Amadeus API কিনুন | Amadeus API ডেভেলপমেন্ট কোম্পানি

511

Amadeus, ১৯৮৭ সালে গঠিত একটি সুপরিচিত ভ্রমণ প্রযুক্তি ব্যবসা । Amadeus বিশ্বের ভ্রমণ এবং পর্যটন ব্যবসার জন্য একটি বিশিষ্ট আইটি সেবা প্রদানকারী, যার সদর দপ্তর স্পেনে। সবচেয়ে সুপরিচিত গ্লোবাল ডিস্ট্রিবিউশন সিস্টেমগুলির মধ্যে একটি হল Amadeus (GDS)। এর সেন্ট্রাল রিজার্ভেশন সিস্টেম বিশ্বজুড়ে ট্রাভেল এজেন্সি এবং সার্ভিস প্রদানকারীদের রিয়েল-টাইম অনুসন্ধান, মূল্য নির্ধারণ, বুকিং, টিকিট এবং অন্যান্য পোস্ট-বুকিং প্রক্রিয়াকরণ সার্ভিস প্রদান করে থাকে। Amadeus সার্ভিসগুলি ব্যবহার করা গ্রাহকদের মধ্যে রয়েছে এয়ারলাইনস, হোটেল, গাড়ি, ক্রুজ এবং রেল সামগ্রী সরবরাহকারী, সেইসাথে ইনভেন্টরি মালিকরা। এটি ভ্রমণ সংস্থা, ট্যুর অপারেটর এবং পৃথক ভ্রমণকারীদের এর সার্ভিসগুলিও অফার করে।

Amadeus Flight API ফ্লাইট অনুসন্ধান API ব্যবহার করে ৪০০+ বিশ্বব্যাপী এয়ারলাইনগুলির থেকে ফ্লাইট দর কষাকষির তুলনা করে এবং ফ্লাইট অনুপ্রেরণা, ক্যালেন্ডার ভিউ, মাল্টি-সিটি অনুসন্ধান বিকল্প এবং আরও অনেক কিছুর মতো অত্যাধুনিক ফ্লাইট বুকিং সুবিধা প্রদান করে ভ্রমণকারীদের সেরা ফ্লাইট খুঁজে পেতে সহায়তা করে।

Buy Amadeus API

Amadeus Flight API ইন্টিগ্রেশন zoo Travel Technology কোম্পানি দ্বারা সরবরাহ করে থাকে যা ট্রাভেল এজেন্টদের Amadeus এর বিশাল ফ্লাইট ডেটা সংহত করার অনুমতি দেয়; অনলাইন ভ্রমণ পোর্টালগুলিতে ফ্লাইট অনুসন্ধান, ফ্লাইট বুকিং এবং গন্তব্যের তথ্য দিয়ে থাকে যা আয় বাড়ানোর জন্য সহায়ক । Amadeus ট্রাভেল এজেন্টদের তাদের অনলাইন ট্রাভেল পোর্টাল/বুকিং সিস্টেমে Amadeus Flight API একীভূত করতে সহায়তা করে থাকে। এটি ট্রাভেল এজেন্সিগুলিকে তাদের নিজস্ব কাস্টম ফ্লাইট বুকিং ইঞ্জিন তৈরি করতে এবং সম্পূর্ণ ফ্লাইট বুকিং সার্ভিস প্রদান করতে Amadeus ফ্লাইট বুকিং API ব্যবহার করতে সহায়তা করে থাকে৷ Amadeus ট্রাভেল এজেন্টদের জন্য সেরা ফ্লাইট XML API ইন্টিগ্রেশন অফার করে থাকে, যাতে তারা দ্রুত কার্যকর ফ্লাইট বুকিং ব্যবস্থাপনা এবং বিতরণের জন্য একটি ইন্টারেক্টিভ ফ্লাইট বুকিং সমাধান অ্যাক্সেস করতে পারে।

আমরা একটি শীর্ষ Amadeus GDS ডেভেলপমেন্ট কোম্পানি যারা GDS ডেভেলপমেন্ট এবং গ্লোবাল ট্র্যাভেল ম্যানেজমেন্ট সংস্থা এবং ট্রাভেল এজেন্সিগুলির একীভুতকরনে পারদর্শী। Amadeus API ইন্টিগ্রেশন ভ্রমণকারীদের সবচেয়ে কার্যকর অনুসন্ধানের ফলাফল প্রদানে সহায়তা করে এবং এর ফলে ভ্রমণ পোর্টালে ভ্রমণকারীদের এবং ব্যবসার প্রয়োজনীয়তার উপর নির্ভর করে, সবচেয়ে কার্যকর সার্ভিস প্রদান করে থাকে।

Amadeus Flight API Amadeus থেকে ফ্লাইট ডেটা প্রাপ্ত করে যেটি একটি শীর্ষ দশটি সফ্টওয়্যার কোম্পানি যা হাজার হাজার এয়ারলাইন্সের সাথে তাদের চাহিদা অনুযায়ী অনলাইন ট্রাভেল এজেন্ট বা ট্রাভেল ম্যানেজমেন্ট কোম্পানির পোর্টালে একীভূত করতে সহযোগিতা করে থাকে। Amadeus GDS APIগুলো এয়ারলাইন্স টিকিট, হোটেল বুকিং, ট্রেন বুকিং, ট্যুর প্যাকেজ, ক্রুজ বুকিং, গাড়ী এবং ক্যাব বুকিং এবং বিমানবন্দর স্থানান্তরে ব্যবহার করা যেতে পারে।

Amadeus API Price:

  1. Amadeus API Fee 250$
  2. Sabre API HX remover cost 250$
  3. Sabre API Consultation Fee 150$

Amadeus API Requirement:

  1. Trade License
  2. National ID
  3. Agreement Paper
  4. A main PCC or Sub PCC
  5. For PCC ID (2000USD security money or Bank guarantee)

Why Use Amadeus API From zooFamily?

  • zooFamily is a school of travel inventory and technology.
  • Its organizers have several IATA by the name of Travelzoo Bangladesh Ltd., Airways Office, and a travel technology company by the name of zoo Travel Technology.
  • We also provide Sabre training and consultancy to improve your career.
  • The company gives 24/7 customer support to B2B travel agents.
  • Credit facility and Ticket booking requests for particular airlines and budget carriers that are not available on Amadeus.

Why Amadeus API?

  • Amadeus API is the largest GDS in the world. Its market share is 40%.
  • It covers more than 490 airlines out of 800 airlines worldwide.

Amadeus API Development Company

zoo Travel Technology  হল একটি সুপরিচিত ট্রাভেল টেকনোলজি কোম্পানী যার, B2B এবং B2C ট্রাভেল ম্যানেজমেন্ট কোম্পানিগুলির জন্য Amadeus সঙ্ক্রান্ত পরামর্শ, উন্নয়ন এবং একীকরণে ব্যাপক অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে। একটি ওয়েবসাইটে API গুণমান ইনটিগ্রেট করার বছরের অভিজ্ঞতা আমাদের ডেভেলপারদের মধ্যে রয়েছে। ফলস্বরূপ, একবার ওয়েবসাইটটি চালু হলে, আপনি সহজেই ব্যবসায়িক ধারাবাহিকতা বজায় রাখতে পারবেন।

আমাদের পেশাদারদের দল একটি ট্রাভেল এজেন্টের অনলাইন পোর্টাল বা ওয়েবসাইটে Amadeus Flight API-কে একীভূত করতে সহায়তা করে থাকে, যেন তারা বিশ্বব্যাপী ভ্রমণ সামগ্রী যেমন ফ্লাইট, হোটেল এবং গাড়ি স্থানান্তর অ্যাক্সেস করতে পারে। ট্রাভেল এজেন্টরা তাদের ট্রাভেল পোর্টাল/ওয়েবসাইটে Amadeus Flight API XML ইন্টিগ্রেশনকে সংযুক্ত করতে পারে, যাতে তারা গ্রাহকদের সর্বোৎকৃষ্ট মুল্যে সেরা হোটেল, ফ্লাইট, গাড়ি ভাড়া এবং অন্যান্য বিকল্প সুবিধা প্রদান করতে পারে। Amadeus Flight API ইন্টিগ্রেশন , একটি একক Amadeus Flight API এর মাধ্যমে Amadeus ফ্লাইট সরবরাহকারীদের থেকে ভ্রমণ উপকরন সংযোগ করতে ট্রাভেল এজেন্টদের এবং ট্যুর অপারেটরদের অনুমতি দিয়ে থাকে।

 

Related Post: Sabre | Travelport | Amadeus