ব্যাংক গ্যারান্টি দ্বারা IATA ট্রাভেল এজেন্টে বিনিয়োগ করুন

8

আপনি যদি একটি ব্যবসা শুরু করতে চান তাহলে সবচেয়ে গুরুত্বপূর্ণ আপনার বিনিয়োগ নিরাপত্তা। আমরা এয়ারওয়েজ অফিস একটি ব্যবসায়িক মডিউল তৈরি করে যেখানে আপনি ১০০ % নিরাপত্তার সাথে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনার মনে প্রশ্ন জাগতে পারে: এটা কিভাবে সম্ভব? হ্যাঁ, এটা সম্ভব ….

এখানে উপায়: “আপনি কিভাবে আন্তর্জাতিক বিমান পরিবহন সমিতি (IATA) বিনিয়োগ করেন”

প্রথমে আপনাকে একটি ট্রাভেল এজেন্ট বেছে নিতে হবে যিনি ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশনের (IATA) সদস্য। ট্রাভেল এজেন্টের মালিকের সাথে চুক্তি করুন। যদি মালিক একটি ভাল চুক্তিতে সম্মত হন, তাহলে আপনি একটি অংশীদার হিসাবে আপনার ব্যবসা শুরু করতে পারেন। সম্প্রতি, আমরা একটি আকর্ষণীয় ব্যবসায়িক প্রস্তাব দিচ্ছি, যা আপনার অর্থকে আরো নিরাপদ করে এবং আপনার লাভ নিশ্চিত করে।
আপনি কিভাবে এয়ারওয়েজ অফিসের সাথে ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (IATA) বিনিয়োগ করেন তার বিবরণ এখানে দেওয়া হল:
  1. আপনার নামে একটি FDR (ফিক্সড ডিপোজিট) করুন, ব্যাঙ্ক থেকে ফিক্সড ডিপোজিট সুদ উপভোগ করুন। এবং আপনার ব্যাঙ্ককে ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশনের (IATA) জন্য ব্যাংক গ্যারান্টি দিতে বলুন।
  2. আমরা কোন নগদ অর্থ গ্রহণ করবো না, শুধুমাত্র ব্যাংক গ্যারান্টি। এবং আপনার ব্যাঙ্ক গ্যারান্টির বিপরীতে, আমরা আপনাকে IATA পোর্টাল অ্যাক্সেস এবং বিমানের টিকিট ইস্যু করার জন্য GDS অ্যাক্সেস প্রদান করি। আমরা আপনার সম্পৃক্ততা চাই যেখানে আপনি আপনার অর্থ অ্যাক্সেস এবং ব্যবসা নিয়ন্ত্রণ করতে পারেন।
  3. আপনি যদি একজন কর্পোরেট বা ট্রাভেল এজেন্ট হন, তাহলে এই মডিউলটি আপনার ব্যবসার জন্য উপযুক্ত। এবং কোন অতিরিক্ত চার্জ ছাড়াই আপনি IATA এবং GDS ইস্যু কর্তৃপক্ষের অ্যাক্সেস পাচ্ছেন। এই ব্যবস্থার জন্য, আপনার নাগরিক বিমান চলাচল বা IATA লাইসেন্সের প্রয়োজন নেই। কারণ এয়ারওয়েজ অফিসে ইতিমধ্যেই IATA এবং সিভিল এভিয়েশন লাইসেন্স আছে ব্যবসা পরিচালনার জন্য।
  4. আপনি এয়ারওয়েজ অফিসের মাধ্যমে IATA- এর সকল সুবিধা উপভোগ করতে পারেন। যেখানে এয়ারওয়েজ অফিস এবং “আপনার কোম্পানি” যৌথভাবে IATA বার্ষিক খরচ বজায় রাখবে। এবং উভয় কোম্পানি IATA থেকে সমানভাবে সব সুবিধা পাবে।
  5. এয়ারওয়েজ অফিস এবং IATA -র অংশীদার হওয়ার জন্য একটি চুক্তি সহ টিকিট জারি করার জন্য অতিরিক্ত চার্জের প্রয়োজন নেই। এয়ারওয়েজ অফিস এবং IATA এর সাথে আপনার ভ্রমণ ব্যবসা শুরু করার এটি একটি দুর্দান্ত সুযোগ।

চুক্তির সেই সহজ উপায়গুলি আপনাকে বিমান এবং ভ্রমণ শিল্পের সাথে ব্যবসার স্বাধীনতা দিতে পারে। আমরা বিশ্বাস করি, আমাদের ব্যবসার মডিউল একজন ব্যক্তি বা কোম্পানির জন্য খুবই নিরাপদ। আমাদের অসামান্য ব্যবসায়িক মডিউল দিয়ে, আপনি একটি এয়ারলাইন-অনুমোদিত এজেন্ট হতে পারেন। বাংলাদেশের যে কোন জেলা থেকে আপনার ব্যবসা শুরু করার জন্য এয়ারওয়েজ অফিস একটি অত্যন্ত আকর্ষণীয় নাম। আকর্ষণের প্রধান অংশ বিনিয়োগের নিরাপত্তা। আমরা মনে করি এয়ারওয়েজ অফিস দিয়ে তাদের ব্যবসা শুরু করতে মানুষ আমাদের ব্যবসায়িক মডিউল পছন্দ করবে। আপনি যদি IATA এতে বিনিয়োগ করেন, তাহলে আপনি বাংলাদেশ থেকে এয়ারলাইন্স ডিলারশিপ ব্যবসা শুরু করতে পারেন। এখানে আপনি আপনার ইচ্ছা এবং ব্যবসা মডিউল অনুযায়ী যান। আপনার বিনিয়োগের সাথে, আমাদের কোম্পানি আপনাকে একটি বিনামূল্যে OTA দেবে। যেখানে আপনি আপনার মূল্য মার্কআপ করতে পারেন এবং আরো উপার্জন করতে পারেন!

আপনি কেন একটি ট্রাভেল কোম্পানিতে বিনিয়োগ করবেন?

আমরা কি ভাবি আমি কেন অন্য ব্যক্তির ব্যবসায় বিনিয়োগ করব? হ্যাঁ, কিছু লোক মনে করে – আমি কেন বিনিয়োগ করব, আমি আমার নতুন ট্রাভেল এজেন্ট বানাব। কিন্তু আমি মনে করি নতুন ট্রাভেল এজেন্ট বানানো ভুল সিদ্ধান্ত। কারণ প্রক্রিয়াটি এত দীর্ঘ, ব্যবসা পরিচালনার দুই বছর পর, আপনি বাংলাদেশে বেসামরিক বিমান চলাচলের জন্য আবেদন করতে পারেন। বেসামরিক বিমান চলাচলের অনুমোদনের জন্য আপনার ৯০০ বর্গফুটের অফিস দরকার। এবং কয়েকজন কর্মচারী যারা টিকিট ব্যবস্থা সম্পর্কে পরিচিত। যদি আপনি সিভিল এভিয়েশন সার্টিফিকেট পান তাহলে আপনাকে এয়ারলাইন্সে যেতে হবে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ লাইসেন্স IATA। IATA অর্জনের পরে আপনাকে একটি ব্যবসায়ের মডিউল তৈরি করতে হবে। অপারেটিং সিস্টেম এবং সফটওয়্যার চালানোর জন্য ট্রাভেল এজেন্টদের একটি ভালো প্রযুক্তি দল প্রয়োজন।

আজকাল বাংলাদেশে নতুন ট্রাভেল এজেন্ট ব্যবসা শুরু করার জন্য মোটা অঙ্কের অর্থের প্রয়োজন। লোকেরা ১০ টিরও বেশি মূল বিনিয়োগের সাথে ভ্রমণ শিল্পে আসছে। তাই আপনি যদি মনে করেন আপনি ট্রাভেল এজেন্সি ব্যবসা করতে চান তাহলে আপনাকে বড় চিন্তা করতে হবে। যদি আপনার ভাল বিনিয়োগ না থাকে তাহলে বিমান বাণিজ্য এবং ভ্রমণ শিল্প আপনার জন্য নয়। আপনি চেষ্টা করতে পারেন কিন্তু এটি আপনার চিন্তার চেয়ে অনেক কঠিন। এবং এটি একটি উচ্চ ঝুঁকিপূর্ণ ব্যবসা কারণ উচ্চ লেনদেন, ADM নীতি, DUE পলিসি এবং আরও অনেক কিছু। তাই বুদ্ধিমান যে কোন IATA ট্রাভেল এজেন্টের সাথে একটি বিনিয়োগ চুক্তি করুন, এবং বিমান এবং ভ্রমণ শিল্পের সাথে কাজ করার সুযোগ উপভোগ করুন।

আমাদের বিনিয়োগ মডিউল জানতে এখানে ক্লিক করুন

For details, you may call or WhatsApp us: +8801678569298

ভ্রমণ ব্যবসায় বিনিয়োগ করার ১০ টি কারণ

  • ব্যবসার সুযোগ:

বাংলাদেশ অনলাইন ট্রাভেল এজেন্সি ব্যবসার বাজার খুব দ্রুত বৃদ্ধি পাচ্ছে। বাজার বছরে এক হাজার কোটি টাকারও বেশি। কিন্তু বাংলাদেশে অল্প কিছু অনলাইন ভ্রমণ ব্যবসা রয়েছে। সুযোগগুলি এত বড় যে আপনার একটি স্মার্ট সঙ্গীর প্রয়োজন: যেমন এয়ারওয়েজ অফিস, ট্রাভেলজু বাংলাদেশ লিমিটেড এবং অন্যান্য।

  • ভ্রমণের সুযোগ:

আপনি যখন নিজের ভ্রমণ ব্যবসা চালাচ্ছেন, তার মানে অনেক ভ্রমণের সুযোগ। আপনি যত বেশি ভ্রমণ করবেন তত বেশি অভিজ্ঞতা আপনি আপনার গ্রাহক, ব্লগ এবং সোশ্যাল মিডিয়ার সাথে শেয়ার করতে পারবেন। আপনি যত বেশি ভ্রমণ করবেন ততই নির্দিষ্ট দেশ বা ভ্রমণের ধরন সম্পর্কে বিশেষজ্ঞ হওয়ার গন্তব্য সম্পর্কে আপনার জ্ঞান থাকবে। যেহেতু আপনি অনেক ট্যুর অপারেটর এবং ছুটির সরবরাহকারীদের সাথে কাজ করছেন সেখানে প্রায়ই অংশগ্রহণের জন্য ভ্রমণের আয়োজন করা হবে।

  • উচ্চ লেনদেন সুবিধা:

এটি একটি ব্যবসা যেখানে আপনি ব্যাপক লেনদেন করতে পারেন। অনেক লোকের উচ্চ লেনদেনের ভলিউম ব্যবসার প্রয়োজন। তুমি কি জানো কেন? কারণ আজকাল ব্যবসা জ্ঞান দিয়ে বেশি অর্থ উপার্জনের জন্য একটি ভার্চুয়াল গেমের মতো। মানুষের প্রথম ইচ্ছা অর্থ এবং দ্বিতীয় ইচ্ছা ভ্রমণ। সুতরাং লোকেরা অর্থ উপার্জন করতে এবং বিভিন্ন দৃষ্টিভঙ্গি নিয়ে বিশ্বজুড়ে ভ্রমণ করতে আগ্রহী।

  • সামাজিক মর্যাদা

আপনি যদি IATA এ ট্রাভেল এজেন্সি হন এবং এভিয়েশন ট্রেড এবং ট্রাভেল ইন্ডাস্ট্রির লোকদের সাথে জড়িত থাকেন। তাহলে এটি একটি মর্যাদাপূর্ণ বিষয় এবং মর্যাদার বিষয় যে আপনি সিভিল এভিয়েশন এবং IATA এর সদস্য। কখনও কখনও সামাজিক মর্যাদা এবং একটি কোম্পানির পদবি সমাজ থেকে উপার্জন করতে সাহায্য করে। তুমি কি বুঝতে পারছ যা আমি বোঝাতে চাচ্ছি? হ্যাঁ তুমি জানো! যেকোনো ভ্রমণ সামগ্রী কেনার জন্য বন্ধু এবং পরিবার সবসময় আপনাকে বা আপনার কোম্পানিকে বেছে নেবে: যেমন – বিমান টিকেট, ভিসা সহায়তা, ছুটির প্যাকেজ এবং আরও অনেক কিছু

  • স্মার্ট বিনিয়োগ:

ট্রাভেল কোম্পানিতে বিনিয়োগ করাকে স্মার্টনেস বলে। তুমি কি জানো কেন? কারণ বিমান এবং ভ্রমণ শিল্পের সাথে কাজ করা সবসময়ই মজার। আপনার ট্রাভেল এজেন্ট, এয়ারলাইনস, সফটওয়্যার কোম্পানি থেকে অনেক মজার ভ্রমণের সুযোগ রয়েছে। সারা বছর অনেক মজার ভ্রমণের সাথে যায়। আসলে, কখনও কখনও ভ্রমণ সংস্থাগুলি বিমান সংস্থা থেকে অনেক উত্তেজনাপূর্ণ কর্পোরেট চুক্তি পায়। এই চুক্তিগুলি অতিরিক্ত প্রণোদনা অর্জনে সহায়তা করে এবং শেষ পর্যন্ত, সমস্ত অর্থ একটি “মুনাফা” হিসাবে কথা বলে যাকে স্মার্ট বিনিয়োগ বলা হয়।

  • প্যাসিভ আয়:

যখন আপনি আপনার নিজের পেমেন্ট গেটওয়ে দিয়ে একটি অনলাইন ট্রাভেল এজেন্সি (OTA) করতে পারেন, তার মানে আপনার দোকান ২৪/৭ অনলাইনে খোলা থাকে। সুতরাং আপনার প্যাসিভ আয়ের জন্য একটি বিশাল সুযোগ রয়েছে। আপনি হয়তো ঘুমাচ্ছেন কিন্তু আপনার উপার্জন হচ্ছে আপনার মার্কআপ নীতি অনুযায়ী। এমন স্বপ্নের ব্যবসা কে না চায়! কিন্তু তার জন্য, আপনার ন্যূনতম বিনিয়োগ এবং একটি দক্ষ OTA ডেভেলপমেন্ট কোম্পানি প্রয়োজন,  (zooIT (Information Technology Company).

  • বৈশ্বিক আয়ের সম্ভাবনা:

একটি অনলাইন ভ্রমণ ব্যবসার মাধ্যমে, আপনি একটি বৈশ্বিক মুদ্রা এবং পেমেন্ট গেটওয়ে সিস্টেমের মাধ্যমে বিশ্বব্যাপী উপার্জন করতে পারেন। বিশ্বব্যাপী উপার্জন করার জন্য আপনাকে প্রথমে একটি পেমেন্ট গেটওয়ে সিস্টেম পরিচালনা করতে হবে। বুকিং এর টাকা সংগ্রহের জন্য আপনার ট্রাভেল পোর্টাল কোথায় ব্যবহার করা প্রয়োজন। সঠিক পরিকল্পনার মাধ্যমে, আপনি একটি অনলাইন ট্রাভেল এজেন্সি (OTA) থেকে বিশ্বব্যাপী উপার্জন করতে পারেন।

  • উচ্চ সুরক্ষা:

আপনি টাকা দেখতে পারবেন না কারণ সব টাকা ভার্চুয়াল, এবং একজন ট্রাভেল এজেন্ট ব্যাঙ্ক গ্যারান্টি দিয়ে টাকা রোলওভার করে। তাই আপনাকে IATA এর মত যথেষ্ট স্মার্ট হতে হবে। যদি আপনি একটি ভাল সিস্টেম, নীতি, উচ্চ প্রযুক্তির লোক এবং OTA বজায় রাখেন। তাহলে ব্যবসায় কোন ঝুঁকি নেই এবং এটি আপনার ব্যবসার রক্ষণাবেক্ষণের জন্য অত্যন্ত সুরক্ষিত।

  • অফিস ছাড়া আপনি আয় করতে পারেন:

একটি অনলাইন ভ্রমণ ব্যবসার আকর্ষণীয় অংশ, আপনার অফিসের প্রয়োজন নেই। একটি OTA ওয়েবসাইটের মাধ্যমে, আপনি একটি অফিস ছাড়াই অর্থ উপার্জন করতে পারেন যদি আপনি আমাদের কাছ থেকে একটি OTA সিস্টেম কিনে থাকেন তাহলে আপনার ক্লায়েন্ট আপনার প্রয়োজন অনুযায়ী আমাদের অফিস থেকে সেবা নিতে পারেন। আপনি যদি একটি সম্পূর্ণ অনলাইন ভিত্তিক অফিস করতে চান তাহলে আপনার অপারেশনাল সিস্টেমের মাধ্যমেও এটি সম্ভব। অনলাইনে ভ্রমণ ব্যবসা আগের চেয়ে সহজ করে তোলে।

  • সুখ এবং আবেগ:

কাজের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল সুখ এবং আবেগ। একজন ব্যক্তির তার আবেগ দিয়ে তার কর্মজীবন তৈরি করা উচিত। এবং সুখ জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। আমি মনে করি এটি এমন একটি কাজ যেখানে আপনি সুখ এবং আবেগ খুঁজে পেতে পারেন। সুতরাং যদি আপনি মনে করেন যে আপনি সেই ব্যক্তি যিনি সুখ এবং আবেগের মূল্য দেন তবে এই ব্যবসাটি আপনাকে অবশ্যই শুরু করতে হবে।

IATA ট্রাভেল এজেন্টে বিনিয়োগ করতে কে আমাকে সাহায্য করবে?

zooFamily – অনলাইন ট্রাভেল কমিউনিটি আপনাকে IATA ট্রাভেল এজেন্টে বিনিয়োগ করতে সাহায্য করবে। আমাদের আয়োজকরা কয়েকটি IATA এ ট্রাভেল এজেন্ট এবং zooIT তথ্য প্রযুক্তি সংস্থা। আমাদের কয়েকটি বিনিয়োগ মডিউল রয়েছে এবং সবচেয়ে বিখ্যাত হল একটি OTA ট্রাভেল পোর্টাল বিজনেস মডিউল।

কোভিড -১৯ এর পরে অনেক ট্রাভেল এজেন্ট প্রভাবিত হয়, তাই আপনি সহজেই বিনিয়োগের মাধ্যমে তাদের ভ্রমণ ব্যবসা সরাতে পারেন। আমি মনে করি এটি একজন ব্যবসায়ী এবং ভ্রমণ শিল্পের লোকদের জন্য একটি খুব ভাল সুযোগ হবে। বিভিন্ন মানুষ বিভিন্ন দৃষ্টিভঙ্গি নিয়ে একটি ট্রাভেল কোম্পানিতে বিনিয়োগ করে। যদি আপনার দৃশ্য মডিউলের সাথে মিলে যায় তবে এটি একসাথে কাজ করার জায়গা।

www.zoo.Family | www.airwaysoffice.com, |  www.travelnews.com.bd, |  www.zooinfotech.com, |  www.zooholiday.com
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here