ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি কল করুন।

0
16

ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি কল করুন।

ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ফ্রি তে কল করে যোগাযোগ করুন প্রিয়জনদের সাথে। বিমানবন্দরে নামার পর আমাদের দরকার পরে বিমানবন্দরে রিসিভ করতে আসা প্রিয়জনদের সাথে ফোনে যোগাযোগ করে অবস্থান নিশ্চিত করতে। কিন্তু সে সময় দেখা যায় অনেকের নানা ধরনের বিপত্তি।যেমন কারো সিম থাকেনা বা সিম থাকলে টাকা থাকেনা আবার দুটোই আছে কিন্তু মোবাইলের চার্জ নেই। এমতাবস্থায় কি করবেন 🤔? সে জন্য বিমানবন্দরের কর্তৃপক্ষ থেকে ফ্রী টেলিফোনের ব্যাবস্থা করা হয়েছে প্রবাসীদের জন্য। ইমিগ্রেশন পার হওয়ার পরই রয়েছে এই টেলিফোন বুথটি। কথা বলুন ফ্রীতে। তা ছাড়া বিমানবন্দরে যে মোবাইল অপারেটর কোম্পানিগুলি, আছে সেখান থেকে পাসপোর্টের মাধ্যমেও সিম ক্রয় করতে পারবেন, ভোটার আইডিকার্ড লাগবেনা।

ঢাকা শাহজালাল বিমানবন্দরে নেমে ফ্রি’তে কল করে যোগাযোগ করুন স্বজনদের সঙ্গে। বিদেশ থেকে দেশে বিমানবন্দরে নামার পর অনেকেরই প্রয়োজন হয় স্বজনকে ফোন করার। তখণ বিমানবন্দরে রিসিভ করতে আসা স্বজনদের সঙ্গে যোগাযোগ করে নিজের অবস্থান নিশ্চিত করা জরুরি হয়ে পরে। কিন্তু তখন দেখা যায় নানা ধরনের বিপত্তি। যেমন- কারো সিম থাকে না বা সিম থাকলেও টাকা থাকে না, আবার দুটোই আছে কিন্তু মোবাইল ফোনে চার্জ নেই। চার্জের ব্যবস্থা করবেন সেটাও নেই।
এমন পরিস্থিতি বিবেচনায় নিয়ে এবার শাহজালাল বিমানবন্দর কর্তৃপক্ষই ব্যবস্থা করেছেন ল্যান্ড টেলিফোনের। যাত্রীদের জন্য এই ফোন থেকে ফ্রি কল করার ব্যবস্থা করা হয়েছে। যেকোনো ল্যান্ডফোন বা মোবাইল ফোনে কথা বলা যাবে একেবারে বিনে পয়সায়। ইমিগ্রেশন পার হওয়ার পরেই রয়েছে এই টেলিফোন বুথটি। তাছাড়া বিমানবন্দরে যে মোবাইল ফোন অপারেটর কোম্পানিগুলো আছে সেখান থেকেও পাসপোর্টের মাধ্যমে সিম ক্রয় করতে পারবেন। এজন্য কোনো জাতীয় পরিচয়পত্র বা এনআইডি কার্ড লাগবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here