এভিয়েশন এবং ট্রাভেল ইন্ডাস্ট্রিজ 2022 সালের শেষ নাগাদ একটি সফল বাণিজ্যে ফিরে আসবে

612

এভিয়েশন এবং ট্রাভেল ইন্ডাস্ট্রিজ 2022 সালের শেষ নাগাদ একটি সফল বাণিজ্যে ফিরে আসবে

এভিয়েশন এবং ট্রাভেল ইন্ডাস্ট্রিজ 2022 সালের শেষ নাগাদ সাফল্যের সাথে ফিরে আসবে 2015 স্তরে ফিরে আসবে। zooFamily – ট্র্যাভেল এজেন্ট সম্প্রদায়ের মতে, আন্তর্জাতিক যাত্রীদের ক্ষমতা বৃদ্ধি — উড়ন্ত আসনের সংখ্যার উপর ভিত্তি করে — মহামারী এবং এর প্রভাবের কারণে কয়েক মাসের মধ্যে নিশ্চিহ্ন হয়ে গেছে। মার্কিন যুক্তরাষ্ট্র এবং চীনের মতো শক্তিশালী দেশীয় বাজারগুলি এই বছর তাদের অর্থনীতি আরও দ্রুত পুনরুদ্ধার করতে দেখেছে।

প্রাক-মহামারী স্তরের তুলনায় এই বছর চীনে অভ্যন্তরীণ ফ্লাইট 6% বেড়েছে। মাসের শেষ নাগাদ, কোয়ান্টাস এবং ভার্জিন অস্ট্রেলিয়া তাদের বেশিরভাগ দেশীয় কর্মীবাহিনীর পাশাপাশি তাদের বেশিরভাগ বিমান ফিরে পাবে। ভার্জিন অস্ট্রেলিয়া 84 টি প্লেন পরিষেবাতে থাকবে; রেক্স বলেছে যে এটি তার বর্তমান ছয়টিতে আট 737 যোগ করবে; নতুন স্টার্ট-আপ বোনজা পরিষেবায় আটটি প্লেন থাকবে।

zooFamily বিশেষজ্ঞদের দ্বারা 2021 ডেটা বিশ্লেষণের ফলে 2022 এবং তার পরেও অনুমান তৈরি হয়েছে৷ 2022 সালের শেষের দিকে, বিশ্বব্যাপী ক্ষমতা 2015 এর স্তরে ফিরে আসবে কারণ আকাশে আরও আসন পুনরায় চালু করা হয়েছে। zooFamily এর অনুমান অনুসারে, যাত্রী সংখ্যা 2022 সালের শেষ নাগাদ প্রাক-মহামারী স্তরে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে। আন্তর্জাতিক যাত্রী ট্রাফিক 2019 স্তরের দুই-তৃতীয়াংশ পুনরুদ্ধার হবে বলে আশা করা হচ্ছে।

এটি আরও প্রজেক্ট করে যে 2022 সালের শেষ নাগাদ পরিষেবাতে বিশ্বব্যাপী যাত্রী বহর 20,700-এ বৃদ্ধি পাবে – 2019-এর শেষের তুলনায় মাত্র কয়েকশ কম – প্রাক-মহামারী। 2022 সালে, zooFamily বছরের পর বছর ব্যবসায়িক ভ্রমণে 36 শতাংশ বৃদ্ধির আশা করছে, যা ব্যবসায়িক ভ্রমণের বর্তমান ক্রমান্বয়ে পুনরুদ্ধার থেকে একটি পরিবর্তন। তাই আপনি যদি ভ্রমণ শিল্পে বিনিয়োগ করতে আগ্রহী হন তাহলে এটাই সেরা বছর। সবাই বিশ্বাস করে যে এটি বিমান চলাচল এবং ভ্রমণ শিল্পের সাথে যোগদানের একটি দুর্দান্ত ব্যবসায়িক সুযোগ হবে।

ট্রাভেল বিজনেস কনসালটেন্সির জন্য এখানে ক্লিক করুন