IATA কৌশলগত পার্টনার প্রোগ্রাম | আই.এ.টি.এ. পার্টনারশিপ

465

IATA কৌশলগত পার্টনার প্রোগ্রাম | আই.এ.টি.এ. পার্টনারশিপ

স্ট্র্যাটেজিক পার্টনারশিপ প্রোগ্রাম হল একটি প্ল্যাটফর্ম যা বিমান চালনা সমাধান প্রদানকারীরা তৈরি করার পাশাপাশি মূল শিল্প স্টেকহোল্ডারদের সাথে সম্পর্ক জোরদার করতে পারে। বিভিন্ন IATA ওয়ার্ক গ্রুপে তাদের অংশগ্রহণের মাধ্যমে, কৌশলগত অংশীদাররা এয়ারলাইন্সের অগ্রাধিকারগুলির একটি অনন্য অন্তর্দৃষ্টি অর্জন করে এবং বিমান পরিবহন শিল্পে পরিষেবা দেওয়ার জন্য IATA-এর সাথে একসাথে কাজ করার জন্য স্বীকৃত হওয়ার সুযোগ পায়। আমরা zooFamily – ট্রাভেল এজেন্ট সম্প্রদায় একটি IATA কৌশলগত অংশীদারিত্ব প্রদান করে। সেই সদস্যপদ ব্যবহারকারীর সাথে, আপনি কৌশলগতভাবে IATA-তে যোগ দিতে পারেন।

একজন ট্রাভেল এজেন্ট IATA কোডের সাথে কৌশলগত অংশীদার হন: সহজভাবে, আপনার কৌশলগত অংশীদার IATA-এর পক্ষ থেকে একটি ব্যাঙ্ক গ্যারান্টি ইস্যু করুন। আপনাকে একজন IATA ট্র্যাভেল এজেন্টের সাথে একটি চুক্তি করতে হবে। আপনি IATA-এর কৌশলগত অংশীদার হবেন এবং একটি ব্যবহারকারী পোর্টাল অ্যাক্সেসের অধীনে আপনার কৌশলগত ট্রাভেল এজেন্টরা তার IATA ব্যবহারকারীর অ্যাক্সেস ব্যবহার করার ক্ষমতা প্রদান করেছে। (আমাদের প্রস্তাবিত সহজ ও নিরাপদ IATA ভ্রমণ সংস্থাগুলি হল: Travelzoo BD Ltd. এবং Airways Office, বিস্তারিত জানার জন্য WhatsApp: +8801678569298 )

আপনার ব্যাঙ্ক গ্যারান্টি পর্যন্ত, আপনি টিকিট ইস্যু করতে পারেন। চুক্তি অনুযায়ী IATA ট্রাভেল এজেন্টদের সাথে ব্যবসা করুন এবং আপনার ব্যাঙ্ক গ্যারান্টি সীমার বেশি ইস্যু করবেন না। ট্রাভেল এজেন্ট ব্যবহারকারীদের অধীনে আপনার বিক্রয় অনুসরণ করুন. আপনার ব্যবসা অপারেশন সংগঠিত. BSP লিঙ্ক দ্বারা আপনার বিক্রয়, ADM, ACM অনুসরণ করুন আপনার হিংসাত্মক কার্যকলাপ ব্যবসায়িক চুক্তি লঙ্ঘন করতে পারে। সুতরাং আপনি যখন কারো ব্যবসায়িক স্বীকৃতি ব্যবহার করতে সম্মত হন তখন কৌশলগত অংশীদারকে হারাবেন না। এই ওয়ার্কিং গ্রুপগুলি আমাদের সদস্য এয়ারলাইনগুলির পক্ষে এগিয়ে নিয়ে যাওয়ার এবং নীতি ও প্রবিধান তৈরি করার জন্য দায়ী৷ একজন কৌশলগত অংশীদার হিসেবে, আপনি এয়ারলাইন অপারেশনের কার্যত সমস্ত দিক জুড়ে 40 টিরও বেশি ক্ষেত্রে অংশগ্রহণ করতে পারেন।

আমি কিভাবে IATA এর সাথে কৌশলগত পার্টনার হব?

IATA স্বীকৃতি শংসাপত্র ধারণ করে এমন একটি ভ্রমণ সংস্থা বেছে নিন। তাদের সাথে একটি ব্যবসায়িক অংশীদারিত্ব করুন এবং IATA কৌশলগত অংশীদার হন। বর্তমানে, এই প্রোগ্রামটি IATA সদস্য এয়ারলাইনস এবং 400 টিরও বেশি কোম্পানিকে একত্রিত করে যারা বাজারের বেশিরভাগ প্রয়োজনীয়তা এবং চাহিদাগুলি পরিচালনা করে, যেমন নিরাপত্তা-সম্পর্কিত সমস্যা, যাত্রী ও কার্গো পরিষেবা, ফ্লাইট এবং গ্রাউন্ড অপারেশন, পরিবেশ, বিতরণ, প্রকৌশল, এয়ারলাইন রক্ষণাবেক্ষণ বা ব্যবস্থাপনা। , অন্যদের মধ্যে. বছরের পর বছর ধরে, Travelzoo BD Ltd. & Airways Office IATA এর সাথে তার সম্পর্ক জোরদার করেছে এবং একটি মূল্যবান কৌশলগত অংশীদার হয়ে উঠেছে। আমরা যেকোনো দেশ থেকে একটি ভ্রমণ কোম্পানি তৈরি করতে সাহায্য করি। আমাদের সাথে, আপনি শুধুমাত্র স্থানীয়ভাবে নয়, বিশ্বব্যাপী বাজারেও আপনার ভ্রমণ ব্যবসার বিকাশ করতে পারেন!

 

Our recommended easy & safe IATA travel agencies are: Travelzoo BD Ltd. & Airways Office, for details WhatsApp: +8801678569298