিগত বছর গুলোর তুলনায় বর্তমান বছর গুলোতে পর্যটক কিংবা ভ্রমণকারীর সংখ্যা বাড়ছে। তার সাথে সাথে বাড়ছে মানসম্মত হোটেলের চাহিদা। এই বর্ধমান চাহিদার কথা মাথায় রেখে দিন দিন বাংলাদেশে মানসম্মত নতুন নতুন হোটেল তৈরি হচ্ছে। কিন্তু নতুন হতেন তৈরি হবার পরেও হোটেল নির্বাচনের ক্ষ্যেত্রে  ঝামেলা পোহাতে হচ্ছে ভ্রমণকারীকে। এই সমস্যা দূর করার জন্য বাংলাদেশের অন্ন্যতম শীর্ষস্থানীয় ভ্রমণ বিষয়ক ব্যাবসায় প্রতিষ্ঠান “ ট্র্যাভেল জু বাংলাদেশ লিমিটেড এবং জু ইনফোটেক বাংলাদেশ লিমিটেড ”  হোটেল বুকিং সম্পর্কিত সেবা ব্যবস্থা নিয়েছে। আমাদের এই ব্যবস্থার মাদ্ধ্যেমে একজন ভ্রমণকারী তার পছন্দমত হোটেল এবং কামরা বুকিং করতে পারবেন। তাছাড়া উক্ত ভ্রমণকারী তার বুকিং ক্রীত হোটেলের অন্য সকল সেবা সম্পর্কে সঠিক তথ্য পাবেন।

For Your Hotel Booking Contact with zoo.Family:

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,হ্যাপি আর্কদিয়া শপিং মল,ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ। মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৮ /০১৩১২৫৬৯২৯৮ 

***আপনি আপনার হোটেলটি অনলাইন প্ল্যাটফর্মে ( Agoda, Booking.com, Expedia, Hotels.com, Airbnb) এডভারটাইজমেন্ট করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করূন: zooithotel@gmail.com , mobile: +8801978569298 (Whats app available)