আনা অল নিপ্পন এয়ারওয়েজ রেটিং বিশ্লেষণ
ANA অল নিপ্পন এয়ারওয়েজ তার বিমানবন্দর এবং অনবোর্ড পণ্য এবং কর্মীদের পরিষেবার গুণমানের জন্য একটি 5-স্টার এয়ারলাইন হিসেবে প্রত্যয়িত। প্রোডাক্ট রেটিং এর মধ্যে রয়েছে আসন, সুবিধা, খাদ্য ও পানীয়, IFE, পরিচ্ছন্নতা ইত্যাদি এবং পরিষেবার রেটিং কেবিন স্টাফ এবং গ্রাউন্ড স্টাফ উভয়ের জন্য।
ANA অল নিপ্পন এয়ারওয়েজ রেটিং বিশ্লেষণ বিমানবন্দর পরিষেবা – টোকিও হানেদা (5-তারা) প্রিমিয়াম চেক-ইন সুবিধা চেক ইন কর্মীদের সেবা অগ্রাধিকার বোর্ডিং পরিষেবা আগমনে কর্মীদের সহায়তা স্থানান্তর পরিষেবা সহায়তা অগ্রাধিকার ব্যাগেজ।
পরিষেবা প্রথম শ্রেণীর লাউঞ্জ (5-তারা) ANA টোকিও হানেদা লাউঞ্জ রেটিং ANA টোকিও নারিতা লাউঞ্জ রেটিং অনবোর্ড পণ্য – দীর্ঘ দূরত্ব (5-তারা) আসন আরাম এবং ব্যক্তিগত স্থান কেবিন নিরাপত্তা তথ্য / ভিডিও আরামদায়ক আইটেম: ডুভেট, বালিশ, টার্নডাউন কেবিন এবং আসন পরিচ্ছন্নতা কেবিনের তাপমাত্রা ওয়াশরুম পরিচ্ছন্নতা অ্যামেনিটি কিট এবং ওয়াশরুম সুবিধা ইন ফ্লাইট বিনোদন ওয়াইফাই পরিষেবা পরিবেশিত খাবারের মান খাবার পরিষেবার নমনীয়তা ওয়াইন এবং পানীয়ের গুণমান পত্রিকা এবং সংবাদপত্র।
কেবিন স্টাফ পরিষেবা – দীর্ঘ পথ (5-তারা) কেবিনের নিরাপত্তার দিকে মনোযোগ দিন পরিষেবা দক্ষতা এবং দক্ষতা পরিষেবার গতি এবং সময় উত্সাহ এবং বন্ধুত্ব সেবা আতিথেয়তা পরিষেবার ব্যক্তিগতকরণ গ্রাহকদের সাথে মিথস্ক্রিয়া ভাষা দক্ষতা কেবিনের উপস্থিতি এবং মনোযোগ গ্রাহকের অনুরোধে সাড়া কর্মীদের মধ্যে মানের ধারাবাহিকতা
দাবিত্যাগ এই ওয়েবসাইটে দেখানো রেটিংগুলি চূড়ান্ত মূল্যায়ন এবং গ্রেডিং-এ ব্যবহৃত মূল ক্ষেত্রগুলির শিরোনাম নির্যাস দেখায়। যদিও আমাদের ওয়েব পৃষ্ঠাগুলিতে থাকা তথ্যের যথার্থতা নিশ্চিত করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করা হয়েছে, বিষয়বস্তু স্বাভাবিকভাবেই পরিবর্তন সাপেক্ষে এবং Skytrax এর যথার্থতা বা মুদ্রার নিশ্চয়তা দিতে পারে না। আমরা বিজ্ঞপ্তি ছাড়াই সাইটের তথ্যে পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করি।