অনলাইন ট্র্যাভেল এজেন্সি সফটওয়্যার| অনলাইন ট্র্যাভেল এজেন্টের সাথে অর্থোপার্জন করুন

17

অনলাইন ট্র্যাভেল এজেন্সি সফটওয়্যার| অনলাইন ট্র্যাভেল এজেন্টের সাথে অর্থোপার্জন করুন

ভ্রমণ পোর্টাল একটি সু-নকশিত এবং স্বয়ংক্রিয় ওয়েব-ভিত্তিক অনলাইন বুকিং সিস্টেম হতে পারে। সফ্টওয়্যার বা অ্যাপ্লিকেশনটি বিশেষত ভ্রমণ ব্যবস্থাপনা সংস্থাগুলি, গন্তব্য পরিচালন সংস্থাগুলি, কর্পোরেট ব্যবসা, বি 2 বি এবং বি 2 সি ট্র্যাভেল এজেন্সি, ট্যুর অপারেটর এবং আগ্রহী ভ্রমণ ব্যবসায়ীদের জন্য তৈরি করা হয়েছে।

ট্র্যাভেল এপিআই কী?

মানুষের বাধা ছাড়াই একে অপরের সাথে ডেটা ভাগ করে নেওয়ার এবং দু’একটি বেশি আইপিআইয়ের জন্য একটি উপায় তৈরি করার প্রক্রিয়া হিসাবে এপিআই ইন্টিগ্রেশনকে সংজ্ঞায়িত করা যেতে পারে। ভ্রমণ API গুলি ব্যবহার শুরু করার জন্য, বিকাশকারীদের প্রথমে তাদের একীভূত করা দরকার। পাশাপাশি এপিআই সরবরাহকারীর সাথে শর্তাবলী আলোচনা করুন এবং চুক্তিতে স্বাক্ষর করুন। যখন ট্র্যাভেল এপিআই বাস্তবায়ন করা হয়, তখন তৃতীয় পক্ষের সংস্থার একজন ব্যবহারকারী সিস্টেমে সংযোগ করতে পারেন এবং বিশদ অনুসন্ধান করতে পারেন। ফ্লাইট এবং হোটেল এপিআই সম্পর্কে জানুন: ফ্লাইট এপিআই জিডিএস ক্যারিয়ার এবং কম দামের ক্যারিয়ার (এলসিসি) সহ ৫৫০+ এরও বেশি এয়ারলাইনস 170+ দেশের বিভিন্ন গন্তব্যকে সংযুক্ত করে। আমাদের ফ্লাইট এপিআই ট্র্যাভেলপোর্ট, সাবের এপিআই, 1 ভারতীয় এলসিসি এপিআই, এবং কয়েকটি স্বতন্ত্র এয়ারলাইনস এবং ট্র্যাভেল এজেন্টের এপিআইয়ের সাথে সংযুক্ত। আমরা আমাদের ফ্লাইট এপিআইয়ের মাধ্যমে প্রায় সমস্ত বিমান সংস্থাগুলিকে রেখেছি। আমরা আমাদের ফ্লাইট এপিআইটি কেবল 499$ এর জন্য বিক্রি করি।

আমরা বিশ্বাস করি আমাদের ফ্লাইট এপিআই মূল্য কোনও ব্যক্তি বা সংস্থার পক্ষে সত্যই সাশ্রয়ী। আপনি আমাদের ডেমোটি পরীক্ষা করতে পারেন: https://demo.zoo.family হোটেল এপিআই আমাদের ভ্রমণ বিতরণ প্ল্যাটফর্মে হোটেল, মোটেল, ভিলা এবং হোস্টেল সহ মোট 8,35,000+ থাকার ব্যবস্থা are আমরা আমাদের হোটেল এপিআইটি কেবল 499$ । আমরা বিশ্বাস করি যে আমাদের হোটেল এপিআই মূল্য কোনও ব্যক্তি বা সংস্থার পক্ষে সত্যই সাশ্রয়ী। আমাদের হোটেল এপিআই বিশ্বব্যাপী ভ্রমণের বাজারে খুব বিখ্যাত আমরা দামের সাথে খুব মানের পরিষেবা সরবরাহ করছি। এখানে আপনি ডেমোটি পরীক্ষা করতে পারেন: https://hotel.zoo.family

For details, you have to contact us! Demo: https://demo.zoo.family We have 3 packages for your OTA development. To know more click our packages:

For details, you may call or Whatsapp us – +8801978569299 | 8801978569296

সর্বাধিক গতিশীল ভ্রমণ পোর্টাল উন্নয়ন সংস্থা:

zooFamilyহ’ল বেস্ট ট্র্যাভেল পোর্টাল ডেভলপমেন্ট সংস্থা যা বাংলাদেশ থেকে কাজ করে এবং বি 2 সি এবং বি 2 বি মডেলের জন্য ট্র্যাভেল পোর্টাল সফ্টওয়্যার পরিষেবা এবং অনলাইন হোটেল বুকিং সিস্টেম, ফ্লাইট বুকিং সিস্টেম, ট্যুর রিজার্ভেশন সিস্টেম, ই-ভিসা পোর্টাল, পেমেন্ট গেটওয়ে সংহতকরণের জন্য ট্র্যাভেল পোর্টাল সফ্টওয়্যার পরিষেবা সরবরাহ করে

Related Post: Airways Office | Travel News BD | zooFamily | zooIT | Travelzoo BD ltd.