পর্যটনমেলায় বিমানের টিকিটে আকর্ষণীয় ছাড়

354

ভ্রমণে উৎসাহী করতে পর্যটকদের জন্য আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ গন্তব্যে আকর্ষণীয় ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। অষ্টম এশিয়ান পর্যটনমেলা উপলক্ষে এই ছাড় দিচ্ছে রাষ্ট্রীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থাটি।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) বিমানের স্টলে গিয়ে দেখা যায়, ভ্রমণপিপাসু মানুষের উপচেপড়া ভিড়। বিভিন্ন গন্তব্যের টিকিট বুকিং দিচ্ছেন অনেকে। বিমানের কাস্টমার এক্সিকিউটিভরাও ব্যস্ত সময় পার করছেন।

বিমানের কর্মকর্তারা জানান, অষ্টম এশিয়ান পর্যটনমেলা উপলক্ষে টিকিট কিনলে আন্তর্জাতিক গন্তব্যে ২০ শতাংশ ও অভ্যন্তরীণ গন্তব্যে ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা। শুধুমাত্র মেলায় বুকিং দিলেই এই অফার উপভোগ করতে পারবেন যে কেউ। এই টিকিট দিয়ে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ভ্রমণ করতে পারবেন ভ্রমণপিপাসুরা।

সংশ্লিষ্টরা জানান, শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা পর্যন্ত আইসিসিবিতে অষ্টম এশিয়ান পর্যটনমেলা চলবে।

শাকিলমেলায় বিমানের টিকিটে বুকিং দিলেই সবধরনের চার্জসহ আন্তর্জাতিক পাঁচটি গন্তব্যে ২০ শতাংশ ছাড় পাবেন। ছাড়ের পর ভাড়া ঢাকা-কাঠমান্ডু রিটার্ন ১৪ হাজার ৪৯০ টাকা, ঢাকা-ব্যাংকক রিটার্ন ভাড়া ১৭ হাজার ৮১৬ টাকা, ঢাকা-সিঙ্গাপুর রিটার্ন ভাড়া ২৩ হাজার ৬৭৪ টাকা, ঢাকা-দিল্লি রিটার্ন ভাড়া ১০ হাজার ৫১ টাকা ও ঢাকা-কলকাতা রিটার্ন ভাড়া ১১ হাজার ৩১০ টাকা।

অভ্যন্তরীণ চারটি গন্তব্যে ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা। ছাড়ের পর ভাড়া ঢাকা-কক্সবাজার রিটার্ন ছয় হাজার ৮০০ টাকা, ঢাকা-সৈয়দপুর রিটার্ন পাঁচ হাজার টাকা, ঢাকা-রাজশাহী রিটার্ন পাঁচ হাজার টাকা ও ঢাকা-বরিশাল রিটার্ন ভাড়া পাঁচ হাজার টাকা।

এছাড়া আন্তর্জাতিক পাঁচটি গন্তব্যে ছাড়ে প্যাকেজ নিয়ে এসেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। কলকাতায় দুই রাত তিন দিন ১৪ হাজার ৫৯৯ টাকা, দিল্লিতে দুই রাত তিন দিন ৩৩ হাজার ৯৯ টাকা, ব্যাংককে দুই রাত তিন দিন ২২ হাজার ৮৯৯ টাকা, নেপালে দুই রাত তিন দিন ২৪ হাজার ৬৯৯ টাকা ও সিঙ্গাপুরে দুই রাত তিন দিন ৫১ হাজার ৯৯ টাকা।

 

সুত্রঃ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশে দিন দিন ভ্রমণ শিল্প আরও উন্নতও হচ্ছে। বিগত বছর গুলোর তুলনায় বর্তমান বছর গুলোতে পর্যটক কিংবা ভ্রমণকারীর সংখ্যা বাড়ছে। তার সাথে সাথে বাড়ছে মানসম্মত হোটেলের চাহিদা। এই বর্ধমান চাহিদার কথা মাথায় রেখে দিন দিন বাংলাদেশে মানসম্মত নতুন নতুন হোটেল তৈরি হচ্ছে। কিন্তু নতুন হতেন তৈরি হবার পরেও হোটেল নির্বাচনের ক্ষ্যেত্রে  ঝামেলা পোহাতে হচ্ছে ভ্রমণকারীকে। এই সমস্যা দূর করার জন্য বাংলাদেশের অন্ন্যতম শীর্ষস্থানীয় ভ্রমণ বিষয়ক ব্যাবসায় প্রতিষ্ঠান “ ট্র্যাভেল জু বাংলাদেশ লিমিটেড এবং জু ইনফোটেক বাংলাদেশ লিমিটেড ”  হোটেল বুকিং সম্পর্কিত সেবা ব্যবস্থা নিয়েছে। আমাদের এই ব্যবস্থার মাদ্ধ্যেমে একজন ভ্রমণকারী তার পছন্দমত হোটেল এবং কামরা বুকিং করতে পারবেন। তাছাড়া উক্ত ভ্রমণকারী তার বুকিং ক্রীত হোটেলের অন্য সকল সেবা সম্পর্কে সঠিক তথ্য পাবেন।

ট্র্যাভেল জু বাংলাদেশ লিমিটেড  বা জু ইনফোটেক বাংলাদেশ লিমিটেড
রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪,
হ্যাপি আর্কদিয়া শপিং মল,
ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।
মোবাইল নাম্বার: ০১৯৭৮৫৬৯২৯০– ৯১
সকাল ১০.৩০ থেকে রাত ৮.৩০ পর্যন্ত (সপ্তাহে ৭ দিন খোলা)

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here