যুক্তরাষ্ট্র, জাপান সহ আন্তর্জাতিক বিভিন্ন রুটে ফ্লাইট চালু করবে বিমান

0
36

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেছেন, শিগগিরই মার্কিন যুক্তরাষ্ট্র, জাপানসহ বিশ্বের বিভিন্ন দেশে ফ্লাইট চালু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ লক্ষ্যে সরকার প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করেছে জানিয়ে তিনি বলেন, আরও কিছু আনুষ্ঠানিকতা শেষ করে নতুন নতুন আন্তর্জাতিক রুটে বাংলাদেশ বিমান তার যাত্রা শুরু করবে। মন্ত্রী গতকাল দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নবনির্মিত আন্তর্জাতিক বহির্গমণ লাউঞ্জের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মাহবুব আলী বলেন, বিশ্বের যেকোন প্রান্তে পর্যাপ্ত যাত্রী থাকলে সেখান থেকে বিমানের ফ্লাইট যাবে এবং আসবে।

মন্ত্রী বলেন, সিলেট থেকে শুধু লন্ডন সরাসরি ফ্লাইট নয় প্রয়োজনীয়তা বিবেচনা করে পর্যায়ক্রমে অন্যান্য আন্তর্জাতিক রুটে ও সরাসরি ফ্লাইট চালু করা হবে। শিগগিরই সিলেট-চট্রগ্রাম- কক্সবাজার রুটে ফ্লাইট চালু করবে বাংলাদেশ বিমান। বাংলাদেশ বিমান বহরে নতুন আরও ৩টি নতুন বিমান যোগ হওয়ার পরপরই সেটা চালু করা হবে বলে জানান তিনি।

যেকোনো দেশের এয়ার টিকেট, হোটেল বুকিং, হেলিকপ্টার সার্ভিস, টুরিস্ট ভিসা প্রসেসিং এবং প্যাকেজ ট্যুর করে থাকি। বিস্তারিত জানতে যোগাযোগ করুন নিচের ঠিকানায়।

zooFamily (community of aviation & travel)

রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,হ্যাপি আর্কদিয়া শপিং মল,ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।

মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here