Travelport API কিনুন | Travelport API ডেভেলপমেন্ট কোম্পানি

191

Travelport বিশ্বের ভ্রমন পন্য গুলোর বৃহত্তম পাইকারী বিক্রেতা যেটি বর্তমানে Galileo global distribution solutions system অফার করে থাকে। Galileo হল একটি application program interface (API) যেটি একটি Galileo যুক্ত ইন্টারফেস তৈরি করার অনুমোদন দিয়ে থাকে, যেমন একটি ওয়েবসাইট। Galileo GDS API এয়ারলাইন, গাড়ি, হোটেল এবং ক্রুজের প্রাপ্যতা পরীক্ষা এবং বুক করতে ব্যবহার করা হয়ে থাকে। Travelport হল একটি প্রধান বিশ্বব্যাপী বিতরণ ব্যবস্থা যা ১৮০টি দেশে কাজ করে এবং ওয়ার্ল্ডস্প্যান এবং Galileo GDS প্ল্যাটফর্ম ব্যবহার করে, যা সর্বজনীনভাবে অনুমোদিত এবং স্বীকৃত। ট্র্যাভেলপোর্ট নেটওয়ার্ক, যার মধ্যে ৪০০ এয়ারলাইন অংশীদার রয়েছে, ভ্রমণ সংস্থাগুলিকে আয় বৃদ্ধিতে, খরচ কমাতে এবং সমস্ত মহাদেশ এবং চ্যানেলগুলিতে সারা বিশ্ব জুড়ে অবসর এবং কর্পোরেট ভ্রমণকারীদের পর্যন্ত কার্যকরভাবে পৌঁছাতে সহায়তা করে থাকে৷ Travelport GDS ট্রাভেল এজেন্ট এবং সংস্থাগুলিকে ফ্লাইট, হোটেল, গাড়ি ভাড়া এবং অবকাশকালীন তালিকায় অ্যাক্সেস প্রদান করে৷ শক্তিশালী ট্র্যাভেল API প্রযুক্তি এবং যাচাইকৃত শিল্প মানগুলির সাথে, zooIT ভ্রমণ সংস্থাগুলিকে একাধিক Travelport GDS এর সাথে লিঙ্ক করতে পারে৷ zooIT এর ট্রাভেলপোর্ট জিডিএস ইন্টিগ্রেশন সলিউশন ট্রাভেল অপারেটরদের বুকিং পরিচালনা করতে এবং অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য প্রদান করতে থাকে । আপনি যদি আপনার ভ্রমণ ব্যবসার বিকাশ করতে চান বা ই-কমার্সে আপনার প্রথম পদক্ষেপ গ্রহন করতে চান তবে আমরা আপনাকে Travelport GDS ইন্টিগ্রেশন সমাধানগুলির সাথে আপনার প্রয়োজনীয় সমস্ত ভ্রমণ পোর্টাল-সম্পর্কিত সমাধানগুলি খুঁজে পেতে আমরা সহায়তা করে থাকি।

Buy Travelport API

Travelport API ইন্টিগ্রেশন পরিষেবাসমূহ

Travelport প্রযুক্তি, বিতরণ, অর্থপ্রদান এবং অন্যান্য পরিষেবা সহ ৮ ট্রিলিয়ন ডলার ভ্রমণ শিল্পকে পরিবেশন করে। এটি ভ্রমণকারী, ব্যবসা, ট্রাভেল এজেন্ট এবং ডেভেলপারদের ভ্রমণ খুঁজতে, শেয়ার করতে, ক্রয় করতে এবং বিক্রি করার অনুমতি প্রদান করে থাকে। Travelport এর গ্যালিলিও ডিস্ট্রিবিউশন সিস্টেমের সাথে B2B এবং B2C ট্র্যাভেল সফ্টওয়্যার ভারত, মেক্সিকো, মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ, দক্ষিণ আফ্রিকা এবং মালয়েশিয়ার মতো বাজারে ট্র্যাকশন অর্জন করছে। Travelport GDS হল ভ্রমণ শিল্পের জন্য সবচেয়ে ব্যাপক বিশ্বব্যাপী বিতরণ ব্যবস্থাগুলির মধ্যে একটি, যা ট্রাভেল এজেন্ট এবং কোম্পানিগুলিকে হোটেল, বিমান ভাড়া, গাড়ি ভাড়া, অবকাশ এবং অন্যান্য ভ্রমণ তালিকা অ্যাক্সেস করার অনুমতি দেয়। আমরা GDS ইন্টিগ্রেশন পরিষেবাগুলি অফার করি যা ট্রাভেল এজেন্সি এবং অপারেটরদের বুকিং, অফার এবং অন্যান্য বৈশিষ্ট্যগুলি পরিচালনা করার অনুমতি দেয়।

Travelport API Development Company

আমরা সারা বিশ্বে এয়ারলাইনস, হোটেল রুম, গাড়ি ভাড়া এবং অন্যান্য ব্যবসার জন্য Travelport GDSকে একীভূত করি। Travelport Universal API বিমান, হোটেল, যানবাহন এবং রেল ভ্রমণের জন্য আনুষঙ্গিক সহ ভ্রমণ সামগ্রীর একটি বিস্তৃত পরিসর সরবরাহ করে। এটি সম্পূর্ণ ভ্রমণকারী, সংস্থা, শাখা এবং অ্যাকাউন্ট প্রোফাইল তৈরি করার ক্ষমতাও রাখে। Travelport, বিশ্বের অন্যতম প্রধান ভ্রমণ পণ্য সরবরাহকারী, এখন গ্যালিলিও গ্লোবাল ডিস্ট্রিবিউশন সলিউশন সিস্টেম সরবরাহ করে।

Travelport API ইন্টিগ্রেশন

গ্যালিলিও হল একটি অ্যাপ্লিকেশন প্রোগ্রাম ইন্টারফেস (API) যা ক্লায়েন্টদের একটি গ্যালিলিও-সংযুক্ত ইন্টারফেস তৈরি করে থাকে, যেমন একটি ওয়েবসাইট। Galileo GDS API এয়ারলাইন, গাড়ি, হোটেল এবং ক্রুজের প্রাপ্যতা পরীক্ষা এবং বুক করতে ব্যবহার করা যেতে পারে। গ্যালিলিও রিজার্ভেশন সিস্টেম হল এয়ারলাইন রিজার্ভেশন সফ্টওয়্যার শিল্পের প্রধান, কার্যত সমস্ত বড় এয়ারলাইনগুলির সাথে যার সংযোগ রয়েছে৷ এটি মূল ডাটাবেসের সাথে সংযোগ করার জন্য ট্রাভেল এজেন্সিএর ডেস্কটপ সমাধানের (অনুসন্ধান এবং বুক) পাশাপাশি ওয়েব পরিষেবা XML অফার করে। zooIT হল একটি বিশিষ্ট ট্রাভেল টেকনোলজি কোম্পানি যার উভয় B2B এবং B2C ট্রাভেল ম্যানেজমেন্ট কোম্পানির জন্য ট্রাভেলপোর্ট কনসাল্টিং, ডেভেলপমেন্ট এবং ইন্টিগ্রেশনের ব্যাপক অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে । একটি ওয়েবসাইটে API পরিচয়পত্র ডিজাইন বা একীভূত করার বছরের অভিজ্ঞতা আমাদের ডেভেলপারদের মধ্যে পাওয়া যায়। ফলস্বরূপ, ওয়েবসাইট সরবরাহ করার পরে, আপনি সহজেই কোম্পানির ধারাবাহিকতা বজায় রাখতে পারবেন।

 

Related Post: Sabre | Travelport | Amadeus

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here