এয়ার টিকিট বা এয়ারলাইন্স টিকিট ডিলারশিপ – IATA (ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন) থেকে

286

এয়ার টিকিট বা এয়ারলাইন্স টিকিট ডিলারশিপ – IATA (ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন) থেকে

এয়ার টিকিট বা এয়ারলাইন্স টিকিট ডিলারশিপ ব্যবসা শুরু করতে চান তবে আপনার বিনিয়োগের নিরাপত্তা সবচেয়ে গুরুত্বপূর্ণ। এয়ারওয়েজ অফিস একটি ব্যবসায়িক মডিউল তৈরি করি, যেখানে আপনি 100% নিরাপত্তার সাথে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনার মনে প্রশ্ন জাগতে পারেঃ এটা কিভাবে সম্ভব? হ্যাঁ, এটা সম্ভব।

এখানে উপায়:

“আপনি ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (IATA) বিনিয়োগ করেন” প্রথমে আপনাকে একজন ট্রাভেল এজেন্ট বেছে নিতে হবে যিনি ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (IATA) এর সদস্য। ট্রাভেল এজেন্টদের মালিকের সাথে চুক্তি করুন। যদি মালিক একটি ভাল চুক্তিতে সম্মত হন, তাহলে আপনি একটি কৌশলগত অংশীদার হিসাবে আপনার ব্যবসা শুরু করতে পারেন। সম্পূর্ণ ব্যবসা কেনার কথা ভাববেন না, কারণ ভ্রমণ ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে।

তাই ব্যাংক গ্যারান্টি দিয়ে ব্যবসা শুরু করাই বুদ্ধিমানের কাজ। এই ব্যাঙ্ক গ্যারান্টি দ্বারা, IATA (ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন) বকেয়া সম্পূর্ণ অর্থ প্রদানের জন্য নিরাপদ। তাই আপনি সবসময় আমাদের কাছে বকেয়া রাখতে পারেন; আপনি যখন আমাদের সাথে ব্যবসা শুরু করবেন! আর অন্য দিকে আপনার ব্যাঙ্ক গ্যারান্টির পুরো নগদ আছে। এর মানে হল আপনার শুধুমাত্র বিক্রয়ের পরিমাণ এবং আপনার টাকা রোল করা দরকার। এবং আরেকটি দিক ব্যাংক থেকে ফিক্সড ডিপোজিট (FDR) আপনি FDR সুদ ভোগ করছেন।

মূলত, আপনার টাকা আপনার হাতে আছে যখন আপনি আমাদের সাথে ব্যবসা করবেন! আপনি কিভাবে এয়ারওয়েজ অফিসের সাথে ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (IATA) বিনিয়োগ করেন।

তার বিশদ বিবরণ এখানে রয়েছে:
  • আপনার নামে একটি FDR (ফিক্সড ডিপোজিট) করুন, ব্যাঙ্ক থেকে ফিক্সড ডিপোজিট সুদ উপভোগ করুন।
  • এবং আপনার ব্যাঙ্ককে ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (IATA) এর জন্য একটি ব্যাঙ্ক গ্যারান্টি দিতে বলুন। আমরা কোন নগদ গ্রহণ করব না, শুধুমাত্র ব্যাংক গ্যারান্টি। এবং আপনার ব্যাঙ্ক গ্যারান্টির বিপরীতে, আমরা আপনাকে IATA পোর্টাল অ্যাক্সেস এবং এয়ারটিকিট ইস্যু অ্যাক্সেস দিই।
  • আমরা আপনার সম্পৃক্ততা চাই যেখানে আপনি আপনার অর্থ এবং ব্যবসা নিয়ন্ত্রণ করতে পারেন। আপনি যদি কর্পোরেট বা ট্রাভেল এজেন্ট হন, তাহলে এই মডিউলটি আপনার ব্যবসার জন্য উপযুক্ত।
  • এবং কোনো অতিরিক্ত চার্জ ছাড়াই, আপনি IATA এবং এয়ার টিকিট ইস্যু কর্তৃপক্ষের অ্যাক্সেস পান। সেই সিস্টেমের জন্য, আপনার সিভিল এভিয়েশন বা IATA লাইসেন্সের প্রয়োজন নেই। কারণ এয়ারওয়েজ অফিসের ব্যবসা পরিচালনার জন্য ইতিমধ্যেই আইএটিএ এবং সিভিল এভিয়েশন লাইসেন্স রয়েছে।
  • আপনি এয়ারওয়েজ অফিসের মাধ্যমে IATA-এর সমস্ত সুবিধা উপভোগ করতে পারেন। যেখানে এয়ারওয়েজ অফিস এবং “আপনার কোম্পানি বা ব্যক্তি” যৌথভাবে IATA বার্ষিক খরচ বজায় রাখবে।
  • যদি আমাদের সহকারী আপনার সার্ভিস বুক করেন বা ইস্যু করেন তাহলে আন্তর্জাতিক বিমান টিকিট প্রতি 100 টাকা সার্ভিস চার্জ এবং অভ্যন্তরীণ এয়ার টিকিটের 50 টাকা সার্ভিস চার্জ। এয়ারওয়েজ অফিসের মাধ্যমে IATA-এর কৌশলগত অংশীদার হন। আপনার প্রতিটি বিক্রয়ে 7% কমিশন উপভোগ করুন।

এয়ার টিকিট বা এয়ারলাইন্স টিকিট ডিলারশিপ – জন্য

 নগদ ছাড়াই আমাদের ব্যবসায় যোগ দিন, তবে আপনার 14 দিনের বাকির জন্য ন্যূনতম 15 লাখ ব্যাঙ্ক গ্যারান্টি প্রয়োজন৷ বিস্তারিত জানার জন্য: আমাদের কল করুন বা হোয়াটসঅ্যাপ করুন: +8801768232311

Related Post: Invest In IATA | IATA Users | Know About IATA | IATA Partnership Agreement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here