এয়ার আরাবিয়া API | এয়ার আরবিয়া আইডি | এয়ার আরবিয়ার এজেন্ট

78

এয়ার আরাবিয়া পার্টনার এবং এয়ার আরাবিয়া এপিআই

এয়ার অ্যারাবিয়া ট্রাভেল এজেন্টদের স্বাগত জানায় যারা এয়ার এরাবিয়ার যেকোনো গন্তব্যে আমাদের প্রতিনিধি হতে চায়। আমাদের প্রতিযোগিতামূলক ভাড়া এবং বিস্তৃত নেটওয়ার্ক অবশ্যই সাশ্রয়ী মূল্যের ফ্লাইট এবং ভ্রমণের দক্ষ উপায় অনুসন্ধানকারী যাত্রীদের কাছ থেকে বিপুল চাহিদাকে উদ্দীপিত করে। আমরা ভ্রমণ বাণিজ্য সম্প্রদায়ে আমাদের অংশীদারদের জন্য একটি সহজ এবং সুবিধাজনক বিক্রয় বিকল্পের সাথে এটি সমর্থন করি। এখন Air Arabia API হল সব অনলাইন ট্রাভেল পার্টনারদের জন্য সেরা বিকল্প। তাই এয়ার আরাবিয়া API অংশীদারদের চিড়িয়াখানা পরিবারের সাথে যোগাযোগ করুন, বিস্তারিত জানতে কল করুন বা WhatsApp +8801978569299।

API এবং এর উদ্দেশ্য কি?

API হল একটি অ্যাপ্লিকেশন প্রোগ্রামিং ইন্টারফেস। এপিআইগুলি একটি পণ্য বা পরিষেবার সাথে অন্যান্য পণ্য এবং পরিষেবাগুলির সাথে পুনঃব্র্যান্ডিং এর জন্য ব্যবহার করা হয় এর ডকুমেন্টেশন অনুযায়ী বাস্তবায়নের মাধ্যমে। ওয়েব ডেভেলপমেন্ট ডেটা দেখানো এবং ডেটা থেকে পণ্য বা পরিষেবা বুকিং করে এটিকে সরল করা যেতে পারে। এর উদ্দেশ্য হল ডেটা এবং এর প্রোগ্রামিং দিয়ে ব্যবসাকে সহজ করা।

Air Arabia API কি?

এটি অ্যাডভান্স প্যাসেঞ্জার ইনফরমেশন (API) নামে পরিচিত। এয়ার আরাবিয়া এয়ারলাইন্স আপনাকে API এর মাধ্যমে ডেটা দিতে দেবে যা ফ্লাইটগুলি অনুসন্ধান এবং বুক করতে সহায়তা করে। সাধারণত, এয়ারলাইন্সের সার্ভার থেকে এয়ার টিকিট বুকিং, ইস্যু এবং পুনরায় ইস্যু করার জন্য API ডেটা কল করে। Air Arabia API মূল্য 350$, এবং বিস্তারিত জানতে কল করুন অথবা WhatsApp +8801978569299
এয়ার আরাবিয়া API | এয়ার আরাবিয়া আইডি | এয়ার আরাবিয়া এজেন্ট বৈশিষ্ট্য

এয়ার অ্যারাবিয়া হল মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার প্রথম এবং সর্ববৃহৎ স্বল্প খরচের বাহক (LCC) যা 2003 সালে প্রতিষ্ঠিত হয়, যার প্রধান কার্যালয় শারজাহ মালবাহী কেন্দ্র, শারজাহ আন্তর্জাতিক বিমানবন্দর, শারজাহ, সংযুক্ত আরব আমিরাতের।

আমাদের এয়ার আরাবিয়া এপিআই-এর সাহায্যে, আপনি অনায়াসে এয়ার এরাবিয়ার বিস্তৃত ফ্লাইট ডেটা আপনার অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটগুলিতে একীভূত করতে পারেন, আপনার গ্রাহকদের বিভিন্ন ভ্রমণ পছন্দ অফার করে। আপ-টু-ডেট ফ্লাইট সময়সূচী, প্রাপ্যতা, ভাড়া এবং বুকিং ক্ষমতা অ্যাক্সেস করুন, যাতে আপনার ব্যবহারকারীরা নির্ভুলতা এবং সহজে তাদের যাত্রার পরিকল্পনা করতে পারে।

এয়ার অ্যারাবিয়া ডাটাবেস হল আমাদের অন্যান্য বৈশিষ্ট্যের ভিত্তি। ডেডিকেটেড এয়ারলাইন সফটওয়্যারের মাধ্যমে এয়ার অ্যারাবিয়া এবং ডাটাবেস থেকে ডেটা সংগ্রহ করা হয়।

Air Arabia API কিনুন zooFamily থেকে

এয়ার আরাবিয়া আইডি পরিষেবাগুলি একটি সুবিন্যস্ত লগইন এবং প্রমাণীকরণ ব্যবস্থা প্রদান করে, যা ব্যবহারকারীদের নিরাপদে তাদের অ্যাকাউন্টগুলি অ্যাক্সেস করতে, বুকিং পরিচালনা করতে এবং একটি ব্যক্তিগতকৃত ভ্রমণ অভিজ্ঞতা উপভোগ করতে দেয়। আপনার প্ল্যাটফর্মে এয়ার অ্যারাবিয়া আইডি প্রয়োগ করে ব্যবহারকারীর অভিজ্ঞতা সহজ করুন এবং গ্রাহকের সন্তুষ্টি বাড়ান।

ট্রাভেল এজেন্সি এবং পেশাদারদের জন্য, আমাদের এয়ার আরাবিয়া এজেন্ট সমাধানগুলি আপনার নির্দিষ্ট চাহিদা পূরণ করে। ট্রাভেল এজেন্টদের জন্য তৈরি বিশেষ সরঞ্জাম এবং সংস্থানগুলি অ্যাক্সেস করুন, আপনাকে দক্ষতার সাথে বুকিং পরিচালনা করতে, কমিশনগুলি ট্র্যাক করতে এবং ব্যতিক্রমী গ্রাহক পরিষেবা প্রদান করতে সক্ষম করে৷ আপনার উৎপাদনশীলতা বাড়ান এবং এয়ার অ্যারাবিয়া এজেন্ট পরিষেবার মাধ্যমে আপনার এজেন্সির কর্মক্ষমতা উন্নত করুন।

আমাদের এপিআই, আইডি এবং এজেন্ট সমাধানের মাধ্যমে এয়ার অ্যারাবিয়ার অফারগুলির সম্পূর্ণ সম্ভাবনা আনলক করতে আমাদের সাথে অংশীদার হন। নির্বিঘ্নে আপনার প্ল্যাটফর্মগুলিতে আমাদের পরিষেবাগুলিকে একীভূত করুন এবং আপনার ব্যবহারকারীদেরকে একটি নির্বিঘ্ন, নির্ভরযোগ্য এবং সুবিধাজনক ভ্রমণ অভিজ্ঞতা প্রদান করুন৷ এয়ার আরাবিয়া এপিআই, এয়ার এরাবিয়া আইডি এবং এয়ার আরাবিয়া এজেন্ট পরিষেবার মাধ্যমে আপনার ব্যবসাকে উন্নত করুন, আপনার গ্রাহকদের আনন্দ দিন এবং প্রতিযোগিতামূলক ভ্রমণ শিল্পে এগিয়ে থাকুন। বিস্তারিত জানার জন্য, আপনি যোগাযোগ করতে পারেন zooFamily – একটি স্কুল অফ ট্রাভেল ইনভেন্টরি এবং প্রযুক্তি। Air Abia API ইন্টিগ্রেশন কিনতে এখানে ক্লিক করুন.

To contact us, you may click on Email | Facebook | WhatsApp

zooFamily Organisers: Airways Office | Travelzoo BD Ltd | zoo Travel Technology | Travel News BD | Airlines Office