কিভাবে হোটেল বুক নিশ্চিত করবেন

0
94

বিশ্ব বিখ্যাত হোটেল বুকিং ওয়েবসাইটটি Agoda এবং Booking.com শীর্ষ হোটেল বুকিং সার্চ ইঞ্জিন সস্তা এবং সেরা হোটেল খুঁজে পেতে সহায়তা করে। আপনি আমাদের সার্চ ইঞ্জিন মাধ্যমে সবচেয়ে সস্তা দাম খুঁজে পেতে পারেন। এটি একজন ভ্রমণকারীকে সর্বোত্তম হোটেল ডিল পেতে সহায়তা করে, কারণ আপনি একবারে সমস্ত হোটেলের ওয়েবসাইটের সাথে মূল্য তুলনা করতে পারেন। অন্য দিকে যদি আপনি আমাদের Agoda অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করেন তবে আমরা আপনার মোট বুকিং পরিমাণের 2%cash back আপনি নগদ ফিরে পাবেন। আপনার ছাড় পেতে আপনার অবশ্যই আমাদের APPS ব্যবহার করতে হবে এবং বুকিংয়ের পরে আপনাকে আমাদের ইমেল করতে হবে। সমস্ত পেমেন্ট গেস্ট চেকআউট করার এক সপ্তাহ পরে তৈরি হয়, তাই আপনি অতিথি চেকআউট এর পরে পেমেন্ট পাবেন।

ক্রেডিট কার্ড ছাড়া AGODA HOTEL BOOKING নিশ্চিত করতে  ক্লিক করুন “pay at hotel”

ক্রেডিট কার্ড ছাড়া কিভাবে হোটেল বুক নিশ্চিত করবেন 

হোটেল বুকিং বা হোটেল রিজার্ভেশন এই সময় খুব জরুরী একটা জিনিস আর এই কাজটা ট্রাভেল এজেন্সি বেশ চড়া ফি এর বিনিময়ে করে থাকে। আবার সেটা বাদ দিলেও, আপনি নিজেই যদি কোন জায়গায় যাবার বিষয়ে নিশ্চিত হয়ে সস্তায় ভালো হোটেল পাবার জন্য আগে আগে বুকিং করে রাখার কথা ভাবতে পারেন। এখানেও ট্রাভেল এজেন্সিগুলো এই কাজটি করে দেবে আপনাকে, চড়া মূল্যের বিনিময়ে। কেমন হবে, যদি আপনি নিজেই কাজটি করতে পারেন, অনলাইনে? ভাবছেন, আপনার তো ক্রেডিট কার্ড নেই, তাহলে বুকিং করবেন কীভাবে?

আজ আপনাদের সামনে আন্তর্জাতিক বুকিং ওয়েব সাইট নিয়ে কথা বলব যে, যেটার মাধ্যমে আপনি সারা বিশ্বের বিভিন্ন ট্যুরিস্ট এলাকাগুলোতে সস্তায় ভাল হোটেল অনেক দিন আগে থেকেই বুক করে রাখতে পারবেন, আর সেটাও করতে পারবেন কোন ক্রেডিট কার্ড ছাড়াই। আরও একটি সুবিধার জায়গা হল, এখানে টাকার অংকটা দেখায় বাংলাদেশি টাকাতেই। এতে করে আপনার হিসেব করতে সুবিধা হবে অনেক বেশি।

 

বুকিং.কম একটি আন্তর্জাতিক বুকিং সাইট যেখানে আপনি হোটেল, হোম স্টে, বোট হাউজ, রেস্তরাঁ, ভাড়ায় গাড়ি ও বিমান এর বুকিং করতে পারবেন অত্যন্ত সহজেই। বিশেষ করে যখন আপনি হোটেল, হোম স্টে কিংবা বোট হাউজ বুকিং করবেন, তখন অনেক গুলো জায়গাতেই আপনি কোন ক্রেডিট কার্ড ছাড়াই বুকিং প্রসেস সম্পন্ন করতে পারবেন। সবার আগে আপনাকে বুকিং.কম এ একটি একাউন্ট খুলতে হবে। এই একাউন্ট আপনি ফেসবুক লগইন ব্যবহার করেও খুলতে পারেন অথবা গুগোল লগইন ব্যবহার করেও খুলতে পারেন। মনে চাইলে আলাদা ভাবে ইউজার নেম পাসওয়ার্ড দিয়েও খুলতে পারেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here