Low Cost Carrier (LCC) API ডেভেলপমেন্ট কোম্পানি

276

একটি স্বল্পমূল্যের ক্যারিয়ার হল একটি এয়ারলাইন যা তার প্রথাগত পরিষেবাগুলিকে সাধারণত ভাড়ার অংশ হিসাবে অন্তর্ভুক্ত করে না, ফলে এটি কম সুবিধার বিনিময়ে কম খরচে কম ভাড়া অফার করে থাকে। স্বল্পমূল্যের ক্যারিয়ার এয়ারলাইনগুলি হল পূর্ণ-পরিষেবা এয়ারলাইনগুলির তুলনায় কম মুল্যের টিকিট এবং কম সুবিধা প্রদান করে থাকে। এটি সাধারণত বোঝায় যে লাগেজ, ব্যয়বহুল এয়ারলাইন্স সরবরাহ করা খাবার এবং পানীয় অন্তর্ভুক্ত করা থাকে না । এই সুবিধা গুলি এক ক্যারিয়ার থেকে অন্য ক্যারিয়ে পরিবর্তিত হয়ে থাকে।

স্বল্পমূল্যের ক্যারিয়ার (LCCs)হল আধুনিক বাণিজ্যিক বিমান চালনার ইতিহাসে সবচেয়ে উত্তেজনাপূর্ণ এবং গতিশীল উদ্ভাবনগুলির মধ্যে একটি, কিন্তু এগুলিও সবচেয়ে বিতর্কিত। স্বল্পমূল্যের ক্যারিয়ারগুলি ধীরে ধীরে স্থানিক প্যাটার্ন, অপারেশনাল অনুশীলন এবং ফ্লাইটের যাত্রীদের অভিজ্ঞতাগুলিকে পুনরায় কনফিগার করার জন্য দায়ী। কম খরচের ক্যারিয়ারগুলি গত ত্রৈমাসিক শতাব্দীতে বিমান চলাচলের বিস্ময়কর সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, এবং তারা তা চালিয়ে যাবে বলে আশা করা হচ্ছে। অন্যান্য এয়ারলাইন্সের তুলনায় কম খরচের ক্যারিয়ারের অপারেটিং খরচ কম।

Low Cost Carrier API Development Company

কম খরচের ক্যারিয়ারগুলি গত ত্রৈমাসিক শতাব্দীতে বিমান চলাচলের বিস্ময়কর সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, এবং তারা তা চালিয়ে যাবে বলে আশা করা হচ্ছে। কম টিকিটের দামে যাত্রীরা উপকৃত হয়, কিন্তু এই কর্পোরেশনগুলি খাবার, অগ্রাধিকার বোর্ডিং, সিট অ্যাসাইনমেন্ট এবং ব্যাগেজ সহ বিভিন্ন ধরনের অতিরিক্ত চার্জ করে তাদের ক্ষতি পুষিয়ে নিয়ে থাকে।

Buy LCC API

যদিও স্বল্প-মূল্যের এবং পূর্ণ-পরিষেবা এয়ারলাইনগুলির মধ্যে সবচেয়ে সুস্পষ্ট পার্থক্য হল ফ্লাইটে রিফ্রেশমেন্ট, ক্যারি-অন লাগেজ এবং প্রাক-ফ্লাইট আসন নির্বাচনের মতো আইটেমগুলির জন্য স্বল্প-মূল্যের এয়ারলাইনগুলির দ্বারা চার্জ করা অতিরিক্ত মূল্য, এছাড়াও অন্যান্য পার্থক্য রয়েছে। মৌলিক অর্থনীতির প্রবর্তনের সাথে, এই পূর্ণ-পরিষেবা বাহকগুলি তুলনামূলকভাবে কম ভাড়া প্রদানের মাধ্যমে কম খরচের বাহকদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হয়েছে ।

LCC এয়ারলাইন্স এবং GDS API ইন্টিগ্রেশন

আমাদের বিশেষজ্ঞ ডেভেলপারদের একটি নিবেদিত দল রয়েছে যাদের API খরচ এবং ইন্টিগ্রেশন নিয়ে ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। ভ্রমণ এবং আতিথেয়তা API, পেমেন্ট গেটওয়ে API এবং সোশ্যাল মিডিয়া APIs (Facebook, Twitter, Google+ এবং আরও অনেক কিছু) নিয়ে আমাদের ব্যাপক অভিজ্ঞতা রয়েছে। zooIT একটি প্ল্যাটফর্ম এবং সমাধান তৈরি করে যা সংস্থাগুলিকে ইন্টারনেটের বিশাল সম্ভাবনার সুযোগ করে দেয়।

LCC API Development Company

zooIT ভ্রমণ শিল্পকে কেন্দ্র করে শুরু হয়েছিল এবং এখন এ কোম্পানিটি ঢাকায় অবস্থিত। এ কোম্পানির ২০ জনেরও অধিক পেশাদারদের দল রয়েছে যাদের ভ্রমণ এবং আতিথেয়তায় ডোমেনের দক্ষতা রয়েছে, সেইসাথে সফ্টওয়্যার বিকাশ, ক্লাউড-ভিত্তিক পরিষেবা, ওয়েব প্রযুক্তি এবং অন্যান্য ক্ষেত্রেও তাদের অভিজ্ঞতা রয়েছে৷ যখন এটি অনলাইন বুকিং ব্যবসা নির্মাণ এবং বজায় রাখার সমাধান প্রদানের ক্ষেত্রে, zooIT নিজেকে ট্র্যাভেল ইন্ডাস্ট্রিতে মার্কেট শেয়ার লিডার হিসেবে প্রতিষ্ঠিত করেছে। আজ, zooIT হল ভ্রমণ শিল্পের সবচেয়ে দ্রুত বর্ধনশীল অনলাইন টিকিট বুকিং সিস্টেমগুলির মধ্যে একটি৷ ভ্রমণ পরিষেবার ক্ষেত্রে আমরা প্রতিযোগিতায় অনেক এগিয়ে। বিভিন্ন ক্লায়েন্টদের জন্য নির্মিত ফ্লাইট বুকিং ইঞ্জিনের সাথে ঢাকায় একাধিক স্বল্পমূল্যের ক্যারিয়ার (LCC) API একীভূত করার আমাদের দীর্ঘ ইতিহাস রয়েছে।

 

Related Post: Sabre | Travelport | Amadeus